গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Sunday, 19 May 2024

চরকানাই উচ্চ বিদ্যালয়ের দাতা সদস্য হলেন যুবলীগ নেতা লিটন

পটিয়া প্রতিনিধি

পটিয়ার চরকানাই বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় দাতা সদস্য পদে নির্বাচিত হয়েছেন যুবলীগ নেতা মোজাম্মেল হক লিটন।

বৃহস্পতিবার (১৯ অক্টোবর) মনোনয়ন পত্র বাছাই ও বৈধ প্রার্থীদের তালিকা প্রকাশের দিনে লিটন দাতা সদস্য পদে একমাত্র প্রার্থী হয়ে তার কোন প্রতিদ্বন্ধী প্রার্থী না থাকায় উক্ত পদে তাকে  দাতা সদস্য পদে নির্বাচিত ঘোষণা করেছেন নির্বাচনের প্রিজাইডিং অফিসার ও উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রমাকান্ত মজুমদার।

একইদিনে, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য ১ জন, সাধারণ শিক্ষক প্রতিনিধি সদস্য ২ জন, সংরক্ষিত মহিলা অভিভাবক সদস্য পদে ১ জন প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন।

এছাড়াও সাধারণ অভিভাবক সদস্য ৪টি পদে ৭ জন প্রার্থী ফরম নিয়েছেন। আগামী ২৩ অক্টোবর মনোনয়ন পত্র প্রত্যাহারের শেষ দিন। এইদিনই প্রার্থীদের চুড়ান্ত তালিকা প্রকাশ করা হবে। আগামী ৪ নভেম্বর নির্বাচনের জন্য দিনক্ষণ ঠিক করা হয়েছে।

এর আগে গত ৯ অক্টোবর বেসরকারি শিক্ষা প্রতিষ্টানের ম্যানেজিং কমিটির বিধিমালা ২০০৯ সর্বশেষ সংশোধনীসহ এর বিধান ১৫(২) অনুসারে বিভিন্ন শ্রেনীতে পটিয়া উপজেলার হাবিলাসদ্বীপ ইউনিয়নের চরকানাই বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য নির্বাচনের জন্য নির্বাচনী তফসিল ঘোষণা করেন পটিয়া উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রমাকান্ত মজুমদার।

এ ব্যাপারে উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ও নির্বাচনের প্রিজাইডিং অফিসার রমাকান্ত মজুমদার বলেন, চরকানাই বহুমুখী উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচনে ইতোমধ্যে ৪টি পদে ৫ জন সদস্য বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। সাধারণ অভিভাবক সদস্য ৪টি পদে ৭ জন প্রার্থী ফরম নিয়েছেন। যদি আগামী ২৩ অক্টোবর মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে ৩ জন প্রার্থী তাদের মনোনয়ন পত্র প্রত্যাহার না করে তাহলে উক্ত পদে আগামী ৪ নভেম্বর নির্বাচন অনুষ্ঠিত হবে। সেদিন যদি তিনজন অভিভাবক সদস্য প্রার্থী তাদের নিজ নিজ মনোনয়ন পত্র প্রত্যাহার করে তাহলে বাকি ৪ জন অভিভাবক সদস্য প্রার্থীকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত ঘোষণা করা হবে।

বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত দাতা সদস্য ও যুবলীগ নেতা মোজাম্মেল হক লিটন বলেন, বর্তমান সরকার শিক্ষা বান্ধব সরকার। চরকানাই বহুমুখী উচ্চ বিদ্যালয়ের জন্য আমি আগেও সবধরনের সার্বিক সহযোগিতা করেছি। আগামীতেও আরো বেশি করে বিদ্যালয়ের শিক্ষার মানোন্নয়নে জন্য যা যা করা প্রয়োজন সার্বক্ষণিক চেষ্টা করবো।

সর্বশেষ

রাউজানে বজ্রপাতে দুই গবাদি পশুর মৃত্যু

চট্টগ্রামের রাউজানে বজ্রপাতে কৃষকের দুই গরুর মৃত্যু হয়েছে। রোববার...

ফটিকছড়িতে বজ্রপাতে দগ্ধ যুবকের মৃত্যু

বজ্রপাতে দগ্ধ হয়ে ১২ দিন মৃত্যুর সাথে যুদ্ধ করে...

বান্দরবানে কেএনএফের আস্তানায় যৌথ বাহিনীর অভিযান, নিহত ৩

বান্দরবানের রুমা উপজেলার রনিন পাড়ার কাছে ডেবাছড়া এলাকায় কেএনএফের...

বাজারে থাকা এসএমসি প্লাসের সব ইলেক্ট্রোলাইট ড্রিংকস প্রত্যাহারের নির্দেশ 

মানবদেহের জন্য ক্ষতিকর  এসএমসি প্লাসের বাজারে থাকা সব ইলেক্ট্রোলাইট...

তরুণদের চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর

দেশের তরুণদের চাকরির পেছনে না ছুটে উদ্যোক্তা হওয়ারও আহ্বান...

শেষ মুহূর্তে প্রচারনায় মুখরিত কাপ্তাইয়ের বিভিন্ন জনপদ 

আগামী ২১ মে কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে...

আরও পড়ুন

ফটিকছড়িতে বজ্রপাতে দগ্ধ যুবকের মৃত্যু

বজ্রপাতে দগ্ধ হয়ে ১২ দিন মৃত্যুর সাথে যুদ্ধ করে হেরে গেলেন মুহাম্মদ শামসুল আলম (৩৫)। শনিবার (১৮ মে) চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে তার মৃত্যু...

শেষ মুহূর্তে প্রচারনায় মুখরিত কাপ্তাইয়ের বিভিন্ন জনপদ 

আগামী ২১ মে কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে শেষ মুহূর্তে  প্রচার প্রচারনায় জমে উঠেছে কাপ্তাইয়ের বিভিন্ন জনপদ। জয়ের জন্য মরিয়া হয়ে ছুটছেন তিন...

আনোয়ারায় সাংবাদিকদের সাথে চেয়ারম্যান প্রার্থী কাজী মোজাম্মেল এর মতবিনিময় 

আগামী ২৯ মে তৃতীয় ধাপের আসন্ন উপজেলা পরিষদ নির্বাচন চেয়ারম্যান পদ প্রার্থী হিসেবে প্রতিদ্ন্ধীতা করছেন উপজেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি কাজী মোজাম্মেল হক। নির্বাচনে...

কর্ণফুলীতে মেধাবৃত্তি-প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা

বর্ণাঢ্য আয়োজনের মধ্যেদিয়ে কর্ণফুলীতে হযরত শাহ্ মীর (র:) মেধাবৃত্তি-প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।শুক্রবার (১৭ মে) বিকেলে উপজেলার ফয়জুল বারী ফাজিল (ডিগ্রী) মাদ্রাসার হলরুমে...