গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Saturday, 27 July 2024

আমি শাহরুখের চেয়ে বিখ্যাত ছিলাম: জনি লিভার

বিনোদন ডেস্ক

বলিউড বাদশা শাহরুখ খানের চেয়েও নাকি একসময় বেশি বিখ্যাত ছিলেন কৌতুকাভিনেতা জনি লিভার। সম্প্রতি এমনটাই জানিয়েছেন এই অভিনেতা।

ভারতীয় এক গণমাধ্যমের সাক্ষাৎকারে শাহরুখের সঙ্গে নিজের কাজের অভিজ্ঞতা শেয়ার করেছেন জনি। পাশাপাশি অতীতের অনেক না-জানা গল্পও জানান তিনি।

এ সময় অভিনেতা জানান, তখনও তারকা হয়ে উঠতে পারেননি শাহরুখ। যখন তাকে আব্বাস মাস্তানের ‘বাজিগর’ সিনেমায় সুযোগ দেওয়া হয়েছিল। তখন শাহরুখের চেয়ে নাকি অনেক বেশি জনপ্রিয় ছিলেন তিনি।

জনি বলেন, ১৯৯১ সালে ‘বাজিগর’ সিনেমায় একসঙ্গে কাজ শুরু করি আমরা। তার আগে শাহরুখ ‘রাজু বান গ্যায়া জেন্টলম্যান’ এবং আরও কয়েকটি সিনেমায় কাজ করেছিলেন।

কিন্তু আমি তার চেয়ে বেশি বিখ্যাত ছিলাম। লোকজন আমাকে চিনত। আমি তখন তারকা ছিলাম। আর শাহরুখ ছিলেন আসন্ন তারকা। তবে আমাদের বোঝাপড়া ছিল দারুণ।

অভিনেতা আরও বলেন, শাহরুখ অ্যাকশন নাচের দৃশ্যে ভালো ছিলেন না। তবে তিনি কঠোর পরিশ্রম করে নিজেকে তৈরি করেছেন। আমি তার মতো এত পরিশ্রমী কাউকে দেখিনি।

শাহরুখকে ঠিক যেমনটা পছন্দ করেন জনি, তেমনি শাহরুখের কাছেও তিনি একজন চমৎকার মানুষ। একসময় শাহরুখ তার প্রসঙ্গে বলেছিলেন, জনি তার চোখে দেখা শ্রেষ্ঠ মানুষ এবং অভিনেতা। এমনকি গৌরীর চেয়েও তিনি শাহরুখকে ভালো বোঝেন।

নব্বইয়ের দশক থেকে একসঙ্গে বহু সিনেমায় কাজ করেছেন শাহরুখ-জনি। বলিউড বাদশাহর ক্যারিয়ারের বহু সেরা সিনেমার অংশ ছিলেন জনি।

প্রসঙ্গত, ‘বাজিগর’, ‘কয়লা’, ‘করণ অর্জুন’, ‘বাদশা’, ‘কুছ কুছ হোতা হ্যায়’র মতো চলচ্চিত্রে একসঙ্গে দেখা গেছে শাহরুখ-জনিকে। সর্বশেষ রোহিত শেঠির ‘দিলওয়ালে’ সিনেমাতে একসঙ্গে কাজ করেছেন দুজন। বলিউডে দুজনের বন্ধুত্বও দীর্ঘদিনের।

সর্বশেষ

প্রতিটি হামলার বিচার হবে, প্রকৃত শিক্ষার্থীদের হয়রানি নয়: পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান...

আমি কখনো চাইনি এভাবে মানুষ আপনজন হারাবে: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমি কখনো  চাইনি এভাবে মানুষ...

স্বর্ণের হারের জন্য বৃদ্ধাকে হত্যা; জামা বদলে ঘটনাস্থলে এসে করেন কান্নার অভিনয়

মিরসরাইয়ে বোনের শাশুড়ির ১০ ভরি ওজনের স্বর্ণের চেইন চুরি...

আহতদের দেখতে ঢামেক হাসপাতালে প্রধানমন্ত্রী

শিক্ষার্থীদের কোটা সংস্কার আন্দোলনের সময় আহতদের দেখতে ঢাকা মেডিক্যাল...

বিটিভি-মেট্রোরেলে নাশকতাকারীদের খুঁজে বের করতে সহযোগিতা করুন

কোটা সংস্কার আন্দোলন ঘিরে মেট্রোরেল, বিটিভিসহ বিভিন্ন স্থাপনা ধ্বংসের...

শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, আমার...

আরও পড়ুন

পারকি বীচ- সৈকতের ইজারায় সড়ক থেকেও চাঁদা আদায়

দ্বিতীয় বৃহৎ সমুদ্র সৈকত পারকি বীচে নানা অব্যবস্থাপনা আর নানান সমস্যার কারণে পর্যটকদের বিপাকে পড়ার গল্প নতুন না। এখন নতুন করে পার্কিং এর নামে...

অভিনেত্রী সীমানা মারা গেছেন

মডেল-অভিনেত্রী রিশতা লাবনী সীমানা মারা গেছেন। বিষয়টি জানিয়েছেন সীমানার ছোট ভাই এজাজ বিন আলী। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৩৯ বছর।সীমানার পরিবার গণমাধ্যমকে জানান,...

সেরা চিত্রনাট্যের পুরস্কার জিতল সৃজিত-চঞ্চলের ‘পদাতিক’

নিউইয়র্কে সেরা চিত্রনাট্যের পুরস্কার জিতল সৃজিত মুখোপাধ্যায়ের সিনেমা 'পদাতিক'। কালজয়ী পরিচালক মৃণাল সেনের জীবনের ওপর ভিত্তি করে তৈরি হয়েছে সিনেমাটি।সোমবার (৩ জুন) দুপুরে চঞ্চল...

দেশের ২৬ প্রেক্ষাগৃহে মুক্তি পেল হিন্দি ছবি ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’

দেশে মুক্তিপ্রাপ্ত ভারতীয় হিন্দি ছবির তালিকায় যুক্ত হলো আরেকটি নতুন সিনেমার নাম। শুক্রবার (৩১ মে) সাফটা চুক্তির ভিত্তিতে আমদানিকৃত হিন্দি ছবি ‘মিস্টার অ্যান্ড মিসেস...