গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Friday, 3 May 2024

বুর্জ খলিফায় মুগ্ধতা ছড়ালেন মিম

বিনোদন ডেস্ক

পলকেই কেটে গেল একটি বছর। ২০২২ সালের (৪ জানুয়ারি) সাতপাকে বাঁধা পড়েছিলেন বর্তমান সময়ের সবচেয়ে ব্যবসাসফল নায়িকা বিদ্যা সিনহা মিম। তার স্বামী সনি পোদ্দার, পেশায় একজন ব্যাংকার।

এই দম্পতির রোমান্টিক মুহূর্তের নানান স্থিরচিত্র প্রায়ই সামাজিক যোগাযোগমাধ্যমে ভেসে বেড়ায়। সম্প্রতি দুবাইতে অবকাশ যাপনে গিয়েছিলেন তারা।

সেখান থেকে একের পর এক ছবি পোস্ট করে নেটিজেনদের নজর কেড়েছেন মিম। প্রথম বিবাহবার্ষিকী উপলক্ষেও ছবির আয়োজনের কমতি নেই তাদের। নতুন ছবি প্রকাশ করে স্বামীর প্রতি মুগ্ধতার কথা জানিয়েছেন নায়িকা।

এরই ধারাবাহিকতায় রোববার (৮ জানুয়ারি) সন্ধ্যায় তিনি এ ছবি প্রকাশ করেছেন। ছবি দেখে বোঝা যাচ্ছে তিনি বুর্জআল খলিফা দেখে ভীষণ মুগ্ধ।

প্রসঙ্গত, ‘আমার আছে জল’ চলচ্চিত্রে অসাধারণ অভিনয় করে মীম সবার নজরে আসেন। এরপর ২০০৯ সালে মীম অভিনয় করেন জাকির হোসেন রাজু পরিচালিত আমার প্রাণের প্রিয়া সিনেমায়। এতে তার বিপরীতে অভিনয় করেন শাকিব খান।

এর পাশাপাশি মীম ছোটপর্দায় বেশ কিছু নাটকেও নিয়মিত অভিনয় করেন। বিদ্যা সিনহা মীম ১৯৯২ সালের ১০ নভেম্বর রাজশাহী জেলার বাঘা উপজেলায়। সম্প্রতি তার অভিনীত ‘পরাণ’ চলচ্চিত্রে অভিনয়ের মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা লাভ করেন।

সর্বশেষ

গরুর ঘাস কাটতে গিয়ে পল্লী বিদ্যুতের ছেঁড়া তারে প্রাণ গেল বৃদ্ধার

ফটিকছড়ি পৌরসভায় গরুর ঘাস কাটতে গিয়ে ছেঁড়া তারে বিদ্যুৎস্পৃষ্ট...

আনোয়ারায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু, শরীর ছিলো আঘাতের চিহ্ন

আনোয়ারা উপজেলার বারশত ইউনিয়নে সানজিদা আক্তার (২৮ ) নামে...

এসএসসি পরীক্ষার ফল প্রকাশ ১২ মে

চলতি বছরের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) ও সমমানের পরীক্ষার...

মহান মে দিবসের অতৃপ্ত প্রাপ্তি ও অজেয় ভাবনা

মহান মে দিবস, ১৮৮৬ ইংরেজি সালে আমেরিকার শিকাগো শহরে...

চট্টগ্রামে স্বাস্থ্য সহকারী পরীক্ষায় প্রক্সি দিতে গিয়ে আটক ১, কারাদণ্ড

চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয়ের স্বাস্থ্য সহকারী পদের প্রিলিমিনারি...

১০ টাকার টিকিট কেটে চোখ পরীক্ষা করালেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাজধানীর শেরে বাংলা নগরে জাতীয় চক্ষু...

আরও পড়ুন

গণসংগীত উৎসবের পর্দা নামলো

চট্টগ্রামে তিন দিনব্যাপী চতুর্থ জাতীয় গণসঙ্গীত উৎসবের পর্দা নামলো রবিবার। বাংলাদেশ গণসঙ্গীত সমন্বয় পরিষদের আয়োজনে চট্টগ্রাম শিল্পকলা একাডেমি প্রাঙ্গনে সারাদেশের ৩২ টি দল ও...

অভিনেতা ওয়ালিউল হক রুমি আর নেই

দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয়ে না ফেরার দেশে পাড়ি জমান দেশের গুণী অভিনেতা ওয়ালিউল হক রুমি।সোমবার (২২ এপ্রিল) ভোরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়...

আমি আর এফডিসিতে পা রাখবো না: অঞ্জনা

জনপ্রিয় চিত্রনায়িকা অঞ্জনা। আজ ফেসবুকে তিনি একটি দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন। সেখানে জানিয়েছেন তিনি আর এফডিসিতে যাবেন না।অঞ্জনা লিখেছেন, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নব'নির্বাচিত প্রতিটি...

শিল্পী সমিতির নির্বাচনে বিজয়ের হাসি হাসলেন মিশা-ডিপজল

উৎসাহ–উদ্দীপনার মধ্য দিয়ে শেষ হয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২০২৬ মেয়াদের নির্বাচন। এ মেয়াদের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন জনপ্রিয় অভিনেতা এবং বিগত দুই মেয়াদের...