গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Tuesday, 16 April 2024

মিরসরাইয়ের মঘাদিয়ায় দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর নগদ অর্থ বিতরণ

মিরসরাই প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার হিসেবে দরিদ্র ও অসহায় ৩৫০ পরিবারের মাঝে ৩ লক্ষ ৫০ হাজার টাকা মানবিক সহায়তা হিসেবে নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

বুধবার (৭ জুলাই) সকালে মিরসরাই উপজেলার ১১নং মঘাদিয়া ইউনিয়ন পরিষদের উদ্যোগে মঘাদিয়া ইউনিয়ন পরিষদ মিলনায়তনে নগদ অর্থ বিতরণকালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মিরসরাই উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব জসিম উদ্দিন।

মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাষ্টারের সভাপতিত্বে ও ইউপি সদস্য নাসির উদ্দিন মিলনের সঞ্চালনায় এসময় বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাস্তবায়ক কর্মকর্তা (পিআইও) সাইফুল্লাহ মজুমদার, মঘাদিয়া ইউনিয়ন আওয়ামীগের সহ-সভাপতি আব্দুল হালিম মাষ্টার।

এসময় আর উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সহ-সভাপতি রাসেল ইকবাল চৌধুরী, মায়ানী ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক হাজ্বী মামুনুর রশীদ, ইউপি সদস্য, ছাত্রলীগ, যুবলীগ নেতৃবৃন্দ।

নগদ অর্থ বিতরণকালে উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব জসিম উদ্দিন বলেন, দেশের যেকোনো দুর্যোগে ধৈর্য ও বিচক্ষণতার সঙ্গে মোকাবেলা করে আসছেন বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা। দেশবাসীকে অভয় ও সব ধরনের সরকারি সহযোগিতা দিয়ে এসব দুর্যোগে সাধারণ মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন তিনি। বর্তমান বৈশ্বিক করোনা পরিস্থিতিতে দেশের সব ধরনের সরকারি ভাতা চালু রেখে সরকার কর্মহীন, অসহায় ও দরিদ্র শ্রেণির মানুষকে নগদ অর্থ ও খাদ্য সহায়তা প্রদান অব্যাহত রেখেছে।

মঘাদিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহাঙ্গীর হোসাইন মাষ্টার বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আপনাদের জন্য এই উপহার পাঠিয়েছেন। আমাদের প্রিয় অভিবাবক, সাবেক সফল মন্ত্রী ৭বারের এমপি ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেনের নির্দেশে ও মিরসরাই এর আগামীর কান্ডারী মাহবুব রহমান রুহেল ভাইয়ের পরামর্শে আপনাদের মাঝে নগদ অর্থ বিতরণ করা হচ্ছে।

তিনি আরো বলেন, এখন করোনার খুব ভয়াবহ সময় যাচ্ছে। আপনারা কেউ জরুরী প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে যাবে না। সব সময় মাস্ক ব্যবহার করবেন।

সর্বশেষ

মিরসরাইয়ে চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে ১৩ জনের মনোনয়নপত্র দাখিল

আগামী ৮ মে ১ম ধাপে অনুষ্ঠিতব্য মিরসরাই উপজেলা পরিষদ...

কর্ণফুলীর ডাঙারচর ঘাটে যাত্রী পারাপার বন্ধ, সংঘর্ষের আশঙ্কা

কর্ণফুলী উপজেলার জুলধা ডাঙারচর খেয়া-ঘাটে স্থানীয় লোকজন ও কথিত...

প্রবাসী আয়ে শীর্ষে ঢাকা, দ্বিতীয় স্থানে চট্টগ্রাম

প্রবাসীরা প্রতি মাসে যে পরিমাণ অর্থ দেশে পাঠান তার...

স্বাস্থ্যখাতে নতুন এক অশনি সংকেত অ্যান্টিবায়োটিক রেজিস্ট্যান্স: স্বাস্থ্যমন্ত্রী

বিশ্বব্যাপী স্বাস্থ্যখাতে নতুন এক অশনি সংকেত অ্যান্টিবায়োটিক রেজিস্ট্যান্স, মানুষ...

ইসরায়েলে ইরানের হামলা, মধ্যপ্রাচ্যে বেড়েছে ফ্লাইট সমস্যা

ইসরায়েলে ইরানের ড্রোন ও মিসাইল হামলার পর ইউরোপ এবং...

সরকারের নির্দেশনা উপেক্ষা করে উদীচীর অনুষ্ঠান দুঃখজনক: তথ্য প্রতিমন্ত্রী

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত বলেছেন, জননিরাপত্তার...

আরও পড়ুন

মিরসরাইয়ে চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে ১৩ জনের মনোনয়নপত্র দাখিল

আগামী ৮ মে ১ম ধাপে অনুষ্ঠিতব্য মিরসরাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে...

কর্ণফুলীর ডাঙারচর ঘাটে যাত্রী পারাপার বন্ধ, সংঘর্ষের আশঙ্কা

কর্ণফুলী উপজেলার জুলধা ডাঙারচর খেয়া-ঘাটে স্থানীয় লোকজন ও কথিত খাস কালেকশন আদায়কারীর মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। যে কোন মুহূর্তে বড় ধরনের রক্তক্ষয়ী সংঘর্ষের...

প্রবাসী আয়ে শীর্ষে ঢাকা, দ্বিতীয় স্থানে চট্টগ্রাম

প্রবাসীরা প্রতি মাসে যে পরিমাণ অর্থ দেশে পাঠান তার বড় অংশই আসে ঢাকায় অবস্থিত বিভিন্ন ব্যাংকের শাখাগুলোতে। দেশে প্রবাসী আয় আসার ক্ষেত্রে দ্বিতীয় অবস্থানে...

ইসরায়েলে ইরানের হামলা, মধ্যপ্রাচ্যে বেড়েছে ফ্লাইট সমস্যা

ইসরায়েলে ইরানের ড্রোন ও মিসাইল হামলার পর ইউরোপ এবং এশিয়ার মধ্যে বিমান চলাচলের বিকল্প রুটগুলোতে উড়োজাহাজ চলাচল সীমিত হয়ে পড়েছে। ফলে মধ্যপ্রাচ্যে নতুন করে...