Thursday, 19 September 2024

গহিরা প্রবাসী মানবিক ফাউন্ডেনের আয়োজনে ঈদ-এ মিলাদুন্নবী (সাঃ) উদযাপিত

নিজস্ব প্রতিবেদক

গহিরা প্রবাসী মানবিক ফাউন্ডেশনে”র ধারাবাহিক ত্রৈমাসিক আলোচনা সভা ও ধর্মীয় নানা আয়োজনের মধ্য দিয়ে পবিত্র ঈদ-এ মিলাদুন্নবী (সাঃ) উদযাপিত হয়েছে।

পবিত্র এ দিবসটি উপলক্ষ্যে গহিরা প্রবাসী মানবিক ফাউন্ডেশনের উদ্যোগে দুবাই ইন্টারন্যাশনাল সিটিতে ফাউন্ডেশনের সদস্য আবদুস শুক্কুরের সঞ্চনালয় মোঃ শহিদুল্লাহর কোরান তেলাওয়াতের ও আরিফুর রহমান ঝিনুক এর স্বাগত বক্তব্যের মধ্য দিয়ে নির্ধারিত সময়ে আলোচনারা শুরু হয়।

এতে অন্যান্য সদস্যদের মধ্যে বক্তব্য রাখেন কবির আহমেদ, শহিদুল আলম, ইলিয়াছ দিদার, সিরাজ, তৌহিদ, শহিদুল্লাহ, আতিকুর রহমান আতিক, কায়ুম, আবু তৈয়ুব মোঃ রাসেল, আনিস, জাহাঙ্গীর, জব্বার, ওমর ফারুক, নাছির প্রমুখ।

আরও উপস্থিত ছিলেন পাবেল, হানিফ, নিখেল, রাজিব, লিটন, সুমন, মাহফুজ, ইমরান, করিম তোহা, রায়হান, মোঃ আইয়ুব, সাজ্জাদ চৌধুরী, মনির উদ্দিন, আবদুন নুর, ওসমান, ইদ্রীস, নয়ন, রাসেদুল আলম সহ আরব আমিরাত বিভিন্ন ষ্ট্রেজ থেকে আসা প্রায় অর্ধশত গহিরার প্রবাসী রেমিটেন্স যোদ্ধা।

বক্তরা বলেন নিজেদের অর্থ রোজগারের পাশাপাশি নিজের এলাকা ও আশে পাশের কোন প্রবাসী ভাইয়ের সমস্যা থাকলে সাধ্যমত তাকে সহযোগিতা করা সহ দেশের গরিব অসহায় ও দূর্যোগপূর্ণ যে কোন মানবিক কাজে সবাইকে এগিয়ে আসার আহবান জানন।

পরিশেষে ফাউন্ডেশনের বিভিন্ন বিষয় নিয়ে হাফেজ আবদুস শুক্কুরের সমাপনী বক্তব্য, মিলাদ-কিয়াম ও মোনাজাতের মাধ্যমে সভা সমাপ্ত করে সবার জন্য নৈশ ভোজের আয়োজন করা হয়।

সর্বশেষ

গণহত্যায় উসকানির সঙ্গে জড়িত কবি, সাহিত্যিক, সাংবাদিকদের বিচারের আওতায় আনা হবে: নাহিদ ইসলাম 

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপদেষ্টা নাহিদ ইসলাম বলেছেন, কবি,...

সম্মিলিত প্রচেষ্টায় সমবায় ব্যাংককে বিশ্বে রোল মডেল হিসেবে গড়ে তুলতে হবে : হাসান আরিফ

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপদেষ্টা এ....

বাংলাদেশের সংস্কার উদ্যোগকে সহায়তা করবে জার্মানি : জার্মান রাষ্ট্রদূত

ঢাকাস্থ জার্মান রাষ্ট্রদূত আচিম ট্রস্টার বলেছেন, তার দেশ অন্তর্বর্তী...

গণহত্যায় শহিদ পরিবার পাবে ৫ লাখ, আহতরা ১ লাখ টাকা

‘জুলাই শহিদ স্মৃতি ফাউন্ডেশন’ থেকে ছাত্র–জনতার গণ-অভ্যুত্থানে শহিদদের পরিবার...

মহেশখালীতে অস্ত্রসহ একজন আটক

কক্সবাজারের মহেশখালীতে বিশেষ অভিযান পরিচালনা করে অস্ত্রসহ শাহজাহান নামক...

ভূমি ব্যবস্থাপনা ও ভূমি অধিগ্রহণ সংক্রান্তে গণশুনানী করলেন: চট্টগ্রাম জেলা প্রশাসক

চট্টগ্রাম জেলার ভূমি ব্যবস্থাপনা, ভূমি অধিগ্রহণ, ভূমি জঠিলতা নিয়ে...

আরও পড়ুন

প্রবাসী বাংলাদেশিদের জন্য সৌদি আরবে ই-পাসপোর্ট সেবা চালু

সৌদি আরবে সৌদি প্রবাসী বাংলাদেশিদের জন্য ই-পাসপোর্ট সেবা কার্যক্রম উদ্বোধন করা হয়েছে।শুক্রবার (১৩ সেপ্টেম্বর) রিয়াদস্থ বাংলাদেশ দূতাবাসে আনুষ্ঠানিকভাবে ই-পাসপোর্ট সেবা কার্যক্রম উদ্বোধন করা হয়।অনুষ্ঠানে...

দেশে ফিরলেন আরব আমিরাতে আন্দোলন করা ১৪ জন

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে পক্ষে সংযুক্ত আরব আমিরাতে বিক্ষোভ করা বাংলা‌দেশির‌া অব‌শে‌ষে দে‌শে ফির‌লেন।বি‌ক্ষো‌ভের সময় ৫৭ বাংলা‌দে‌শি গ্রেপ্তার ক‌রে বি‌ভিন্ন মেয়া‌দে সাজা দেয় সেই দে‌শের...

আরব আমিরাতে দণ্ডপ্রাপ্ত সেই ৫৭ বাংলাদেশিকে ক্ষমা

সংযুক্ত আরব আমিরাতের ফেডারেল আদালতের দোষী সাব্যস্ত হওয়া ৫৭ বাংলাদেশিকে ক্ষমা করেছেন রাষ্ট্রপতি মোহাম্মদ বিন জায়েদ আল নাহিয়ান। শিগগিরই তাদের বাংলাদেশে পাঠানো হবে।মঙ্গলবার (৩...

বাংলাদেশ থেকে আরো জনশক্তি নিতে কুয়েতের প্রতি আহ্বান রাষ্ট্রপতির

রাষ্ট্রপতি মো. সাহাবুদ্দিন বাংলাদেশ থেকে আরো দক্ষ ও আধা-দক্ষ জনশক্তি নিতে কুয়েতের প্রতি আহ্বান জানিয়েছেন।বাংলাদেশে নিযুক্ত কুয়েতের রাষ্ট্রদূত ফয়সাল মুতলাক এইচ আল আদোয়ানি আজ...