গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Saturday, 20 April 2024

যৌনপল্লীর সবচেয়ে সুন্দরী মেয়ে নিপুণ: ইমন

বিনোদন ডেস্ক

দেশের চলচ্চিত্রে সুবাতাস বইছে। দর্শক হলমুখী হয়েছেন। একের পর এক সিনেমা মুক্তিতে সেই ধারায় জোয়ার বইছে।

আগামী ১৬ সেপ্টেম্বর দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে ‘বীরত্ব’। এতে প্রথমবারের মতো জুটি বেঁধেছেন চিত্রনায়ক মামনুন ইমন ও মিস ওয়ার্ল্ড বাংলাদেশের মঞ্চ থেকে উঠে আসা নিশাত নাওয়ার সালওয়া। এ ছাড়াও গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছেন ঢাকাই সিনেমার পরিচিত মুখ নিপুণ আক্তার।

সিনেমাটির মুক্তি সামনে রেখে গত মঙ্গলবার (১৩ সেপ্টেম্বর) এফডিসির ভিআইপি প্রজেকশন হলরুমে এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে শিল্পীরা তাদের কাজের অভিজ্ঞতা তুলে ধরেন।

চিত্রনায়ক ইমন বলেন, এই ছবিতে প্রত্যেকটা অভিনয়শিল্পী জীবনের ঝুঁকি নিয়ে কাজ করেছি। ২৪ ঘণ্টা মাস্ক পরে থাকতে হতো। এই সিনেমায় আমি ড. রাজু চরিত্রে অভিনয় করেছি।

একজন পরিচালকই পারেন আর্টিস্টকে সুন্দরভাবে উপস্থাপন করতে। শুটিং করার সময় যে ছবিটা আমার ভালো লেগেছে, সেটি হিট হয়েছে। ‘বীরত্ব’ আমার সেই ছবি, যেটির শুটিং করার সময় আমার ফিল হয়েছে, দর্শক এটি পছন্দ করবে।

আমি জানি না চরিত্রটা কতটা ফুটিয়ে তুলতে পেরেছি। তবে আমি সর্বোচ্চ চেষ্টা করেছি। এমন চরিত্র পাওয়া একজন অভিনেতার ভাগ্যের ব্যাপার।

তিনি আরও বলেন, এই ছবিতে প্রত্যেক অভিনয়শিল্পী তাদের সর্বোচ্চ দিয়েছেন। ইন্তেখাব দিনার ভাই দেখতে ভোলাভালা হলেও অভিনয়ের সময় যে তিনি রয়েল বেঙ্গল টাইগার, সেটি আমি হাড়ে হাড়ে টের পেয়েছি। নাসিম ভাইয়ের গেটআপ দেখেই ভয় লাগতো। সালওয়া নতুন হলেও তার শ্রম অনেক বেশি ছিল। নিপুণ আক্তারের কথা স্পেশালি বলছি, আপনারা ইতোমধ্যে জেনে গেছেন, সে কোন চরিত্রটা করেছে। নিপুণ যৌনপল্লীর সবচেয়ে সুন্দরী মেয়ে। যাকে সবাই কাছে পেতে চায়। চরিত্রের জন্য নিপুণ যে গেটআপ নিয়েছিল, তা এতটাই বাস্তবসম্মত ছিল, সেখানে আসা কিছু খদ্দের তার সঙ্গে আলাপ শুরু করে দিয়েছিল। তখন আমরা খুব মজা করেছিলাম। আমি বলেছিলাম, নিপুণ যাও (হাসি)।

অন্যদিকে নির্মাতা সাইদুল ইসলাম রানা বলেন, ‘বীরত্ব’ একজন সাহসী যুবকের নানান ঘাত-প্রতিঘাতের গল্প। চরিত্র সেটাই, যা ইতিহাসে নতুন অধ্যায়ের সৃষ্টি করে। ‘বীরত্ব’ সম্পূর্ণ ভিন্ন ও মায়ায় জড়ানো গল্প।

প্রসঙ্গত, ইমন-নিপুণ-সালওয়া ছাড়াও বিভিন্ন চরিত্রে আরও আছেন বড়দা মিঠু, আহসান হাবীব নাসিম, ইন্তেখাব দিনার, জয়ন্ত চট্টোপাধ্যায়, কচি খন্দকার, বড়দা মিঠু, মনিরা আক্তার মিঠু, সাবিহা জামান, হান্নান শেলি, পীরজাদা শহিদুল হারুন, তানভীর রিজভী, জেসমিন আক্তার, স্বর্ণা, প্রণব ঘোষ, প্রিয়ন্তি গোমেজ, ও শিশু শিল্পী মুনতাহা এমেলিয়াসহ অনেকেই।

সর্বশেষ

বোয়ালখালীতে সাংবাদিককে মারধর ও হত্যার হুমকি দিলেন ইউপি সদস্য

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় সাংবাদিককে মারধর ও হত্যার হুমকি দেওয়ার...

হালদা নদীর তীরে ভেসে এল অজ্ঞাত যুবকের লাশ

চট্টগ্রামে রাউজান উপজেলার হালদা নদীর তীরে ভেসে আসা অজ্ঞাত...

ঈদযাত্রায় মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ হারিয়েছেন ১৬৫ জন

ঈদে সড়ক দুর্ঘটনা প্রতিবারই ঘটছে। এবারের ঈদুল ফিতরেও এর...

সেন্টমার্টিন দ্বীপে মেডিক্যাল ক্যাম্পেইন ও পরিস্কার পরিচ্ছন্নতা অভিযানে বাংলাদেশ নৌবাহিনী জাহাজ ‘সমুদ্র জয়’

সেন্টমার্টিন দ্বীপে মেডিক্যাল ক্যাম্পেইন ও পরিষ্কার পরিচ্ছন্নতা অভিযান পরিচালনা...

স্বর্ণের নতুন দাম নির্ধারণ

দাম বাড়ানোর দুদিনের মাথায় দেশের বাজারে স্বর্ণের নতুন দাম...

পতেঙ্গায় লরির ধাক্কায় শিশুর মৃত্যু

চট্টগ্রাম নগরীর পতেঙ্গায় রিক্সা ও লরির মুখোমুখি সংঘর্ষে তাছলিমা...

আরও পড়ুন

শাবনূরকে দেখেই ভোট চাইতে হুমড়ি খেয়ে পড়লেন প্রার্থীরা

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) চলছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচন। শুক্রবার (১৯ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় শুরু হয় ভোটগ্রহণ।এদিকে চলচ্চিত্র...

চলচ্চিত্রের অপ্রতিদ্বন্দ্বী চিত্রনায়ক ওয়াসিমের ৩য় মৃত্যুবার্ষিকী আজ

বাংলাদেশের চলচ্চিত্রের অ্যাকশন ও ফোক-ফ্যান্টাসী ছবির অপ্রতিদ্বন্দ্বী ছিলেন চিত্রনায়ক ওয়াসিম। তাঁর অভিনীত প্রায় সব চলচ্চিত্রই হয়েছে ব্যবসাসফল, পেয়েছে জনপ্রিয়তা। তখনকার সময়ে একের পর এক...

পর্যটক বরণে প্রস্তুত ডুলাহাজারা বঙ্গবন্ধু সাফারি পার্ক

রোজার ঈদে ও কুরবানের ঈদে টানা ছুটিতে দেশ বিদেশি পর্যটক দর্শনার্থী বরণে অপরুপ সৌন্দর্যের পসরা সাজিয়ে প্রস্তুত রয়েছে কক্সবাজারের চকরিয়া উপজেলার ডুলাহাজারা বঙ্গবন্ধু সাফারি...

প্রথমবারের মতো সালমানের বাড়িতে রণবীর-আলিয়া

বলিউডের তারকাদের বাড়ির অনুষ্ঠান মানেই জমকালো আয়োজন। গত ১১ এপ্রিল ঈদুল ফিতর উপলক্ষে সালমান খানদের বাড়িতে আয়োজিত হয়েছিল উৎসবের। আর সেখানে প্রথমবারের মতো স্ত্রী...