গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Saturday, 27 July 2024

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট, বালক (অনুর্ধ-১৭) ও বালিকা (অনুর্ধ-১৭) শুরু হয়েছে।

আজ (১৭ জুন) বৃহস্পতিবার বিকালে চট্টগ্রাম এম এ আজিজ স্টেডিয়ামে টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে।

চট্টগ্রাম জেলা প্রশাসনের আয়োজনে অনুষ্ঠিত টুর্নামেন্ট দুটির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম জেলা ক্রীড়া সংস্থার (সিজেকেএস) সাধারণ সম্পাদক সাবেক মেয়র আ জ ম নাছির উদ্দীন।

বঙ্গবন্ধু বালক (অনুর্ধ-১৭) টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে চন্দনাইশ উপজেলা দল ২-০ গোলে সাতকানিয়া উপজেলা দল হারিয়েছে। অন্যদিকে, বঙ্গমাতা বালিকা (অনুর্ধ-১৭) টুর্নামেন্টের উদ্বোধনী ম্যাচে ডবলমুরিং থানা দল ১-০ গোলে কোতোয়ালি থানা দলকে হারিয়েছে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, বঙ্গবন্ধু জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টে চট্টগ্রাম দক্ষিণ জোনের আওতায় ৮টি উপজেলা, উত্তর জোনের আওতায় ৭টি উপজেলা এবং মহানগর জোনের আওতায় থানা অঞ্চল ভিত্তিক ৬টি মিলিয়ে মোট ২১টি দল অংশগ্রহণ করছে।

অন্যদিকে, বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেসা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টেও চট্টগ্রাম উত্তরে ৭টি, দক্ষিণে ৮টি উপজেলা ও মহানগর পর্যায় থেকে থানা অঞ্চল ভিত্তিক ৬টি মিলিয়ে মোট ২১টি দল অংশগ্রহণ করছে।

অতিরিক্ত জেলা প্রশাসক এস এম জাকারিয়ার সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে চট্টগ্রাম জেলা পুলিশ সুপার এস এম রশিদুল হক, স্থানীয় সরকার উপপরিচালক মো.বদিউল আলম, চট্টগ্রাম মহানগর মুক্তিযোদ্ধা কমান্ডার মোজাফফর আহমেদ, সিজেকেএস সহসভাপতি দিদারুল আলম, এড.শাহীন আফতাবুর রেজা চৌধুরী, একেএম এহেসানুল হায়দার চৌধুরী বাবুল, যুগ্ম সম্পাদক আমিনুল ইসলাম, অহিদ সিরাজ চৌধুরী স্বপন, নির্বাহি সদস্য হাসান মুরাদ বিপ্লবসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

সর্বশেষ

চট্টগ্রাম নগরীতে শনিবার ১৪ ঘণ্টা কারফিউ শিথিল

আগামীকাল শনিবার চট্টগ্রাম নগরীতে সকাল ৬টা থেকে রাত ৮টা...

প্রতিটি হামলার বিচার হবে, প্রকৃত শিক্ষার্থীদের হয়রানি নয়: পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান...

আমি কখনো চাইনি এভাবে মানুষ আপনজন হারাবে: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমি কখনো  চাইনি এভাবে মানুষ...

স্বর্ণের হারের জন্য বৃদ্ধাকে হত্যা; জামা বদলে ঘটনাস্থলে এসে করেন কান্নার অভিনয়

মিরসরাইয়ে বোনের শাশুড়ির ১০ ভরি ওজনের স্বর্ণের চেইন চুরি...

আহতদের দেখতে ঢামেক হাসপাতালে প্রধানমন্ত্রী

শিক্ষার্থীদের কোটা সংস্কার আন্দোলনের সময় আহতদের দেখতে ঢাকা মেডিক্যাল...

বিটিভি-মেট্রোরেলে নাশকতাকারীদের খুঁজে বের করতে সহযোগিতা করুন

কোটা সংস্কার আন্দোলন ঘিরে মেট্রোরেল, বিটিভিসহ বিভিন্ন স্থাপনা ধ্বংসের...

আরও পড়ুন

স্বর্ণের হারের জন্য বৃদ্ধাকে হত্যা; জামা বদলে ঘটনাস্থলে এসে করেন কান্নার অভিনয়

মিরসরাইয়ে বোনের শাশুড়ির ১০ ভরি ওজনের স্বর্ণের চেইন চুরি করে পালানোর সময় দেখে ফেলায় হাত পা বেঁধে এক বৃদ্ধাকে জবাই করে হত্যা করেছে মো....

শনিবারও ঢাকাসহ চার জেলায় কারফিউ ; শিথিল থাকবে ৯ ঘণ্টা

আগামীকাল শনিবার ঢাকা মহানগর ও ঢাকা জেলা, গাজীপুর মহানগর ও গাজীপুর জেলা, নারায়ণগঞ্জ ও নরসিংদী জেলায় সকাল আটটা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত (৯ঘণ্টা)কারফিউ শিথিল...

রুমে পড়ে ছিলো নারীর নিথর দেহ 

মিরসরাইয়ে নিজ ঘর থেকে সাজেদা আক্তার (৫৫) নামের এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২৫ জুলাই) দুপুর আড়াইটার দিকে মিরসরাই পৌরসভার ২ নন্বর ওয়ার্ডের...

শুক্রবার চট্টগ্রামে ১২ ঘণ্টা কারফিউ শিথিল

আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকায় শুক্রবার (২৬ জুলাই) চট্টগ্রামে সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত কারফিউ শিথিল থাকবে।বৃহস্পতিবার (২৫ জুলাই) রাতে চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল...