গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Saturday, 27 July 2024

আগ্রাবাদে রোকসানা আক্তার হিরা ফাউন্ডেশনে সম্মাননা অনুষ্টান

নগরীর আগ্রাবাদে মরহুমা রোকসানা আক্তার হিরা ফাউন্ডেশন এর উদ্যোগে করোনাকালি দাফন-কাফনে গাউছিয়া কমিটিসহ ২৩০ জন নারী- পুরুষদের সম্মাননা ও সুরক্ষা সামগ্রী এবং মৌসুমী ফল বিতরণ অনুষ্ঠান আয়োজন করা হয়েছে।

কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য ও নগর আওয়ামীলীগ নেতা জাহাঙ্গীর আলম এর সভাপতিত্বে ও কেন্দ্রীয় ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক ও ওমরগনি এমইএস কলেজ ছাত্রলীগ সভাপতি হাবিবুর রহমান তারেক এর পরিচালনায় আগ্রাবাদ চৌমুহনীস্হ চার দরবার শরীফ প্রাঙ্গণে অনুষ্ঠিত সম্মননা অনুষ্ঠানে প্রধান অথিতি ছিলেন চট্টগ্রাম মহানগর যুবলীগের আহবায়ক আলহাজ্ব মহিউদ্দিন বাচ্চু, বিশেষ অথিতি ছিলেন যথাক্রমে নগর ছাত্রলীগের সাবেক সহ- সভাপতি ফরিদ নেওয়াজ, কেন্দ্রীয় যুবলীগের সাবেক সদস্য ও সাবেক ছাত্রনেতা সুরঞ্জিত বড়ুয়া লাভু চসিক কাউন্সিলার গোলাম মোঃ জোবায়ের, কাউন্সিলার নাজমুল হক ডিউক। অনুষ্ঠানে আলহাজ্ব মহিউদ্দিন বাচ্চু বাচ্চু বলেন, মানবসেবা হচ্ছে ইবাদতের সমতুল্য।

মানব সেবার চেয়ে উত্তম সেবা আর কিছু হতে পারে না। এ করোনাকালিন সময়ে উপলব্ধি করেছি মানবতার কখনো হারিয়ে যায় না মানুষ মানুষের জন্য এ প্রতিপাদ্যটি এখনোও আছে একজন মানুষ যতদিন বেঁচে থাকবে ততদিন মানবতা বেঁচে থাকবে। মানুষের সেবা করা মানে ইবাদত করা তাই মানুষ পাশে থাকি মানুষের সেবায় কাজ করি।

যত দুর্যোগপূর্ন পরিস্থিতি হোক না কেন সাহস আর ধৈর্য্যের সাথে জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক হিসেবে প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমরা সবর্দা আছি।

অনুষ্ঠানে নগর যুবলীগের সদস্য হেলাল উদ্দিন, শাখাওয়াত হোসেন স্বপন, আব্দুল কাদের, আবু বক্কর সিদ্দিক, সাবেক ছাত্রনেতা ওসমানগনি আলমগীর, চকবাজার স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আমি নুল ইসলাম, রেজাউল করিম, সাইফুল ইসলাম, এডঃ রবিউল ইসলাম, আবুল বশর, শাহ মোঃ সৌরভ, ডবলমুরিং থানা ছাত্রলীগ সভাপতি রাকিব হায়দার সহ- সভাপতি মোস্তপা আলী রকি, চকবাজার থানা ছাত্রলীগ সহ সম্পাদক মোহাম্মদ রুবেল, আসরাফ সাদমান প্রমুখ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উক্ত অনুষ্টানে সভাপতির বক্তব্যে জাহাঙ্গীর আলম বলেন, পদ-পদবী আশায় আমি কখনোও রাজনীতি করিনা। জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শের কর্মী হয়ে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে প্রতি অবিচল থেকে নচট্টলবীর আলহাজ্ব এবিএম মহিউদ্দীন চৌধুরীর শিখানো পথ ধরে মানুষের সেবায় কাজ করতে পারায় বড় পদ-পদবী।

এরপরে প্রায় ২৩০ জন নারীও পুরুষদের মাঝে উপহার সামগ্রী ‘মৌসুমি ফল এবং মৃতব্যাক্তিদের গোসল করানের জন্য টাবু বিতরণ করা হয়

সর্বশেষ

চট্টগ্রাম নগরীতে শনিবার ১৪ ঘণ্টা কারফিউ শিথিল

আগামীকাল শনিবার চট্টগ্রাম নগরীতে সকাল ৬টা থেকে রাত ৮টা...

প্রতিটি হামলার বিচার হবে, প্রকৃত শিক্ষার্থীদের হয়রানি নয়: পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান...

আমি কখনো চাইনি এভাবে মানুষ আপনজন হারাবে: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমি কখনো  চাইনি এভাবে মানুষ...

স্বর্ণের হারের জন্য বৃদ্ধাকে হত্যা; জামা বদলে ঘটনাস্থলে এসে করেন কান্নার অভিনয়

মিরসরাইয়ে বোনের শাশুড়ির ১০ ভরি ওজনের স্বর্ণের চেইন চুরি...

আহতদের দেখতে ঢামেক হাসপাতালে প্রধানমন্ত্রী

শিক্ষার্থীদের কোটা সংস্কার আন্দোলনের সময় আহতদের দেখতে ঢাকা মেডিক্যাল...

বিটিভি-মেট্রোরেলে নাশকতাকারীদের খুঁজে বের করতে সহযোগিতা করুন

কোটা সংস্কার আন্দোলন ঘিরে মেট্রোরেল, বিটিভিসহ বিভিন্ন স্থাপনা ধ্বংসের...

আরও পড়ুন

শুক্রবার চট্টগ্রামে ১২ ঘণ্টা কারফিউ শিথিল

আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকায় শুক্রবার (২৬ জুলাই) চট্টগ্রামে সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত কারফিউ শিথিল থাকবে।বৃহস্পতিবার (২৫ জুলাই) রাতে চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল...

চট্টগ্রামে পাঁচ থানায় ১৫ মামলা, গ্রেপ্তার ৩২৭

সহিংসতার ঘটনায় গত এক সপ্তাহে চট্টগ্রাম নগরীর পাঁচ থানায় মামলা হয়েছে ১৫ টি। এ মামলায় এ পর্যন্ত পুলিশ ৩২৭ জনকে গ্রেপ্তার করেছে। গত ২৪...

চট্টগ্রামসহ ৪ বিভাগে ভারি বৃষ্টির পূর্বাভাস

দেশের বিভিন্ন জেলায় ভারি বৃষ্টির পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অফিস। বুধবার (২৪ জুলাই) সকাল ৯টায় দেয়া পূর্বাভাসে এ তথ্য জানা গেছে। এতে বলা হয়, পশ্চিম-মধ্য বঙ্গোপসাগর...

চট্টগ্রামে বুধ ও বৃহস্পতিবার সকাল ৯টা থেকে ৬টা পর্যন্ত কারফিউ শিথিল

চট্টগ্রাম মেট্রোপলিটন এলাকায় জারিকৃত কারফিউ আগামী বুধবার ও বৃহস্পতিবার সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত শিথিল থাকবে।আজ মঙ্গলবার (২৩ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে...