গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Tuesday, 16 April 2024

আগ্রাবাদে রোকসানা আক্তার হিরা ফাউন্ডেশনে সম্মাননা অনুষ্টান

নগরীর আগ্রাবাদে মরহুমা রোকসানা আক্তার হিরা ফাউন্ডেশন এর উদ্যোগে করোনাকালি দাফন-কাফনে গাউছিয়া কমিটিসহ ২৩০ জন নারী- পুরুষদের সম্মাননা ও সুরক্ষা সামগ্রী এবং মৌসুমী ফল বিতরণ অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।

কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য ও নগর আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক ও ওমরগনি এমইএস কলেজ ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান তারেক এর পরিচালনায় আগ্রাবাদ চৌমুহনীস্হ চার দরবার শরীফ প্রাঙ্গণে অনুষ্ঠিত সম্মননা অনুষ্ঠানে প্রধান অথিতি ছিলেন চট্টগ্রাম মহানগর যুবলীগের আহবায়ক আলহাজ্ব মহিউদ্দিন বাচ্চু, বিশেষ অথিতি ছিলেন যথাক্রমে নগর ছাত্রলীগের সাবেক সহ- সভাপতি ফরিদ নেওয়াজ, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য ও সাবেক ছাত্রনেতা সুরঞ্জিত বড়ুয়া লাভু চসিক কাউন্সিলার গোলাম মোঃ জোবায়ের, কাউন্সিলার নাজমুল হক ডিউক। অনুষ্ঠানে আলহাজ্ব মহিউদ্দিন বাচ্চু বাচ্চু বলেন, মানবসেবা হচ্ছে ইবাদতের সমতুল্য।

মানব সেবার চেয়ে উত্তম সেবা আর কিছু হতে পারে না। এ করোনাকালিন সময়ে উপলব্ধি করেছি মানবতার কখনো হারিয়ে যায় না মানুষ মানুষের জন্য এ প্রতিপাদ্যটি এখনোও আছে একজন মানুষ যতদিন বেঁচে থাকবে ততদিন মানবতা বেঁচে থাকবে। মানুষের সেবা করা মানে ইবাদত করা তাই মানুষ পাশে থাকি মানুষের সেবায় কাজ করি।

যত দুর্যোগপূর্ন পরিস্থিতি হোক না কেন সাহস আর ধৈর্য্যের সাথে জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সবর্দা আছি।

অনুষ্ঠানে নগর যুবলীগের সদস্য হেলাল উদ্দিন, শাখাওয়াত হোসেন স্বপন, আব্দুল কাদের, আবু বক্কর সিদ্দিক, সাবেক ছাত্রনেতা ওসমানগনি আলমগীর, চকবাজার স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আমি নুল ইসলাম, রেজাউল করিম, সাইফুল ইসলাম, এডঃ রবিউল ইসলাম, আবুল বশর, শাহ মোঃ সৌরভ, ডবলমুরিং থানা ছাত্রলীগ সভাপতি রাকিব হায়দার সহ- সভাপতি মোস্তপা আলী রকি, চকবাজার থানা ছাত্রলীগ সহ সম্পাদক মোহাম্মদ রুবেল, আসরাফ সাদমান প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্টানে সভাপতির বক্তব্যে জাহাঙ্গীর আলম বলেন, পদ-পদবী আশায় আমি কখনোও রাজনীতি করিনা। জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শের কর্মী হয়ে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে প্রতি অবিচল থেকে নচট্টলবীর আলহাজ্ব এবিএম মহিউদ্দীন চৌধুরীর শিখানো পথ ধরে মানুষের সেবায় কাজ করতে পারায় বড় পদ-পদবী।

এরপরে প্রায় ২৩০ জন নারীও পুরুষদের মাঝে উপহার সামগ্রী ‘মৌসুমি ফল এবং মৃতব্যাক্তিদের গোসল করানের জন্য টাবু বিতরণ করা হয়

সর্বশেষ

মিরসরাইয়ে চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে ১৩ জনের মনোনয়নপত্র দাখিল

আগামী ৮ মে ১ম ধাপে অনুষ্ঠিতব্য মিরসরাই উপজেলা পরিষদ...

কর্ণফুলীর ডাঙারচর ঘাটে যাত্রী পারাপার বন্ধ, সংঘর্ষের আশঙ্কা

কর্ণফুলী উপজেলার জুলধা ডাঙারচর খেয়া-ঘাটে স্থানীয় লোকজন ও কথিত...

প্রবাসী আয়ে শীর্ষে ঢাকা, দ্বিতীয় স্থানে চট্টগ্রাম

প্রবাসীরা প্রতি মাসে যে পরিমাণ অর্থ দেশে পাঠান তার...

স্বাস্থ্যখাতে নতুন এক অশনি সংকেত অ্যান্টিবায়োটিক রেজিস্ট্যান্স: স্বাস্থ্যমন্ত্রী

বিশ্বব্যাপী স্বাস্থ্যখাতে নতুন এক অশনি সংকেত অ্যান্টিবায়োটিক রেজিস্ট্যান্স, মানুষ...

ইসরায়েলে ইরানের হামলা, মধ্যপ্রাচ্যে বেড়েছে ফ্লাইট সমস্যা

ইসরায়েলে ইরানের ড্রোন ও মিসাইল হামলার পর ইউরোপ এবং...

সরকারের নির্দেশনা উপেক্ষা করে উদীচীর অনুষ্ঠান দুঃখজনক: তথ্য প্রতিমন্ত্রী

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত বলেছেন, জননিরাপত্তার...

আরও পড়ুন

জিমনেসিয়াম মাঠে ঈদের নামাজ আদায় করলেন বিভাগীয় কমিশনার ও জেলা প্রশাসক

চট্টগ্রাম নগরীর এম.এ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেসিয়াম মাঠে প্রতি বছরের ন্যায় এবারও জেলা প্রশাসনের ব্যবস্থাপনায় ও চট্টগ্রাম কেন্দ্রীয় ঈদ-জামাত কমিটির উদ্যোগে পবিত্র ঈদ-উল ফিতরের...

চট্টগ্রামে কিশোর গ্যাংয়ের হামলায় আহত চিকিৎসকের মৃত্যু

চট্টগ্রাম নগরীর ফিরোজশাহ এলাকায় ছেলেকে বাঁচাতে গিয়ে কিশোর গ্যাংয়ের হামলায় আহত চিকিৎসক কোরবান আলী মারা গেছেন।বুধবার (১০ এপ্রিল) ভোর সাড়ে ৫টার দিকে নগরীর একটি...

হালিশহরে আগুনে পুড়লো ৪০ ঘর

চট্টগ্রম নগরীর হালিশহরে একটি বস্তিতে আগুন লেগে ৪০টি ঘর পুড়ে গেছে।মঙ্গলবার (৯ এপ্রিল) হালিশহর থানাধীন রাত সাড়ে ৯টায় এসি মসজিদ রোডের বিডিআর সিনেমা হলের...

বাংলা নবর্বষ উদযাপন উপলক্ষে সিএমপি’র ট্রাফিক-দক্ষিণের নিদের্শনা  

বছর পেরিয়ে আবার এলো নতুন বর্ষ । আগামী পহেলা বৈশাখ শুভ বাংলা নববর্ষ-১৪৩১ বঙ্গাব্দ, ১৪ এপ্রিল ২০২৪ খ্রীস্টাব্দ রোববার উদযাপন উপলক্ষে চট্টগ্রাম মহানগরীর ডি.সি...