গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Saturday, 27 July 2024

আনোয়ারায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু, শরীর ছিলো আঘাতের চিহ্ন

নিজস্ব প্রতিবেদক

আনোয়ারা উপজেলার বারশত ইউনিয়নে সানজিদা আক্তার (২৮ ) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটছে।

শুক্রবার (৩ রা মে) দুপুরে উপজেলার বারশত ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড দুধকুমড়া এলাকার আলম খান মেম্বারের বাড়ি এলাকার ভিকটিমের শ্বশুর বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে আনোয়ারা থানা পুলিশ।

নিহত সানজিদা বারশত ৪ নম্বর ওয়ার্ড দুধকুমড়া এলাকার মোঃ আবদুল করিমের স্ত্রী এবং একই গ্রামের ৫ নম্বর ওয়ার্ডের মো. ফরিদের মেয়ে। তাদের সংসারে ৫ বছর ও ৭ বছর বয়সী দু,জন ছেলে সন্তান রয়েছে বলে জানা গেছে।

প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে প্রতিদিনের মত ঘুমালে ভিকটিম সকালে ঘুম থেকে না উঠাতে শ্বশুর বাড়ির লোকজন ডাকাডাকি করে। এরপরেও না উঠাতে তার মৃত্যু হওয়ার বিষয়টি নিশ্চিত হওয়া যায়। পরে পুলিশ খবর পেয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। যদিও সরজমিনে ভিকটিমের গলায় আঘাতের চিহ্ন দেখা মিলে। ঘটনার পরপরই নিহত সানজিদার স্বামী আবদুল করিমকে আটক করে থানায় নেন পুলিশ।

স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ তৌহিদুল ইসলাম জানান, মৃত্যুর বিষয়টি শুনেছি। সানজিদার শশুর বাড়ীর লোকজন বলছে এটি স্ট্রোকে মৃত্যু এবং বাবার বাড়ির স্বজনদের দাবি এটি হত্যা। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে ।

সানজিদার ভাই ওসমান বলেন , আমার বোনকে বিয়ে দেওয়া পর থেকে তার শশুর বাড়ীর স্বামী, ভাসুর, দেবর ,ননদ , শাশুড়ি প্রায় সময় গায়ে হাত তুলত । সর্বশেষ মারধর করা হলে সানজিদা বাপের বাড়িতে চলে যায়। গত সপ্তাহে তার স্বামীর চাচা গিয়ে বাপের বাড়ি থেকে নিয়ে আসে। আমরা চেয়েছিলাম বোনের ঘরে দুইটা সন্তান আছে কোন ভাবে শশুর বাড়ীর সবার সাথে মিলেমিশে থাকবে। কিন্তু তা হয়নি তারা আমার বোনটাকে মেরে ফেলেছে ।একপর্যায়ে শুক্রবার সকালে তার কক্ষে লাশ পাওয়া যায়। মৃত্যু খবরটি পর্যন্ত আমাদের দেয়নি। স্থানীয় প্রতিবেশিরা আমাদের মৃত্যুর খবর দেয়। বোনের হাতে, পিটে, গলায় স্পষ্ট দাগ আছে । আমরা এই হত্যাকাণ্ডের বিচার চাই।

এ বিষয়ে সহকারি পুলিশ সুপার (আনোয়ারা সার্কেল) মোহাম্মদ সোহানুর রহমান সোহাগ বলেন , ঘটনার পর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি হত্যাকাণ্ড। তবে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে এর মূল কারণ জানা যাবে । এ ঘটনায় একজন আটক রয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

সর্বশেষ

প্রতিটি হামলার বিচার হবে, প্রকৃত শিক্ষার্থীদের হয়রানি নয়: পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান...

আমি কখনো চাইনি এভাবে মানুষ আপনজন হারাবে: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমি কখনো  চাইনি এভাবে মানুষ...

স্বর্ণের হারের জন্য বৃদ্ধাকে হত্যা; জামা বদলে ঘটনাস্থলে এসে করেন কান্নার অভিনয়

মিরসরাইয়ে বোনের শাশুড়ির ১০ ভরি ওজনের স্বর্ণের চেইন চুরি...

আহতদের দেখতে ঢামেক হাসপাতালে প্রধানমন্ত্রী

শিক্ষার্থীদের কোটা সংস্কার আন্দোলনের সময় আহতদের দেখতে ঢাকা মেডিক্যাল...

বিটিভি-মেট্রোরেলে নাশকতাকারীদের খুঁজে বের করতে সহযোগিতা করুন

কোটা সংস্কার আন্দোলন ঘিরে মেট্রোরেল, বিটিভিসহ বিভিন্ন স্থাপনা ধ্বংসের...

শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, আমার...

আরও পড়ুন

স্বর্ণের হারের জন্য বৃদ্ধাকে হত্যা; জামা বদলে ঘটনাস্থলে এসে করেন কান্নার অভিনয়

মিরসরাইয়ে বোনের শাশুড়ির ১০ ভরি ওজনের স্বর্ণের চেইন চুরি করে পালানোর সময় দেখে ফেলায় হাত পা বেঁধে এক বৃদ্ধাকে জবাই করে হত্যা করেছে মো....

শনিবারও ঢাকাসহ চার জেলায় কারফিউ ; শিথিল থাকবে ৯ ঘণ্টা

আগামীকাল শনিবার ঢাকা মহানগর ও ঢাকা জেলা, গাজীপুর মহানগর ও গাজীপুর জেলা, নারায়ণগঞ্জ ও নরসিংদী জেলায় সকাল আটটা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত (৯ঘণ্টা)কারফিউ শিথিল...

রুমে পড়ে ছিলো নারীর নিথর দেহ 

মিরসরাইয়ে নিজ ঘর থেকে সাজেদা আক্তার (৫৫) নামের এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২৫ জুলাই) দুপুর আড়াইটার দিকে মিরসরাই পৌরসভার ২ নন্বর ওয়ার্ডের...

শুক্রবার চট্টগ্রামে ১২ ঘণ্টা কারফিউ শিথিল

আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকায় শুক্রবার (২৬ জুলাই) চট্টগ্রামে সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত কারফিউ শিথিল থাকবে।বৃহস্পতিবার (২৫ জুলাই) রাতে চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল...