গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Monday, 13 May 2024

এলজিইডি ব্যাডমিন্টন টুর্নামেন্টে চ্যাম্পিয়ন বান্দরবান জেলা পরিষদ

মোঃ শহীদুল ইসলাম রানা,বান্দরবান জেলা প্রতিনিধি

আমাদের ছেলে-মেয়েদের মাঠমুখী করতে হবে।যারা ক্রীড়ানুরাগী এবং ক্রীড়ামোদি আছি সবাইকে এগিয়ে আসতে হবে যাতে আমাদের ছেলে-মেয়েরা মাঠমুখী হয়।এতে ছেলেমেয়েরা চারিত্রিক,মানসিক ও শারীরিক ভাবে সুস্থ থাকতে পারবে।আমাদের সবাইকে এক ও অভিন্ন কন্ঠে মাদককে না বলতে হবে।

বান্দরবান স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এর উদ্যোগে আয়োজিত মহান বিজয় দিবস দ্বৈত ব্যাডমিন্টন টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরন অনুষ্ঠিত অনুষ্ঠানে এসব কথা বলেন সাবেক পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় তিনি বলেন এমন প্রতিযোগিতার আয়োজন করে পবিত্র একটি দায়িত্ব পালন করেছে বান্দরবান এলজিইডি নির্বাহী প্রকৌশলী এবং এলজিইডি পরিবার।

রবিবার ( ৪ ফেব্রুয়ারী) রাতে এলজিইডি চত্বরে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে খেলা উপভোগ ও পুরষ্কার বিতরন করেন বান্দরবানের সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিং এমপি।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এলজিইডি বান্দরবান এর নির্বাহী প্রকৌশলী ড.মো.জিয়াউল ইসলাম মজুমদার।

এছাড়াও উপস্থিত ছিলেন বান্দরবানের পুলিশ সুপার সৈকত শাহীন,অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ফজলুর রহমান,জেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক লক্ষীপদ দাশ,পৌর মেয়র মো.সামসুল ইসলামসহ সরকারি বেসরকারি বিভিন্ন পদস্থ কর্মকর্তা ও সাংবাদিকরা এসময় উপস্থিত ছিলেন।

ফাইনালে বান্দরবান পার্বত্য জেলা পরিষদ ২-১ সেটে জেলা পুলিশ দলকে পরাজিত করে চ্যাম্পিয়ন শিরোপা অর্জন করে।বান্দরবান জেলার বিভিন্ন সরকারী দপ্তরের ২০ টি দলের অংশগ্রহনে আয়োজিত এই প্রতিযোগিতায় এলজিইডি-১ তৃতীয় স্থান এবং এলজিইডি-২ চতুর্থ স্থান অধিকার করে।

সর্বশেষ

সন্ত্রাস করলে বিএনপি পালানোর পথ পাবে না: ওবায়দুল কাদের

আন্দোলনের নামে সন্ত্রাস করলে বিএনপি পালানোর পথ পাবে না...

ফটিকছড়িতে নসিমনের চাপায় চালকের মৃত্যু

ফটিকছড়িতে ট্রলি গাড়িকে সাইড দিতে গিয়ে নিজের গাড়ির চাপায়...

উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে হেড মাঝিকে গুলি করে হত্যা

কক্সবাজারের উখিয়া উপজেলায় রোহিঙ্গা ক্যাম্পে মো. ইলিয়াস (৪৩) নামে...

১২ হাজার ৬৪৯ হজযাত্রী সৌদি পৌঁছেছেন

বাংলাদেশ থেকে চলতি মৌসুমে হজ পালন করতে এখন পর্যন্ত...

এমভি আবদুল্লাহ কুতুবদিয়ায় নোঙর করবে আজ

ভারত মহাসাগরে সোমালি জলদস্যুদের হাতে জিম্মি দশা থেকে মুক্তির...

আনোয়ারায় তিন প্রার্থীর মনোনয়ন প্রত্যাহার

আনোয়ারা উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র প্রত্যাহার এর শেষ...

আরও পড়ুন

ম্যান সিটিকে বিদায় করে সেমিতে রিয়াল

চ্যাম্পিয়ন্স লিগের কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগে টাইব্রেকারে ম্যানচেস্টার সিটিকে ৪-৩ ব্যবধানে হারিয়েছে রিয়াল মাদ্রিদ। এতে আবারও চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে উঠলো ১৪ বারের চ্যাম্পিয়নরা।বুধবার রাতে সিটির...

ট্রেনিং করতে জ্যোতিদের অস্ট্রেলিয়ায় পাঠাবেন প্রধানমন্ত্রী

ঘরের মাঠে অস্ট্রেলিয়ার কাছে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ খুইয়েছে বাংলাদেশের মেয়েরা। ঐতিহাসিক এই সিরিজে বিশ্বচ্যাম্পিয়নদের বিপক্ষে প্রতিরোধ গড়তে পারেননি জ্যোতিরা। তাই নারী ক্রিকেট দলকে...

চট্টগ্রামে টস হেরে ফিল্ডিংয়ে বাংলাদেশ, দলে দুই পরিবর্তন

প্রথম ম্যাচ হেরে পিছিয়ে আছে বাংলাদেশ। সিরিজে সমতা ফেরাতে জয়ের বিকল্প নেই এই ম্যাচে। এমন সমীকরণ নিয়ে চট্টগ্রামে টস হেরে আগে ফিল্ডিং করতে হবে...

জয়ে শুরু দরিভালের ব্রাজিল অধ্যায়

ইংল্যান্ডের বিপক্ষে ১-০ গোলের জয় পেয়েছে পাঁচবারের বিশ্বচ্যাম্পিয়ন ব্রাজিল। গোল করেছেন দলটির ১৭ বছর বয়সী ফুটবলার এন্ডরিক। আর এতে ৬ মাস পর জয়ের স্বাদ...