গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Saturday, 27 April 2024

পার্বত্য প্রমীলা ফুটবল টুর্নামেন্ট ফাইনাল ও পুরস্কার বিতরণ

মোঃ শহীদুল ইসলাম রানা,বান্দরবান জেলা প্রতিনিধি

তিন পার্বত্য জেলা রাঙ্গামাটি, খাগড়াছড়ি, বান্দরবান জেলার প্রমীলা ফুটবলারদের অংশগ্রহণে গত ১৯ ফেব্রুয়ারি শুরু হওয়া পার্বত্য প্রমীলা ফুটবল টুর্নামেন্ট ২০২৪ এর সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। 

মঙ্গলবার (২০ ফেব্রুয়ারি) বিকেলে বান্দরবান জেলা স্টেডিয়ামে ফাইনালে মুখোমুখি হয়ে খাগড়াছড়ি জেলা প্রমীলা ফুটবল দল রাঙ্গামাটি জেলা প্রমীলা ফুটবল দলকে ১-০ গোলে পরাজিত করে টুর্নামেন্টের শিরোপা অর্জন করে।

বান্দরবান সেনা রিজিয়ন ও বান্দরবান জেলা প্রশাসনের আয়োজনে এবং জেলা ক্রীড়া সংস্থা ও মহীলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় আয়োজিত টুর্নামেন্টের সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি,সাবেক মন্ত্রী, বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় প্রধান অতিথি এবং বিশেষ অতিথি বৃন্দ খেলায় চ্যাম্পিয়ন ও রানার আপ এবং তৃতীয় স্থান অধিকার কারীদের মাঝে পুরস্কার তুলে দেন।

এসময় প্রধান অতিথি বলেন যেখানে একসময় মেয়েরাই মাঠে আসতো না এখন আমাদের মেয়েরা মাঠে খেলছে,এখানেই লুকিয়ে আছে আগামীদিনের জাতীয় প্রমীলা দলের খেলোয়াড়রা।খেলোয়াড়দের সার্বিক উন্নয়নে ক্রীড়াবান্ধব সংগঠকদের ভূমিকা রাখতে হবে,খেলাধুলার পৃষ্ঠপোষকতায় সমাজের বিত্তবানদের এগিয়ে আশার আহ্বান জানান প্রধান অতিথি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি,সাবেক মন্ত্রী, বীর বাহাদুর উশৈসিং এমপি।

জেলা প্রশাসক শাহ্ মোজাহিদ উদ্দিন এর সভাপতিত্বে এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বান্দরবান রিজিয়ন কমান্ডার,৬৯ পদাতিক ব্রিগেড, ব্রিগেডিয়ার জেনারেল গোলাম মহিউদ্দিন আহম্মেদ ,এসজিপি,এনডিসি,এএফ ডব্লিউসি, পিএসসি, পিএইচডি,ডিজিএফআই কর্নেল জিএস,কর্নেল মোঃ আসাদুল্লাহ্ জামশেদ, ,জেলা পুলিশ সুপার, সৈকত শাহীন, জোন কমান্ডার, লেঃ কর্নেল এএসএম মাহমুদুল হাসান, পিএসসি,পৌরসভার মেয়র,মোঃ সামশুল ইসলাম।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জিএসও-৩, ক্যাপ্টেন মোঃ আবদুল মান্নান,স্থানীয় সরকার উপ-পরিচালক এসএম মনজুরুল হক,জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক, লক্ষীপদ দাশ,নির্বাহী ম্যাজিস্ট্রেট আব্দুল্লা আল মামুন, খাগড়াছড়ি জেলা ক্রিড়া সংস্থার সেক্রেটারি, জুয়েল চাকমা,বান্দরবান জেলা ক্রিড়া সংস্থার সেক্রেটারি, মুজিবুর রশিদ সহ জেলা প্রশাসন এবং জেলা ক্রীড়া সংস্থার নেতৃবৃন্দ।

সর্বশেষ

ফটিকছড়িতে ঝাড়ফুঁক ‘বৈদ্যুকে কুপিয়ে হত্যা

ফটিকছড়িতে নুর হোসেন (৮০) নামে এক ঝাড়ফুঁক 'বৈদ্যকে কুপিয়ে...

কক্সবাজার সমুদ্র সৈকতে পর্যটকের মৃত্যু

কক্সবাজার সমুদ্র সৈকতে মতিউর রহমান (৪০) নামে এক পর্যটকের...

পরের জন্মে আমি বাংলা মায়ের কোলে জন্ম নেব: নরেন্দ্র মোদি

বাংলায় তাপপ্রবাহ চলছে। তারমধ্যে মোটের ওপর শান্তিতেই মিটল লোকসভা...

বিএনপি দাসত্ব করে ক্ষমতা পাওয়ার জন্য: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,...

শেরে বাংলা এ কে ফজলুল হকের মাজারে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে শেরে...

নাগরিকের সুস্বাস্থ্য নিশ্চিত করতে সরকার বদ্ধপরিকর : অর্থ প্রতিমন্ত্রী

অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান এমপি বলেছেন, বিগত সময়ের...

আরও পড়ুন

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু: পার্বত্য প্রতিমন্ত্রী

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেছেন, পাহাড়ে সকল সম্প্রদায়ের লোকজন একসাথে বসবাসের চিন্তা এবং পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ...

পার্বত্য চট্টগ্রাম সম্পর্কিত স্থায়ী কমিটির বৈঠক অনুষ্ঠিত  

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির ২য় বৈঠক অনুষ্ঠিত হয়েছে।আজ বৃহস্পতিবার (২৫এপ্রিল) রাঙ্গামাটি জেলা পরিষদ সভা কক্ষে এ বৈঠক অনুষ্ঠিত হয়।সভায় পার্বত্য চট্টগ্রাম...

সাজেকে নিহত ও আহত পরিবারকে বিআরটিএর আর্থিক অনুদান  

রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে সড়ক দুর্ঘটনায় নিহত প্রত্যেক পরিবারকে ৫ লাখ আর আহতদেরকে ২ লাখ টাকা করে আর্থিক অনুদান প্রদান ছাড়ারাও হতাহত পরিবারের পাশে...

সাজেকে ট্রাক খাদে পড়ে ৬ শ্রমিক নিহত,আহত ১৩

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে সড়ক থেকে একটি ডাম্প ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে ছয় শ্রমিক নিহত ও আরও ১৩ জন আহত হয়েছেন।বুধবার ২৪ এপ্রিল...