গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Wednesday, 8 May 2024

জায়েদ খান মূলত ডিগবাজি দিয়ে ভিউ বাড়াতে চাচ্ছেন: নিপুণ

বিনোদন ডেস্ক

সিনেমার পর্দার চেয়ে নানান বিতর্কিত কাণ্ডেই বেশি আলোচনা-সমালোচনায় থাকেন চিত্রনায়ক জায়েদ খান। বিষয়টি নিয়ে অনেক তারকাই বিরক্তি প্রকাশ করছেন। একদিন আগেই জায়েদের ডিগবাজিকে বাদুড় নাচের সঙ্গে তুলনা করেন বরেণ্য অভিনেতা সোহেল রানা।

এবার ডিগবাজি ইস্যুতে জায়েদকে একহাত নিলেন বাংলাদেশ শিল্পী সমিতির সাধারণ সম্পাদক ও চিত্রনায়িকা নিপুণ। সম্প্রতি জায়েদ খানের এই ডিগবাজি নিয়ে কঠোর সমালোচনা করেছেন নিপুণ।

বিষয়টি নিয়ে নিপুণ বলেন, জায়েদ খান কিন্তু দুইবার এফডিসির সাবেক সাধারণ সম্পাদক ছিলেন। তাই তার বোঝা উচিত সামাজিক যোগাযোগমাধ্যমে এসে কোন কাজটা করা উচিত, আর কোনটা কড়া ঠিক না। অর্থাৎ আমাকে কি করতে হবে সেটা খুব ভালোভাবে বুঝেশুনে করতে হবে।

অভিনেত্রী আরও বলেন, আমি কি শুধু ভাইরাল হওয়া এবং ভিউ বাড়ানোর জন্যই কাজ করব? আমাকে দেখে হাসছে বা ট্রল করছে এটা গুরুত্ব দেব, নাকি আমি একটা পজিশনে ছিলাম, সেটাকে ধরে রাখব। এ বিষয়গুলো ভেবে কাজ কড়া উচিত।

চিত্রনায়িকা বলেন, জায়েদ খান মূলত ডিগবাজি দিয়ে নিজের ভিউ বাড়াতে চাচ্ছেন। এ জন্য কোন পদে ছিলেন সেটা তিনি ভুলে গেছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে জাস্ট ট্রল হতে চাচ্ছেন তিনি।

গত ১৩ ডিসেম্বর গণমাধ্যমে জায়েদের ডিগবাজির বিষয়ে প্রশ্ন তুলে সোহেল রানা বলেন, সে যেটা করে এটাকে ডিগবাজি বলে? পাশাপাশি তার এই কর্মকাণ্ডকে বাদুড় নাচের আখ্যা দেন জনপ্রিয় এই অভিনেতা।

সর্বশেষ

চকরিয়ায় সরকারি বনভূমি উদ্ধার

চকরিয়ায় অভিযান চালিয়ে সংরক্ষিত বনভূমিতে নির্মিত পাঁচটি ঝুপড়ি ঘর...

কবিগুরুর জন্মদিন আজ

বাংলা ভাষা ও সাহিত্যের উৎকর্ষের নায়ক রবীন্দ্রনাথ ঠাকুর। বাঙালির...

বৃহত্তর চট্টগ্রামের ১৬ উপজেলায় ভোট আজ

উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপে বৃহত্তর চট্টগ্রামের ১৬ উপজেলায়...

প্রথম ধাপে ১৩৯ উপজেলায় ভোট আজ

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের প্রথম ধাপের ভোট আজ। সকাল...

পিএসজিকে হারিয়ে ১১ বছর পর চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে ডর্টমুন্ড

চ্যাম্পিয়নস লিগ সেমিফাইনালে পিএসজিকে হারিয়ে ১১ বছর পর ফাইনালে...

শাহ আমানত বিমানবন্দরে মিলল ৩ কোটি টাকার বৈদেশিক মুদ্রা

চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে দুবাইগামী বিমান বাংলাদেশ বিমানের...

আরও পড়ুন

কাপ্তাইয়ের জনপ্রিয় আঞ্চলিক গানের জুটি বসু- লিপি

চট্টগ্রামের আঞ্চলিক গান মানে শ্যাম সুন্দর বৈষ্ণব এবং শেফালি ঘোষের কথা মনে পড়ে যায়। ষাট দশক হতে নব্বই দশক পর্যন্ত এই জুটির গান চট্টগ্রামের...

গণসংগীত উৎসবের পর্দা নামলো

চট্টগ্রামে তিন দিনব্যাপী চতুর্থ জাতীয় গণসঙ্গীত উৎসবের পর্দা নামলো রবিবার। বাংলাদেশ গণসঙ্গীত সমন্বয় পরিষদের আয়োজনে চট্টগ্রাম শিল্পকলা একাডেমি প্রাঙ্গনে সারাদেশের ৩২ টি দল ও...

অভিনেতা ওয়ালিউল হক রুমি আর নেই

দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয়ে না ফেরার দেশে পাড়ি জমান দেশের গুণী অভিনেতা ওয়ালিউল হক রুমি।সোমবার (২২ এপ্রিল) ভোরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়...

আমি আর এফডিসিতে পা রাখবো না: অঞ্জনা

জনপ্রিয় চিত্রনায়িকা অঞ্জনা। আজ ফেসবুকে তিনি একটি দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন। সেখানে জানিয়েছেন তিনি আর এফডিসিতে যাবেন না।অঞ্জনা লিখেছেন, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নব'নির্বাচিত প্রতিটি...