গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Friday, 26 April 2024

বিএনপি-জামাত জঙ্গি ও সন্ত্রাসী সংগঠন: দেবু

নিউজ ডেস্ক

চট্টগ্রাম বন্দর পোর্ট কলোনি নতুন মার্কেট চত্বর থেকে সারাদেশে জামায়েত-বিএনপি’র নৈরাজ্য, অগ্নিসংযোগ, পুলিশের উপর হামলা জনসাধারণের জানমালের ক্ষতিসাধণ ও সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

আজ (১৮ ফেব্রুয়ারি) শনিবার বিকাল ৩টায় বাংলাদেশ আওয়ামী যুবলীগ নেতা দেবাশীষ পাল দেবুর উদ্যোগে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অুনষ্ঠিত হয়।

যুবলীগ নেতা ইমতিয়াজ বাবলার সভাপতিত্বে এবং যুব নেতা ফরহাদ আবদুল্লা ও মিজানের যৌথ সঞ্চালনায় এতে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা খ, ম এয়াকুব।

আরও বক্তব্য রাখেন নগর যুবলীগ নেতা জাকের আহমেদ খোকন, সেকান্দর আজম, নায়েবুল ইসলাম ফটিক, মোঃ আনিফুর রহমান লিটু, সুফিউর রহমান টিপু, নুরনবী পারভেজ, এফ এ চৌধুরী বাদল, মোঃ লোকমান, জাহিদ হোসেন খোকন, মোঃ ইসমাঈল, দিদারুল আলম, সালাউদ্দিন, সোহেল রানা, সাজ্জাদ আলী জুয়েল, কাজী আরিফ, সরওয়ার হোসেন, ফারুক হোসেন সুমন, যুবায়ের হোসেন অভি, এমরান হোসেন, মোঃ কায়সার, অর্জুন চন্দ্র দাশ, মোঃ কাসেম, ইসমাইল হুরন, নুরুল আফছার, রমজান আলী, আবু নাছের জুয়েল, মাহমুদুর রহমান বাপ্পি, হানিফ, মমিনুল হক মাসুম, আলাউদ্দিন সোহেল, শাকিব, রাসেল, মোঃ মনিরুল হক, হোসেন আহমদ কিরন, নুরুল আজিম বাবুল, তানভির বিন হাছান, ওয়াহিদুল ইসলাম রুবেল, মোস্তফা মামুন ভুঁইয়া, মোঃ আরাফাত, মোঃ শোয়েব, মোঃ নাজিম, অভি, সাইফুল হাসান সোহান, রোকন উদ্দিন কৌশিক রায়, রেহমান রাব্বি, জয় দাশ, মোঃ মাসুম, সুলতান ফাহিম আকবর জুয়েল, আবিদ হাছান, আরমান মোঃ সৈয়দ হোসেন, আতাউল গণি, শিহাব উদ্দিন, আকবর, বাবুল হোসেন, মোঃ কাবির, রুবেল, কামাল, এনামুল হক, সাকিব, বাবুল, আহাদ, রনি, দিদার, রিপন, নুর উদ্দিন রাসেল, শাহাবুদ্দিন সৌরভ, শুভ,বাবু, আমির, মোঃ সোহেল, হারুন অর রশিদ, মেহেদী হাসান, সবুজ, রাজা শাহ, আল আমিন, রায়হান, সজিব কান্তি দাস, রেদোয়ান রহমান, এম এ মান্নান সিরাজ প্রমুখ।

বিএনপি-জামাত একটি জঙ্গি ও সন্ত্রাসী সংগঠন: দেবু 

এ সময় দেবাশীষ পাল দেবু বলেন, আজকের এই সমাবেশে মাধ্যমে আমরা বাংলার যুবসমাজ ও বাংলার মানুষের কাছে বলতে চাই, বিএনপি-জামাত একটি জঙ্গি ও সন্ত্রাসী সংগঠন।

তারা জঙ্গিবাদ ও সন্ত্রাসের পৃষ্ঠপোষক। বাংলা ভাই, আব্দুর রহমানের মত জঙ্গি সৃষ্টিকারী, ১৭ আগস্ট দেশব্যাপী সিরিজ বোমা হামলাকারী, ২১ আগস্ট গ্রেনেড হামলাসহ নানা অপকর্মে দেশকে জঙ্গি রাষ্ট্রে পরিণত করেছিল বিএনপি-জামাত।

