গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Wednesday, 17 April 2024

আমি শাহরুখের চেয়ে বিখ্যাত ছিলাম: জনি লিভার

বিনোদন ডেস্ক

বলিউড বাদশা শাহরুখ খানের চেয়েও নাকি একসময় বেশি বিখ্যাত ছিলেন কৌতুকাভিনেতা জনি লিভার। সম্প্রতি এমনটাই জানিয়েছেন এই অভিনেতা।

ভারতীয় এক গণমাধ্যমের সাক্ষাৎকারে শাহরুখের সঙ্গে নিজের কাজের অভিজ্ঞতা শেয়ার করেছেন জনি। পাশাপাশি অতীতের অনেক না-জানা গল্পও জানান তিনি।

এ সময় অভিনেতা জানান, তখনও তারকা হয়ে উঠতে পারেননি শাহরুখ। যখন তাকে আব্বাস মাস্তানের ‘বাজিগর’ সিনেমায় সুযোগ দেওয়া হয়েছিল। তখন শাহরুখের চেয়ে নাকি অনেক বেশি জনপ্রিয় ছিলেন তিনি।

জনি বলেন, ১৯৯১ সালে ‘বাজিগর’ সিনেমায় একসঙ্গে কাজ শুরু করি আমরা। তার আগে শাহরুখ ‘রাজু বান গ্যায়া জেন্টলম্যান’ এবং আরও কয়েকটি সিনেমায় কাজ করেছিলেন।

কিন্তু আমি তার চেয়ে বেশি বিখ্যাত ছিলাম। লোকজন আমাকে চিনত। আমি তখন তারকা ছিলাম। আর শাহরুখ ছিলেন আসন্ন তারকা। তবে আমাদের বোঝাপড়া ছিল দারুণ।

অভিনেতা আরও বলেন, শাহরুখ অ্যাকশন নাচের দৃশ্যে ভালো ছিলেন না। তবে তিনি কঠোর পরিশ্রম করে নিজেকে তৈরি করেছেন। আমি তার মতো এত পরিশ্রমী কাউকে দেখিনি।

শাহরুখকে ঠিক যেমনটা পছন্দ করেন জনি, তেমনি শাহরুখের কাছেও তিনি একজন চমৎকার মানুষ। একসময় শাহরুখ তার প্রসঙ্গে বলেছিলেন, জনি তার চোখে দেখা শ্রেষ্ঠ মানুষ এবং অভিনেতা। এমনকি গৌরীর চেয়েও তিনি শাহরুখকে ভালো বোঝেন।

নব্বইয়ের দশক থেকে একসঙ্গে বহু সিনেমায় কাজ করেছেন শাহরুখ-জনি। বলিউড বাদশাহর ক্যারিয়ারের বহু সেরা সিনেমার অংশ ছিলেন জনি।

প্রসঙ্গত, ‘বাজিগর’, ‘কয়লা’, ‘করণ অর্জুন’, ‘বাদশা’, ‘কুছ কুছ হোতা হ্যায়’র মতো চলচ্চিত্রে একসঙ্গে দেখা গেছে শাহরুখ-জনিকে। সর্বশেষ রোহিত শেঠির ‘দিলওয়ালে’ সিনেমাতে একসঙ্গে কাজ করেছেন দুজন। বলিউডে দুজনের বন্ধুত্বও দীর্ঘদিনের।

সর্বশেষ

পটিয়ায় বিচার চলাকালীন চেয়ারম্যানের উপস্থিতিতে সাংবাদিকের ওপর হামলার অভিযোগ

চট্টগ্রামের পটিয়া উপজেলার ১১নং কেলিশহর ইউনিয়ন পরিষদে বিচার চলাকালীন...

ফিরিঙ্গিবাজারে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মাঝে শিক্ষামন্ত্রীর সহায়তা প্রদান

নগরের ৩৩ নং ফিরিঙ্গিবাজার ওয়ার্ডের আওতাধীন এয়াকুবনগর ও টেকপাড়ায়...

শুধু কিশোর গ্যাং নয়, তাদের গড ফাদারদেরও আইনের আওতায় আনা হবে: জেলা প্রশাসক

চট্টগ্রাম জেলা প্রশাসক (ডিসি) ও জেলা ম্যাজিস্ট্রেট আবুল বাসার...

গাজীপুরে ব্যাটারি কারখানায় বিস্ফোরণ, চীনা নাগরিক নিহত

গাজীপুরে একটি ব্যাটারি কারখানায় বিস্ফোরণে পু সুকি (৫২) নামের...

কক্সবাজারের হোটেলে সুইমিংপুলের পানিতে ডুবে শিশুর মৃত্যু

কক্সবাজারের তারকা হোটেল ওশান প্যারাডাইসের সুইমিংপুলের পানিতে ডুবে সাফানা...

কৃতি শিক্ষার্থীরাই স্মার্ট বাংলাদেশের ভবিষ্যৎ: স্পিকার

জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি বলেছেন...

আরও পড়ুন

প্রথমবারের মতো সালমানের বাড়িতে রণবীর-আলিয়া

বলিউডের তারকাদের বাড়ির অনুষ্ঠান মানেই জমকালো আয়োজন। গত ১১ এপ্রিল ঈদুল ফিতর উপলক্ষে সালমান খানদের বাড়িতে আয়োজিত হয়েছিল উৎসবের। আর সেখানে প্রথমবারের মতো স্ত্রী...

গীতিকার ও সুরকার সৈয়দ মহিউদ্দিন আর নেই

চট্টগ্রামের বিখ্যাত গীতিকার ও সুরকার সৈয়দ মহিউদ্দিন (মহি আল ভাণ্ডারী) আর নেই।রোববার (৭ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় তিনি মৃত্যুবরণ করেন। তাঁর নামাজে জানাজা বাদ...

আজ চিরসবুজ নায়ক আলমগীরের জন্মদিন

অনেক পুরনো বাংলা চলচ্চিত্রের ইতিহাস। বহু বছর, বহু যুগের এই ইতিহাস। সময়ের পরিক্রমায় চলচ্চিত্র জগতে আগমন ঘটেছে বহু নায়কের। এদের সবাই না হলেও অনেকেই...

কলি-নিপুন প্যানেল থেকে জয়ী হলে শিল্পীদের স্বার্থ রক্ষার জন্য সর্বোচ্চ কাজ করবো: বাপ্পি

আর মাত্র কয়েকদিন পরেই বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন। ইতোমধ্যে দুইটি প্যানেলই তাদের মনোনয়ন পত্র জমা দিয়েছেন। মূলত এবার দুইটি প্যানেল হচ্ছে।একটি মিশা-ডিপজল...