গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Monday, 20 May 2024

ভক্তদের ঈদের শুভেচ্ছা জানালেন শাহরুখ

বিনোদন ডেস্ক

ঈদের শুভেচ্ছা বিনিময় করতে মন্নতের ব্যালকনিতে বলিউডের নায়ক শাহরুখ খান। ছোট ছেলে আব্রামকে সঙ্গে নিয়ে ফ্যানেদের উদ্দেশে হাত নাড়লেন তিনি।

ঈদের দিন সকাল থেকে চলছে শুভেচ্ছা বিনিময়ের পর্ব। বাদ নেই তারকারাও। খুশির ইদের পর, বছরের দ্বিতীয় ঈদটাও ভক্তদের ঈদ আরও খানিক শুভ করার দায়িত্ব নিলেন শাহরুখ খান।

মুসলিম ধর্মের মানুষদের কাছে সব সময় পবিত্রের এবং আনন্দের এই দিন। তবে ধর্ম নির্বিশেষে ইদের দিন মন্নতের বাইরে ভিড় জমান শাহরুখ ভক্তরা। ব্যালকনিতে তাঁদের ‘চাঁদ’-এর দর্শন পাওয়ার অপেক্ষায়। মুম্বাইতে শাহরুখ ফ্যানেদের নিরাশ করেন না কিং খান, এদিন তার ব্য়তিক্রম নয়।

এদিন ব্লু ডেনিম আর সাদা শার্টে ধরা দিলেন শাহরুখ, চোখে রোদ চশমা। হাত নেড়ে শুভেচ্ছা বিনিময় পর্ব সারলেন। বাবাকে হুবহু নকল করবার চেষ্টা করল খুদে আব্রাম। লাল টি-শার্ট আর কালো রঙের প্যান্টে লেন্সবন্দি হলেন শাহরুখের ছোট ছেলে।

এ দিন মন্নতের বাইরের জনসমুদ্রের উদ্দেশ্যে উদ্দেশে হাত নাড়লেন, প্রণাম করলেন, সেলাম ঠুকলেন শাহরুখ। সোশ্যাল মিডিয়ায় ইতোমধ্যেই ছেয়ে গিয়েছে শাহরুখ-আব্রামের এই ছবি গুলি। ফ্যানেরা বলছেন, ‘ঈদে পেয়ে গেছি’।

২ বছর ধরে করোনার কারণে শাহরুখ খানের ‘ঈদ দর্শন’ স্থগিত ছিল। তবে চলতি বছর খুশির ঈদের মন্নতের ব্যালকনিতে ধরা দিয়েছিলেন শাহরুখ, বখরি ঈদেও হতাশ করলেন না তারকা।

উল্লেখ্য, দীর্ঘ চার বছর ধরে রুপোলি পর্দা থেকে গায়েব থাকবার পর শীঘ্রই শাহরুখ ফিরছেন ব্যাক টু ব্যাক রিলিজ নিয়ে। ‘পাঠান’ ছবির কাজ শেষ করেছেন তারকা, আপতত ‘জওয়ান’-এর শ্যুটিং-এ ব্যস্ত তিনি। এছাড়াও তাঁর হাতে রয়েছে রাজ কুমার হিরানির ‘ডানকি’।

সর্বশেষ

ওলামা লীগে ধর্মের নামে ব্যবসা চলবে না: ওবায়দুল কাদের

 আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,...

টেকনাফে অপহরণ চক্রের প্রধান অস্ত্রসহ গ্রেপ্তার

কক্সবাজারের টেকনাফে অপহরণকারী চক্রের বাহিনী প্রধান মোর্শেদ আলমকে (২৩)...

ইরানে জরুরি বৈঠক 

হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত হয়েছেন ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি। তার...

রাইসির মর্মান্তিক মৃত্যুতে মর্মাহত মোদি, শোক পালন করবে পাকিস্তান

হেলিকপ্টার দুর্ঘটনায় নিহত হয়েছেন ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি। ইরানের...

রাইসির মরদেহ উদ্ধার, পাঠানো হচ্ছে তাবরিজে

ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি ও তার সফরসঙ্গীদের মরদেহ উদ্ধারের...

হেলিকপ্টার দুর্ঘটনায় ইরানের প্রেসিডেন্ট ও পররাষ্ট্রমন্ত্রীর মৃত্যু

ইরানের প্রেসিডেন্ট ইব্রাহিম রাইসি ও পররাষ্ট্রমন্ত্রী হোসেইন আমির আব্দুল্লাহিয়ান...

আরও পড়ুন

কানে ঐশ্বরিয়ার লুক নিয়ে কটাক্ষ

ফ্রান্সের দক্ষিণ-পূর্ব অঞ্চলের শহর কানে বসেছে চলচ্চিত্রজগতের সম্মানজনক ‘কান চলচ্চিত্র উৎসব’-এর ৭৭তম আসর। প্রতি বছরের মতো এবছরও এ আসরে লাল গালিচার অতি পরিচিত নাম...

সুসংবাদ দিলেন শাকিব খান!

ঈদ মানেই শাকিবময়। ঢালিউডের কিং নানা উৎসবে বিনোদন জগতটাকে রাঙিয়ে তোলেন। তবে এবার ‘রাজকুমার’ দিয়ে ততটা জ্বলে উঠতে পারেননি। ঈদ শেষ করেই শুরু করেছেন...

কাপ্তাইয়ের জনপ্রিয় আঞ্চলিক গানের জুটি বসু- লিপি

চট্টগ্রামের আঞ্চলিক গান মানে শ্যাম সুন্দর বৈষ্ণব এবং শেফালি ঘোষের কথা মনে পড়ে যায়। ষাট দশক হতে নব্বই দশক পর্যন্ত এই জুটির গান চট্টগ্রামের...

গণসংগীত উৎসবের পর্দা নামলো

চট্টগ্রামে তিন দিনব্যাপী চতুর্থ জাতীয় গণসঙ্গীত উৎসবের পর্দা নামলো রবিবার। বাংলাদেশ গণসঙ্গীত সমন্বয় পরিষদের আয়োজনে চট্টগ্রাম শিল্পকলা একাডেমি প্রাঙ্গনে সারাদেশের ৩২ টি দল ও...