সেই বিএনপি-জামাত আজকে নতুন করে বাংলাদেশকে আবারো বিশ্বের বুকে প্রশ্নবিদ্ধ করতে জঙ্গি হামলার চক্রান্ত করছে। সন্ত্রাস ও নৈরাজ্য সৃষ্টি করে উন্নত-সমৃদ্ধ সোনার বাংলা বিনির্মাণে বাধাগ্রস্ত করছে।

তিনি আরও বলেন-বিএনপি-জামাতের নেতারা বক্তব্য দেন রক্ত যত লাগে দেব, সরকারের পতন করে ছাড়বো।

আমি আজকের এই সমাবেশ থেকে বলতে চাই, বাংলাদেশের রাজনীতির ইতিহাসে বিএনপি-জামাতের রক্ত দেওয়ার কোন ইতিহাস নাই। তাদের আছে শুধু দেশবিরোধী ষড়যন্ত্রের ইতিহাস।

সর্বশেষ

দূষিত বরফের শরবতে প্রাণ জুড়াচ্ছেন শিশুরা

তীব্র তাপপ্রবাহে পুড়ছে চট্টগ্রামসহ সারাদেশ।তার মধ্যে তিনদিনব্যাপী ঐতিহাসিক জব্বারের...

বহদ্দারহাটে নবজাতকের লাশ উদ্ধার

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানাধীন বহদ্দারহাটে অজ্ঞাত এক নবজাতকের লাশ...

চলতি বছরই থাইল্যান্ডের সঙ্গে বাণিজ্য চুক্তির আশা প্রধানমন্ত্রীর

বাংলাদেশের একটি বিশেষ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করার জন্য থাইল্যান্ডকে...

আনোয়ারায় গাছে যুবকের ঝুলন্ত লাশ

চট্টগ্রামের আনোয়ারায় পাহাড় থেকে এক যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার...

একদিন পর ঈদগাঁওতে নির্বাচন, প্রস্তুত প্রশাসন

কক্সবাজারের নবগঠিত ঈদগাঁও উপজেলার পাঁচটি ইউনিয়ন পরিষদের নির্বাচন আগামী...

পার্বত্য চট্টগ্রামের মানুষের অর্থনৈতিক মুক্তির পথ দেখিয়েছেন বঙ্গবন্ধু: পার্বত্য প্রতিমন্ত্রী

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি...

আরও পড়ুন

দূষিত বরফের শরবতে প্রাণ জুড়াচ্ছেন শিশুরা

তীব্র তাপপ্রবাহে পুড়ছে চট্টগ্রামসহ সারাদেশ।তার মধ্যে তিনদিনব্যাপী ঐতিহাসিক জব্বারের বলীখেলাকে ঘিরে আয়োজিত বৈশাখী মেলায় যেন তিল ধারণের ঠাঁই নেই। কাঠফাটা রোদ আর অসহ্য গরম...

বহদ্দারহাটে নবজাতকের লাশ উদ্ধার

চট্টগ্রাম নগরীর চান্দগাঁও থানাধীন বহদ্দারহাটে অজ্ঞাত এক নবজাতকের লাশ উদ্ধার করেছে পুলিশ।শুক্রবার (২৬ এপ্রিল) দুপুর ৩ টায় বহদ্দারহাট এলাকায় রাস্তার আইল্যন্ড থেকে নবজাতকের লাশটি...

চলতি বছরই থাইল্যান্ডের সঙ্গে বাণিজ্য চুক্তির আশা প্রধানমন্ত্রীর

বাংলাদেশের একটি বিশেষ অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগ করার জন্য থাইল্যান্ডকে প্রস্তাব দেওয়া হয়েছে। চলতি বছরই দেশটির সঙ্গে মুক্ত বাণিজ্য চুক্তি (এফটিএ) সই হবে বলে জানিয়েছেন...

একদিন পর ঈদগাঁওতে নির্বাচন, প্রস্তুত প্রশাসন

কক্সবাজারের নবগঠিত ঈদগাঁও উপজেলার পাঁচটি ইউনিয়ন পরিষদের নির্বাচন আগামী ২৮ এপ্রিল। ইউনিয়ন সমূহ হলো ইসলামপুর, ঈদগাঁও, ইসলামাবাদ, পোকখালী ও জালালাবাদ। ৫ ইউনিয়নে মোট ভোটার সংখ্যা...