গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Saturday, 20 April 2024

একাধিক পদে চাকরি দিচ্ছে বিসিপিসিএল

চাকরি ডেস্ক

বাংলাদেশ-চায়না পাওয়ার কোম্পানি (প্রা.) লিমিটেড (বিসিপিসিএল) জনবল নিয়োগে বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। প্রতিষ্ঠানটি একাধিক পদে লোকবল নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের ডাকযোগে আবেদনপত্র পাঠাতে হবে।

পদের নাম: লিডার (ফায়ার স্টেশন) ও পদের সংখ্যা: ১।

আবেদন করার যোগ্যতা: ন্যূনতম এইচএসসি অথবা সমমান পাস। বাংলাদেশ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স থেকে লিডার পদে অবসর গ্রহণকারী। বয়সসীমা: ২০২৩ সালের ১৩ মে সর্বোচ্চ ৫৫ বছর। মূল বেতন: ২৩,০০০ টাকা।

পদের নাম: টেকনিশিয়ান (ইলেকট্রিক্যাল) ও পদের সংখ্যা: ৩।

আবেদন করার যোগ্যতা: এসএসসি/সমমান পাসসহ বাংলাদেশ কারিগরি শিক্ষা বোর্ড কর্তৃক অনুমোদিত কারিগরি প্রতিষ্ঠান থেকে ইলেকট্রিক্যাল ওয়ার্কস অ্যান্ড মেইনটেন্যান্স বিষয়ে ২ বছরের ট্রেড কোর্স পাস। বিদ্যুৎকেন্দ্রে সংশ্লিষ্ট কারিগরি কাজে ২ বছরের অভিজ্ঞতা।

বিদ্যুৎকেন্দ্রে ইলেকট্রিক্যাল প্যানেল, ভিএফডি, কন্ট্রোল প্যানেল, ডিসি ও ইউপিএস সিস্টেম, ব্যাটারি, ডিজেল জেনারেটর/ইলেকট্রিক্যাল ইউটিলিটি মেইনটেন্যান্স কাজে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। অথবা এসএসসি/সমমান পাস। বিদ্যুৎকেন্দ্রে সংশ্লিষ্ট কারিগরি কাজে ৫ বছরের অভিজ্ঞতা।

বিদ্যুৎকেন্দ্রে ইলেকট্রিক্যাল প্যানেল, ভিএফডি, কন্ট্রোল প্যানেল, ডিসি ও ইউপিএস সিস্টেম, ব্যাটারি, ডিজেল জেনারেটর/ইলেকট্রিক্যাল ইউটিলিটি মেইনটেন্যান্স কাজে অভিজ্ঞ প্রার্থীদের অগ্রাধিকার দেয়া হবে। মূল বেতন: ১৮,০০০ টাকা (গ্রেড-১৪)

চূড়ান্ত নিয়োগের পর কর্মস্থল হবেবিসিপিস।

আবেদন যেভাবে করতে যা কিছু সংযোজন করতে হবে-

আবেদনপত্র ও পূর্ণাঙ্গ জীবনবৃত্তান্তের সঙ্গে শিক্ষাগত যোগ্যতার মূল সনদের সত্যায়িত অনুলিপি; অভিজ্ঞতার সনদ (অভিজ্ঞতার সনদ প্রদানকারী কর্মকর্তার নাম, ফোন নম্বর স্পষ্টভাবে উল্লেখ করতে হবে); সদ্য তোলা তিন কপি পাসপোর্ট সাইজের ছবি; জাতীয় পরিচয়পত্রের কপি; স্থায়ী ঠিকানার বিপরীতে সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান অথবা পৌর/সিটি করপোরেশনের ওয়ার্ড কমিশনার কর্তৃক প্রদত্ত নাগরিকত্বের সনদপত্র সত্যায়িত করে যুক্ত করতে হবে।

