গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Sunday, 5 May 2024

মহান বিজয় দিবস দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্ট উদ্বোধন

মোঃ শহীদুল ইসলাম রানা,বান্দরবান জেলা প্রতিনিধি

সরকারি কর্মকর্তারা প্রশাসনের বিভিন্ন কাজে সার্বক্ষণিক ব্যস্ত সময় কাটায়,স্বাধীনতার মাসে এলজিইডি বান্দরবানের এই ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন সত্যি প্রশংসনীয়।এ ধরনের প্রতিযোগিতা আমাদের ব্যাস্ততার অবসাদকে কাটিয়ে মনকে সতেজ করে।এ ধরনের প্রতিযোগিতা আমাদের সকল দপ্তরের দায়িত্বশীলদের মাঝে আরো আন্তরিকতা বৃদ্ধি করবে।

বান্দরবানে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এর আয়োজনে বান্দরবানে বিভিন্ন সরকারি দপ্তরের কর্মকর্তা কর্মচারী এবং তাদের পরিবারের সদস্যদের অংশগ্রহণে মহান বিজয় দিবস দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্ট ২০২৩ এর শুভ উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এমনটাই বলেন বান্দরবান জেলা প্রশাসক শাহ মোজাহিদ উদ্দিন।

সোমবার (১১ই ডিসেম্বর) রাতে স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি),বান্দরবান কার্যালয়ের সামনে ব্যাডমিন্টন গ্রাউন্ডে এলজিইডি বান্দরবানের নির্বাহী প্রকৌশলী মোহাম্মদ জিয়াউল ইসলাম মজুমদার এর সভাপতিত্বে টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন বান্দরবান জেলা প্রশাসক শাহ মোজাহিদ উদ্দিন।

উদ্বোধনী নকআউট পর্বের ১ম ইভেন্টের খেলায় বান্দরবান এলজিইডি ৫ পয়েন্টে গণপূর্ত বিভাগ কে পরাজিত করে জয় লাভ করে এবং ২য় ইভেন্টের খেলায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ২ পয়েন্টে বান্দরবান জেলা প্রশাসন কে পরাজিত করে জয়লাভ করে।

এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য কাঞ্চন জয় তঞ্চঙ্গ্যা, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মোঃ সাইফুল ইসলাম,স্থানীয় সরকার উপ-পরিচালক এসএম মনজুরুল হক, অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) মোঃ ফজলুর রহমান,বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সহ সরকারি বিভিন্ন দপ্তরের উর্ধতন কর্মকর্তা এবং তাদের পরিবারের সদস্য বৃন্দ।

টুর্নামেন্টে জেলা প্রশাসন, এলজিইডি বান্দরবান,বান্দরবান সেনানিবাস,৭ ফিল্ড এম্বুলেন্স, গণপূর্ত বিভাগ,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড,বান্দরবান জেলা পুলিশ, জেলা কারাগার,বান্দরবান পার্বত্য জেলা পরিষদ,বিদ্যুৎ উন্নয়ন বোর্ড, তথ্য ও যোগাযোগ অধিদপ্তর, এলজিইডি চট্টগ্রাম,এলজিইডি রাঙ্গামাটি, UCBL-PLC,এসএসডি বান্দরবান সেনাবাহিনী সহ মোট ২০ টি দল অংশগ্রহণ করেন।

আগামীতেও এ ধরনের প্রতিযোগিতার আয়োজন করা হবে বলে জানান বিশিষ্ট সাহিত্যক,কবি ও ক্রীড়া অনুরাগী, বান্দরবান এলজিইডি এর নির্বাহী প্রকৌশলী জিয়াউল ইসলাম মজুমদার। উল্লেখ্য এর আগেও তিনি নিজ উদ্যোগে জেলায় বিভিন্ন সরকারি, বেসরকারি প্রতিষ্ঠানের অংশগ্রহণে ক্রিড়া প্রতিযোগিতার আয়োজন করেছেন।

সর্বশেষ

হাটহাজারীতে পুকুরে ডুবে দুই ভাইয়ের মৃত্যু

চট্টগ্রামের হাটহাজারীতে পুকুরের ডুবে দুই ভাইয়ের মৃত্যু হয়েছে।শনিবার (০৪...

চট্টগ্রামে গান কবিতায় ইসরায়েলি আগ্রাসনের প্রতিবাদ

চট্টগ্রামে প্রতিবাদী গান-কবিতা ও নাটকের মধ্য দিয়ে ইসরায়েল কর্তৃক...

তীব্র তাপদাহে পুড়ছে দেশ, পুড়ছে কৃষকের কপালও

হাইদগাঁও ত্রিপুরা দীঘির হাট পটিয়া অঞ্চলে একটি ঐতিহ্যবাহী প্রাচীন...

রোববার থেকে কমতে পারে তাপমাত্রা

রোববার থেকে বৃষ্টি বেড়ে দেশের বিভিন্ন স্থানে দিনের তাপমাত্রা...

পেঁয়াজ রপ্তানি নিষেধাজ্ঞা তুলে নিল ভারত

পেঁয়াজ রপ্তানিতে নিষেধাজ্ঞা প্রত্যাহার করেছে ভারত। শনিবার এক প্রজ্ঞাপনে...

কক্সবাজারে সাইফুল বাহিনীর প্রধান গ্রেপ্তার

কক্সবাজার শহরে অভিযান চালিয়ে ‘সাইফুল বাহিনী’র নেতা সাইফুল ইসলামকে...

আরও পড়ুন

কাপ্তাই সিএনজির উপর গাছ পড়ে আহত ৩

কাপ্তাইয়ে প্রাকৃতিক ঝড়ে গাছ ভেঙ্গে সিএনজি ড্র্র্রাইভার ইলিয়াস(৪০) সহ  অজ্ঞাত নামা আরোও ২ জন  যাত্রী আহত হয়েছে ।বৃহস্পতিবার(২ মে )  বিকেল সাড়ে ৩ টায়...

রাঙামাটিতে বজ্রপাতে নিহত ২

রাঙামাটিতে বজ্রপাতের আঘাতে দু’জন নিহত হয়েছে। বৃহস্পতিবার সকালে জেলার বাঘাইছড়ির উপজেলায় ও কাপ্তাই হ্রদে পৃথক এই নিহতের ঘটনা ঘটে।সকালে রাঙামাটির বাঘাইছড়ির উপজেলা সদরের বড়াদম...

রামগড় উপজেলা নির্বাচন সুষ্ঠু শান্তিপূর্ণ করতে কাজ করবে বিজিবি

৬ষ্ট উপজেলা নির্বাচনের প্রথম পর্যায়ে আগামী ৮ই মে রামগড় উপজেলায় সুষ্ঠু ও শান্তিপূর্ণ ভোট গ্রহন নিশ্চিত করতে শান্তি বিঘ্নকারীদের বিরুদ্ধে রামগড় ৪৩ বিজিবি জিরো...

কাপ্তাইয়ে ৩ প্রার্থীর মনোনয়ন পত্র প্রত্যাহার

রাঙামাটির কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে ২ জন এবং ভাইস চেয়ারম্যান পদে ১ জন মনোনয়ন পত্র প্রত্যাহার করেছে।মঙ্গলবার ( ৩০ এপ্রিল)  বিকেল...