গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Tuesday, 21 May 2024

প্রথমবারের মতো সালমানের বাড়িতে রণবীর-আলিয়া

বিনোদন ডেস্ক

বলিউডের তারকাদের বাড়ির অনুষ্ঠান মানেই জমকালো আয়োজন। গত ১১ এপ্রিল ঈদুল ফিতর উপলক্ষে সালমান খানদের বাড়িতে আয়োজিত হয়েছিল উৎসবের। আর সেখানে প্রথমবারের মতো স্ত্রী আলিয়া ভাটকে নিয়ে হাজির হন রণবীর কাপুর।

প্রতি বছর সালমান খানের বোন অর্পিতা খানের বাড়িতে ঈদের পার্টির আয়োজন করা হয়। এদিন বলিপাড়ার সব নামী তারকাদের ঢল নামে খানদের অনুষ্ঠানে। পাশাপাশি বেশ খোশমেজাজেই ছিলেন সালমান।

শোনা যায়, এই প্রথমবার নাকি সালমানের বাড়িতে পা রাখলেন রণবীর-আলিয়া দম্পতি। ইতোমধ্যে অভিনেতার বাড়ির কর্মচারীর সঙ্গে তোলা তাদের ছবি মুহূর্তেই ছড়িয়ে পড়েছে নেটদুনিয়া। এরপর থেকেই চর্চায় মেতেছেন নেটিজেনরা। তবে কি দীর্ঘদিনের মন কষাকষি মিটল সালমান-রণবীরের?

এমনিতে কাপুর পরিবারের সঙ্গে সুসম্পর্ক রয়েছে সালমানের। আলিয়াকেও বেশ পছন্দ করেন এই অভিনেতা। কিন্তু একমাত্র রণবীরের সঙ্গেই কোনো সম্পর্ক ছিল না সালমানের।

জানা গেছে, ক্যাটরিনা-সালমানের সঙ্গে সম্পর্ক ছিন্ন করে রণবীরের সঙ্গে সম্পর্কে জড়ানোর কারণেই নাকি দূরত্ব রেখেছিলেন তিনি। তবে এবার আলিয়ার মধ্যস্থতায় কি স্বাভাবিক হলো তাদের সম্পর্ক? এমন প্রশ্ন রীতিমতো রহস্যের জাল বুনেছে তাদের ভক্তদের মনে।

এদিকে অনেকের ধারণা, ‘অ্যানিম্যাল’ সিনেমার দ্বিতীয় কিস্তি ‘অ্যানিম্যাল পার্ক’-এ নাকি দেখা যেতে পারে সালমানকে। যদিও এই বিষয়ে সালমান-রণবীরের তরফে কোনো তথ্য প্রকাশ্যে আসেনি।

সর্বশেষ

জেনারেল আজিজকে অন্য আইনে নিষেধাজ্ঞা দিয়েছে যুক্তরাষ্ট্র: পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী হাছান মাহমুদ বলেছেন, সাবেক সেনাপ্রধান জেনারেল (অব.) আজিজ...

কাপ্তাইয়ে ছেলের কোলে চড়ে ভোট দিতে এলেন ৬৭ বছরের অসুস্থ পিতা

রাঙামাটির কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনা ইউনিয়ন এর কেপিএম স্কুল ভোট...

স্ত্রীর হাত ধরে ভোট কেন্দ্রে ৭৫ বছর বয়সী শামসুল

ভোট দিতে এসে ভালো লাগছে,তোমাদের চাচিও এসেছে আমার সাথে।সকাল...

কাপ্তাইয়ে ভোট কেন্দ্র পরিদর্শনে রাঙামাটি জেলা প্রশাসক

কাপ্তাইয়ে অনুষ্ঠিত উপজেলা নির্বাচনের কেন্দ্র পরিদর্শন করেছেন রাঙামাটি জেলা...

চলছে কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচন

সকাল  ৮ টা হতে  অনুষ্ঠিত হচ্ছে কাপ্তাই উপজেলা পরিষদের ...

চট্টগ্রামে হাটহাজারী- ফটিকছড়ি ও রাঙ্গুনিয়ায় ভোট আজ

উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে চট্টগ্রামের তিন উপজেলায় ভোটগ্রহণ...

আরও পড়ুন

কানে ঐশ্বরিয়ার লুক নিয়ে কটাক্ষ

ফ্রান্সের দক্ষিণ-পূর্ব অঞ্চলের শহর কানে বসেছে চলচ্চিত্রজগতের সম্মানজনক ‘কান চলচ্চিত্র উৎসব’-এর ৭৭তম আসর। প্রতি বছরের মতো এবছরও এ আসরে লাল গালিচার অতি পরিচিত নাম...

সুসংবাদ দিলেন শাকিব খান!

ঈদ মানেই শাকিবময়। ঢালিউডের কিং নানা উৎসবে বিনোদন জগতটাকে রাঙিয়ে তোলেন। তবে এবার ‘রাজকুমার’ দিয়ে ততটা জ্বলে উঠতে পারেননি। ঈদ শেষ করেই শুরু করেছেন...

কাপ্তাইয়ের জনপ্রিয় আঞ্চলিক গানের জুটি বসু- লিপি

চট্টগ্রামের আঞ্চলিক গান মানে শ্যাম সুন্দর বৈষ্ণব এবং শেফালি ঘোষের কথা মনে পড়ে যায়। ষাট দশক হতে নব্বই দশক পর্যন্ত এই জুটির গান চট্টগ্রামের...

গণসংগীত উৎসবের পর্দা নামলো

চট্টগ্রামে তিন দিনব্যাপী চতুর্থ জাতীয় গণসঙ্গীত উৎসবের পর্দা নামলো রবিবার। বাংলাদেশ গণসঙ্গীত সমন্বয় পরিষদের আয়োজনে চট্টগ্রাম শিল্পকলা একাডেমি প্রাঙ্গনে সারাদেশের ৩২ টি দল ও...