গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Friday, 24 May 2024

আনোয়ারায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু, শরীর ছিলো আঘাতের চিহ্ন

নিজস্ব প্রতিবেদক

আনোয়ারা উপজেলার বারশত ইউনিয়নে সানজিদা আক্তার (২৮ ) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যুর ঘটনা ঘটছে।

শুক্রবার (৩ রা মে) দুপুরে উপজেলার বারশত ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড দুধকুমড়া এলাকার আলম খান মেম্বারের বাড়ি এলাকার ভিকটিমের শ্বশুর বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে আনোয়ারা থানা পুলিশ।

নিহত সানজিদা বারশত ৪ নম্বর ওয়ার্ড দুধকুমড়া এলাকার মোঃ আবদুল করিমের স্ত্রী এবং একই গ্রামের ৫ নম্বর ওয়ার্ডের মো. ফরিদের মেয়ে। তাদের সংসারে ৫ বছর ও ৭ বছর বয়সী দু,জন ছেলে সন্তান রয়েছে বলে জানা গেছে।

প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা যায়, বৃহস্পতিবার রাতে প্রতিদিনের মত ঘুমালে ভিকটিম সকালে ঘুম থেকে না উঠাতে শ্বশুর বাড়ির লোকজন ডাকাডাকি করে। এরপরেও না উঠাতে তার মৃত্যু হওয়ার বিষয়টি নিশ্চিত হওয়া যায়। পরে পুলিশ খবর পেয়ে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। যদিও সরজমিনে ভিকটিমের গলায় আঘাতের চিহ্ন দেখা মিলে। ঘটনার পরপরই নিহত সানজিদার স্বামী আবদুল করিমকে আটক করে থানায় নেন পুলিশ।

স্থানীয় ইউপি সদস্য মোহাম্মদ তৌহিদুল ইসলাম জানান, মৃত্যুর বিষয়টি শুনেছি। সানজিদার শশুর বাড়ীর লোকজন বলছে এটি স্ট্রোকে মৃত্যু এবং বাবার বাড়ির স্বজনদের দাবি এটি হত্যা। পুলিশ বিষয়টি খতিয়ে দেখছে ।

সানজিদার ভাই ওসমান বলেন , আমার বোনকে বিয়ে দেওয়া পর থেকে তার শশুর বাড়ীর স্বামী, ভাসুর, দেবর ,ননদ , শাশুড়ি প্রায় সময় গায়ে হাত তুলত । সর্বশেষ মারধর করা হলে সানজিদা বাপের বাড়িতে চলে যায়। গত সপ্তাহে তার স্বামীর চাচা গিয়ে বাপের বাড়ি থেকে নিয়ে আসে। আমরা চেয়েছিলাম বোনের ঘরে দুইটা সন্তান আছে কোন ভাবে শশুর বাড়ীর সবার সাথে মিলেমিশে থাকবে। কিন্তু তা হয়নি তারা আমার বোনটাকে মেরে ফেলেছে ।একপর্যায়ে শুক্রবার সকালে তার কক্ষে লাশ পাওয়া যায়। মৃত্যু খবরটি পর্যন্ত আমাদের দেয়নি। স্থানীয় প্রতিবেশিরা আমাদের মৃত্যুর খবর দেয়। বোনের হাতে, পিটে, গলায় স্পষ্ট দাগ আছে । আমরা এই হত্যাকাণ্ডের বিচার চাই।

এ বিষয়ে সহকারি পুলিশ সুপার (আনোয়ারা সার্কেল) মোহাম্মদ সোহানুর রহমান সোহাগ বলেন , ঘটনার পর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি হত্যাকাণ্ড। তবে ময়নাতদন্তের রিপোর্ট পাওয়া গেলে এর মূল কারণ জানা যাবে । এ ঘটনায় একজন আটক রয়েছে। মামলা প্রক্রিয়াধীন।

সর্বশেষ

কর্ণফুলী উপজেলা ক্রীড়া সংস্থা বিষয়ে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নির্দেশ

চট্টগ্রাম কর্ণফুলী উপজেলা ক্রীড়া সংস্থার কমিটি বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা...

আনোয়ারা উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারণায় ব্যস্ত নারীরাও

দিন যতো এগোচ্ছে ততোই নির্বাচনের প্রচারণার মাঠ জমজমাট হয়ে...

নানিয়াচরে আস্থা প্রকল্পের ইয়ুথ সভা অনুষ্ঠিত

রাঙ্গামাটির নানিয়ারচর উপজেলায় আস্থা প্রকল্পের ৪র্থ ত্রৈ-মাসিক ইয়ুথগ্রুপ সক্রিয়-করণ...

রাঙ্গুনিয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় খেলতে গিয়ে পুকুরে ডুবে এক শিশুর মৃত্যু...

প্রকৌশলী পরিচয়ে তরুণীকে ধর্ষণ, গ্রেপ্তার ১

প্রকৌশলীর ভুয়া পরিচয়ে অনলাইনে ‘পাত্রী চাই’ বিজ্ঞাপন দিয়ে প্রতারণার...

কুতুবদিয়ায় ছুরিকাঘাতে যুবক খুন

কক্সবাজারের কুতুবদিয়ায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে ফরহাদ হোসেন (২৪) নামের এক...

আরও পড়ুন

কর্ণফুলী উপজেলা ক্রীড়া সংস্থা বিষয়ে যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের নির্দেশ

চট্টগ্রাম কর্ণফুলী উপজেলা ক্রীড়া সংস্থার কমিটি বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা নিতে জাতীয় ক্রীড়া পরিষদের সচিবকে নির্দেশ দিয়েছেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়। কেননা, সম্প্রতি কর্ণফুলী উপজেলা...

আনোয়ারা উপজেলা পরিষদ নির্বাচনের প্রচারণায় ব্যস্ত নারীরাও

দিন যতো এগোচ্ছে ততোই নির্বাচনের প্রচারণার মাঠ জমজমাট হয়ে উঠছে। প্রার্থীর সঙ্গে নির্বাচনের মাঠে ভোট চাইতে পরিবারের লোকজনসহ স্বজনরাও নেমে গেছেন পুরোদমে।প্রচন্ড তাপদাহ উপেক্ষা...

নানিয়াচরে আস্থা প্রকল্পের ইয়ুথ সভা অনুষ্ঠিত

রাঙ্গামাটির নানিয়ারচর উপজেলায় আস্থা প্রকল্পের ৪র্থ ত্রৈ-মাসিক ইয়ুথগ্রুপ সক্রিয়-করণ সভা  অনুষ্ঠিত হয়েছে।আজ বৃহস্পতিবার সকালে এ সভা  অনুষ্ঠিত হয়েছে।সভায় প্রকল্পের ইয়ুথগ্রুপের যুগ্ম আহবায়ক  হালিমা আক্তারের...

রাঙ্গুনিয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় খেলতে গিয়ে পুকুরে ডুবে এক শিশুর মৃত্যু হয়েছে।বৃহস্পতিবার (২৩ মে) সন্ধ্যা ৭টার দিকে রাঙ্গুনিয়া পৌরসভার ১নং ওয়ার্ড উত্তর নোয়াগাও এলাকায় এ ঘটনা...