ডাকযোগে বা সরাসরি পাঠাতে মহাব্যবস্থাপক (মানবসম্পদ ও প্রশাসন), করপোরেট অফিস, বিসিপিসিএল, ইউনিক ট্রেড সেন্টার (৫ম তলা), ৮ পান্থপথ, কারওয়ান বাজার, ঢাকা-১২১৫- এ ঠিকানায় পাঠাতে হবে।

আবেদন ফি: বাংলাদেশ-চায়না পাওয়ার কোম্পানি (প্রা.) লিমিটেডের অনুকূলে ১ নম্বর পদের জন্য ৩০০ টাকা ও ২ নম্বর পদের জন্য ২০০ টাকা মূল্যের (অফেরতযোগ্য) পে-অর্ডার করতে হবে। পে-অর্ডারের রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

আবেদনের শেষ সময় ৪ জুন পর্যন্ত।

সর্বশেষ

পটিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

পটিয়ায় পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় তিন জন নিহত হয়েছে।...

বোয়ালখালীতে চেয়ারম্যান প্রার্থী নুরুল আমিনের ঈদ শুভেচ্ছা ও উঠান বৈঠক

বোয়ালখালী উপজেলা পরিষদ নির্বাচন উপলক্ষে চেয়ারম্যান প্রার্থী নুরুল আমিনের...

জব্বারের বলী খেলা বন্ধ করে ঐতিহ্য নষ্ট হতে দিতে পারি না: চসিক মেয়র

চট্টগ্রাম সিটি করপোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা মোঃ রেজাউল করিম...

এ বছর খাদ্যশস্য উৎপাদন খুবই ভালো: নাছিম

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঢাকা-৮ আসনের সংসদ...

বিদ্যুৎ সমস্যা সমাধানে স্বাস্থ্য কমপ্লেক্সে জেনারেটর দিচ্ছেন সাবেক ভূমিমন্ত্রী

তীব্র গরমে বিদ্যুৎ সমস্যা ও রোগীদের অসহনীয় দূর্ভোগ থেকে...

সীতাকুণ্ডে ট্রেনে কাটা পড়ে দুইজনের মৃত্যু

সীতাকুণ্ড উপজেলার ভাটিয়ারী রেলওয়ে স্টেশন সংলগ্ন এলাকায় ট্রেনে কাটা...

আরও পড়ুন

বৃহত্তর চট্টগ্রামে প্রতিনিধি নিয়োগ দেবে সরকারি নিবন্ধিত জনপ্রিয় নিউজ পোর্টাল ‘চট্টগ্রাম নিউজ ডটকম’

 সৎ ও উদ্যমী সংবাদকর্মী খুঁজছে সরকারি নিবন্ধিত-জনপ্রিয় অনলাইন চট্টগ্রাম নিউজ ডটকম। এই ব্যাপারে সরকারি নিবন্ধিত (গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার নিবন্ধিত। রেজি নং-৬০) নিউজ পোর্টাল ‘চট্টগ্রাম...

যমুনা গ্রুপে চাকরি

শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান যমুনা গ্রুপে ‘ডিজিএম/জিএম’ পদে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহীরা আগামী ০৫ অক্টোবর পর্যন্ত আবেদন করতে পারবেন।প্রতিষ্ঠানের নাম: যমুনা গ্রুপ বিভাগের নাম: কমার্শিয়াল (টায়ার...

১৩টি পদে ৬৪ জনকে নিয়োগ দেবে তুলা উন্নয়ন বোর্ড

বাংলাদেশ তুলা উন্নয়ন বোর্ড জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। তুলা উন্নয়ন বোর্ড ১৩টি পদে মোট ৬৪ জনকে নিয়োগ দেবে। নারী ও পুরুষ উভয়কেই নিয়োগ...

ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনে একাধিক জনের চাকরির সুযোগ

রাজস্ব খাতভুক্ত তিন ক্যাটাগরির পদে ২৭ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি দিয়েছে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন (ডিএসসিসি)। আগ্রহী ও যোগ্য প্রার্থীরা অনলাইনে আবেদন করতে পারবেন।যা যা...