Thursday, 24 October 2024

চান্দগাঁওয়ে গাড়ি চাপা দিয়ে পুলিশ হত্যা: গ্রেফতার ৩

দায়িত্ব পালনরত অবস্থায় চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানা এলাকায় এএসআই কাজী মো. সালহউদ্দিনকে গাড়ি চাপা দিয়ে হত্যা মামলার মূল আসামিসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

আজ শনিবার (১৯ জুন) দুপুরে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) ডিসি উত্তরের কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য দেন উপ পুলিশ কমিশনার মো. মোখলেছুর রহমান।

গ্রেফতারকৃতরা হলেন- ঘটনার সময় জব্দকৃত মাইক্রোবাস চালক মো. বেলাল (৩৪ ), মো. রাশেদ প্রকাশ রাসেল (২৬), সারোয়াতলী আহলা দরবার শরীফ কালু শাহ বাড়ির মৃত জাকের হোসেনের ছেলে সামশুল আলম (৬০)।

সিএমপির উত্তর বিভাগের উপ-কমিশনার মো. মোখলেছুর রহমান বলেন, গাড়িচাপা দিয়ে পুলিশ হত্যা মামলার মূল আসামিসহ ৩ জনকে গ্রেফতার করা হয়েছে।

চক্রটি রাঙামাটি থেকে মাদক এনে চট্টগ্রামসহ আশপাশের কয়েকটি জায়গায় সরবরাহ করে। তারা দীর্ঘ একবছর ধরে মাদক ব্যবসা করে আসছে।

তাদের নামে এর আগেও বিভিন্ন জায়গায় মাদকের মামলা রয়েছে। চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ (সিএমপি) উত্তর বিভাগের এডিসি আবু বকর সিদ্দিক বলেন, মাদক পরিবহনে ব্যবহার করা মাইক্রোবাসটি জব্দ করা হয়েছে।

গাড়ি থেকে সাড়ে ৭শ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়েছে। মাদক পাচারের সময় সঙ্গে থাকা মোটরসাইকেল জব্দ করা হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন অতিরিক্ত উপ কমিশনার শাহ মো.আব্দুর রউফ, পাঁচলাইশ জোনের এসি শহীদুল ইসলাম, চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুস্তাফিজুর রহমান, উপপরিদর্শক (এসআই) কাউছার হামিদ।

সর্বশেষ

সংবিধান ও প্রেসিডেন্ট ইস্যুতে জাতীয় ঐক্যের ডাক

সংবিধান বাতিল ও প্রেসিডেন্টের অপসারণের ইস্যুতে জাতীয় ঐক্য গড়ে...

ছাত্রলীগ নিষিদ্ধ হলো যে সব কারণে 

নিষিদ্ধ করা হয়েছে আওয়ামী লীগের ভাতৃপ্রতিম সংগঠন ছাত্রলীগকে। সংগঠনটিকে...

জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে ষড়যন্ত্র করছে আ. লীগ চক্র  : ওয়াদুদ ভূঁইয়া

সমসাময়িক বিষয় নিয়ে প্রেস ব্রিফিং করেছে খাগড়াছড়ি জেলা বিএনপির...

ছাত্রলীগ নিষিদ্ধ করে প্রজ্ঞাপন

আওয়ামী লীগের ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগকে নিষিদ্ধ করেছে সরকার।...

আনোয়ারায় বাজার নিয়ন্ত্রণে মোবাইল কোর্ট: জরিমানা ২৩ হাজার

নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখতে বাজার মনিটরিংয়ের অংশ...

ফ্যাসিবাদের বিরুদ্ধে ছাত্রজনতা ও রাজনৈতিক দলগুলোকে ঐক্যমত হওয়ার আহ্বান 

 আনফ্রিডম থেকে মুক্তি হয়েছে, এখন অর্থনৈতিক বৈষম্য থেকে মুক্তি...

আরও পড়ুন

ছাত্রলীগ নিষিদ্ধ হলো যে সব কারণে 

নিষিদ্ধ করা হয়েছে আওয়ামী লীগের ভাতৃপ্রতিম সংগঠন ছাত্রলীগকে। সংগঠনটিকে নিষিদ্ধের কারণ হিসেবে বৈষম্য বিরোধী ছাত্র আন্দোলনে শত শত মানুষ হত্যাসহ বিভিন্ন সময় হত্যাকাণ্ড, ধর্ষণ,...

জনপ্রিয়তায় ঈর্ষান্বিত হয়ে ষড়যন্ত্র করছে আ. লীগ চক্র  : ওয়াদুদ ভূঁইয়া

সমসাময়িক বিষয় নিয়ে প্রেস ব্রিফিং করেছে খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ ওয়াদুদ ভূঁইয়া। বুধবার (২৩ অক্টোবর );দুপুরে খাগড়াছড়ি শহরের কলাবাগানস্থ তার নিজ বাসভবন...

আনোয়ারায় বাজার নিয়ন্ত্রণে মোবাইল কোর্ট: জরিমানা ২৩ হাজার

নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য নিয়ন্ত্রণে রাখতে বাজার মনিটরিংয়ের অংশ হিসেবে আনোয়ারা উপজেলায় মুদিমাল ও অন্যান্য পণ্য সামগ্রীর দোকানে মোবাইল কোর্ট অভিযান পরিচালনা করা হয়েছে।আজ...

খুলশীতে সাবেক ইসি সচিব হেলালুদ্দীন  আটক

সাবেক নির্বাচন কমিশন (ইসি) সচিব হেলালুদ্দীন আহমেদ  আটক হয়েছেন।বুধবার (২৩ অক্টোবর) বিকেল সাড়ে ৫টার দিকে চট্টগ্রাম নগরের খুলশী থানার তুলাতলী এলাকা থেকে তাকে পুলিশের...