গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Monday, 6 May 2024

সালমান-শাহরুখের শুটিংয়ের ভিডিও ভাইরাল

বিনোদন ডেস্ক

পাঁচ বছর পর ‘পাঠান’ নামে একটি সিনেমা নিয়ে পর্দায় ফিরে বিশ্ব কাঁপিয়ে দিয়েছিলেন শাহরুখ খান। বিষয়টি নিয়ে বেশ উচ্ছ্বসিত সালমান খানও। কারণ বলিউডের প্রতি আস্থা ফিরিয়ে এনেছে ‘পাঠান’।

এ কারণে নিজের আগাম সিনেমা ‘টাইগার-৩’র টানা শুটিং করছেন বলিউড ভাইজান। তুরস্কে কখনো গাড়িতে, কখনো নৌকায় অ্যাকশন দৃশ্যে দেখা গিয়েছিল। সালমানের এমন ছবিও ভাইরাল হয়েছিল নেটদুনিয়ায়।

আইফার মঞ্চে সালমান জানান, তার পরবর্তী ছবি ‘টাইগার-৩’ ছবির শুটিং শেষ হয়েছে। সম্প্রতি নেটমাধ্যমে একটি ভিডিও ভাইরাল হয়েছে।

যেখানে দেখা যায়, টাইগার লুকে শুটিং সেটে হেঁটে আসছেন সালমান খান এবং তার পেছনে পাঠান লুকে সেটে পৌঁছান শাহরুখ খান।

ধারণা করা হচ্ছে, ভাইরাল হওয়া ভিডিওটি ‘টাইগার-৩’ সিনেমার শুটিং সেটের। কয়েক সপ্তাহ আগে মধ্য আইল্যান্ডে এই সিনেমার একটি অ্যাকশন সিকোয়েন্সের দৃশ্যধারণ করা হয়। যেখানে বড় একটি বাইক চেজের দৃশ্যে ধরা দেবেন শাহরুখ-সালমান।

‘পাঠান’ সিনেমায় এ দুই সুপারস্টারকে যেখানে ট্রেনের ওপরে অ্যাকশন করতে দেখা গেছে। এবার ‘টাইগার-৩’তে দুজনকে দেখা যাবে সেতুর ওপরের দৃশ্যে। তবে এই সিকোয়েন্সে থাকবেন না ছবির প্রধান নারী অভিনেত্রী ক্যাটরিনা কাইফ ও খলনায়ক ইমরান হাশমি।

এর আগে শাহরুখের ‘পাঠান’ ছবিতে এন্ট্রি নিয়েছিলেন ‘টাইগার’ সালমান। আর সে অ্যাকশন দৃশ্য দেখে দর্শকেরা হইচই শুরু করে দিয়েছিল।

‘পাঠান’ ছবির শেষে সালমান ও শাহরুখ স্পষ্টই বলে দিয়েছিলেন বলিউডের বক্স অফিস থাকবে তাদেরই হাতে। সেই মতো যশরাজের স্পাই ইউনিভার্সে যুক্ত হয়েছে নতুন সিনেমা ‘টাইগার ভার্সেস পাঠান’। দুই নায়ককে আবার একসঙ্গে বড়পর্দায় দেখার জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীরা।

টাইগার ফ্রাঞ্চাইজির তৃতীয় সিনেমা ‘টাইগার-৩’। ছবিটি পরিচালনা করেছেন মনীশ শর্মা। এর আগে এই সিনেমা সিরিজের দুটি সিনেমা মুক্তি পেয়েছে; ‘এক থা টাইগার’ (২০১২), ‘টাইগার জিন্দা হ্যায়’ (২০১৭)। ‘টাইগার-৩’ মুক্তি পাবে এবারের দিওয়ালিতে।

সর্বশেষ

মিরসরাইয়ে প্রার্থীর পক্ষে টাকা বিতরণ করায় ৫০ হাজার টাকা জরিমানা

মিরসরাই উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী শেখ মোহাম্মদ আতাউর...

সীতাকুণ্ডে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

চট্টগ্রামের সীতাকুণ্ডে তাহমিনা আক্তার টুম্পা (২৬) নামে এক গৃহবধূর...

চবিতে ভর্তি হতে দিতে হবে ডোপ টেস্ট, পজিটিভ এলে ভর্তি বাতিল

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) এখন থেকে ভর্তির সময় শিক্ষার্থীকে ডোপ...

নেত্রকোনায় বজ্রপাতে কৃষকের মৃত্যু

নেত্রকোনার আটপাড়ায় হাওরে ধান কাটার সময় বজ্রপাতে দিলোয়ার মিয়া...

বাসের ধাক্কায় দু,জন নিহত

রাজধানীর যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় পিকআপ ভ্যানের চালকসহ ২ জন...

দুপুর ১টার মধ্যে তীব্র ঝড়ের আশঙ্কা আবহাওয়া অফিসের

দেশের বিভিন্ন অঞ্চলের ওপর দিয়ে তীব্র বেগে ঝড় বয়ে...

আরও পড়ুন

কাপ্তাইয়ের জনপ্রিয় আঞ্চলিক গানের জুটি বসু- লিপি

চট্টগ্রামের আঞ্চলিক গান মানে শ্যাম সুন্দর বৈষ্ণব এবং শেফালি ঘোষের কথা মনে পড়ে যায়। ষাট দশক হতে নব্বই দশক পর্যন্ত এই জুটির গান চট্টগ্রামের...

গণসংগীত উৎসবের পর্দা নামলো

চট্টগ্রামে তিন দিনব্যাপী চতুর্থ জাতীয় গণসঙ্গীত উৎসবের পর্দা নামলো রবিবার। বাংলাদেশ গণসঙ্গীত সমন্বয় পরিষদের আয়োজনে চট্টগ্রাম শিল্পকলা একাডেমি প্রাঙ্গনে সারাদেশের ৩২ টি দল ও...

অভিনেতা ওয়ালিউল হক রুমি আর নেই

দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয়ে না ফেরার দেশে পাড়ি জমান দেশের গুণী অভিনেতা ওয়ালিউল হক রুমি।সোমবার (২২ এপ্রিল) ভোরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়...

আমি আর এফডিসিতে পা রাখবো না: অঞ্জনা

জনপ্রিয় চিত্রনায়িকা অঞ্জনা। আজ ফেসবুকে তিনি একটি দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন। সেখানে জানিয়েছেন তিনি আর এফডিসিতে যাবেন না।অঞ্জনা লিখেছেন, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নব'নির্বাচিত প্রতিটি...