গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Wednesday, 24 April 2024

বুর্জ খলিফায় মুগ্ধতা ছড়ালেন মিম

বিনোদন ডেস্ক

পলকেই কেটে গেল একটি বছর। ২০২২ সালের (৪ জানুয়ারি) সাতপাকে বাঁধা পড়েছিলেন বর্তমান সময়ের সবচেয়ে ব্যবসাসফল নায়িকা বিদ্যা সিনহা মিম। তার স্বামী সনি পোদ্দার, পেশায় একজন ব্যাংকার।

এই দম্পতির রোমান্টিক মুহূর্তের নানান স্থিরচিত্র প্রায়ই সামাজিক যোগাযোগমাধ্যমে ভেসে বেড়ায়। সম্প্রতি দুবাইতে অবকাশ যাপনে গিয়েছিলেন তারা।

সেখান থেকে একের পর এক ছবি পোস্ট করে নেটিজেনদের নজর কেড়েছেন মিম। প্রথম বিবাহবার্ষিকী উপলক্ষেও ছবির আয়োজনের কমতি নেই তাদের। নতুন ছবি প্রকাশ করে স্বামীর প্রতি মুগ্ধতার কথা জানিয়েছেন নায়িকা।

এরই ধারাবাহিকতায় রোববার (৮ জানুয়ারি) সন্ধ্যায় তিনি এ ছবি প্রকাশ করেছেন। ছবি দেখে বোঝা যাচ্ছে তিনি বুর্জআল খলিফা দেখে ভীষণ মুগ্ধ।

প্রসঙ্গত, ‘আমার আছে জল’ চলচ্চিত্রে অসাধারণ অভিনয় করে মীম সবার নজরে আসেন। এরপর ২০০৯ সালে মীম অভিনয় করেন জাকির হোসেন রাজু পরিচালিত আমার প্রাণের প্রিয়া সিনেমায়। এতে তার বিপরীতে অভিনয় করেন শাকিব খান।

এর পাশাপাশি মীম ছোটপর্দায় বেশ কিছু নাটকেও নিয়মিত অভিনয় করেন। বিদ্যা সিনহা মীম ১৯৯২ সালের ১০ নভেম্বর রাজশাহী জেলার বাঘা উপজেলায়। সম্প্রতি তার অভিনীত ‘পরাণ’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন।

সর্বশেষ

বোয়ালখালীতে ছাত্রলীগ নেতা জিসানের বৃক্ষরোপণ কর্মসূচি

তীব্র তাপপ্রবাহ থেকে মুক্তি ও এসডিজি অর্জনের লক্ষ্যে কেন্দ্রীয়...

মিরসরাইয়ে প্রতীক বরাদ্দ পেয়ে প্রচার-প্রচারনায় ১২ প্রার্থী 

মিরসরাইয়ে উপজেলা পরিষদ নির্বচনে প্রতীক পেয়ে মাঠে প্রচার-প্রচারনায় ব্যস্ত...

চতুর্থ ধাপে চট্টগ্রামের বাঁশখালী ও লোহাগড়া উপজেলায় ভোট গ্রহণ ৫ জুন

চতুর্থ ধাপে চট্টগ্রামের বাঁশখালী উপজেলা ও লোহাগড়া উপজেলায় আগামী...

চকরিয়ায় বন্যহাতির আক্রমণে প্রাণ গেল গৃহবধূর

কক্সবাজার উত্তর বনবিভাগের ফাঁসিয়াখালী বন্যপ্রাণী অভয়ারণ্যে লাকড়ি সংগ্রহ করতে...

নগরীতে আ.লীগ নেতা রনির বিশুদ্ধ পানি ও স্যালাইন সরবরাহ

বৈশাখের তাপদাহের মাঝে খোলা আকাশের নিচে খেটে খাওয়া মানুষের...

পিটার ডি হাস এর ইপসা’র সেইফটি ফার্স্ট সেন্টার পরিদর্শন

বাংলাদেশে নিযুক্ত মার্কিন রাষ্ট্রদূত পিটার ডি হাস  ইপসা'র সেইফটি...

আরও পড়ুন

আমি আর এফডিসিতে পা রাখবো না: অঞ্জনা

জনপ্রিয় চিত্রনায়িকা অঞ্জনা। আজ ফেসবুকে তিনি একটি দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন। সেখানে জানিয়েছেন তিনি আর এফডিসিতে যাবেন না।অঞ্জনা লিখেছেন, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নব'নির্বাচিত প্রতিটি...

শিল্পী সমিতির নির্বাচনে বিজয়ের হাসি হাসলেন মিশা-ডিপজল

উৎসাহ–উদ্দীপনার মধ্য দিয়ে শেষ হয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২০২৬ মেয়াদের নির্বাচন। এ মেয়াদের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন জনপ্রিয় অভিনেতা এবং বিগত দুই মেয়াদের...

শাবনূরকে দেখেই ভোট চাইতে হুমড়ি খেয়ে পড়লেন প্রার্থীরা

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) চলছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচন। শুক্রবার (১৯ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় শুরু হয় ভোটগ্রহণ।এদিকে চলচ্চিত্র...

চলচ্চিত্রের অপ্রতিদ্বন্দ্বী চিত্রনায়ক ওয়াসিমের ৩য় মৃত্যুবার্ষিকী আজ

বাংলাদেশের চলচ্চিত্রের অ্যাকশন ও ফোক-ফ্যান্টাসী ছবির অপ্রতিদ্বন্দ্বী ছিলেন চিত্রনায়ক ওয়াসিম। তাঁর অভিনীত প্রায় সব চলচ্চিত্রই হয়েছে ব্যবসাসফল, পেয়েছে জনপ্রিয়তা। তখনকার সময়ে একের পর এক...