গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Thursday, 25 April 2024

আস্থা বির্নিমানে এপিক প্রপার্টিজের ২০ বছর উদযাপন 

নিজস্ব প্রতিবেদক

আস্থা বির্নিমানে সুদীর্ঘ পথ পাড়ি দিয়ে ২০ বছরে পদার্পণ করলো এপিক প্রপার্টিজ লিমিটেড। ইতিমধ্যে গ্রাহকের কাছে আস্থা আর সন্তুষ্টির শীর্ষ কাতারে নাম লিখিয়েছে এই প্রতিষ্ঠানটি।

আজ বুধবার ১৪ই ডিসেম্বর এপিক প্রপার্টিজ লিমিটেড-এর ২০ বছর পদার্পণ উপলক্ষে গ্রাহক, পৃষ্ঠপোষক ও শুভানুধ্যায়িদের ভালোবাসা, প্রত্যাশা আর আস্থার প্রতি শ্রদ্ধা জানিয়ে আগামীতেও সর্বচ্চ মান আর সেবা নিশ্চিত করার প্রত্যয় ঘোষনা করেছে। নগরীর চট্টেশ্বরী রোডস্থ এপিক প্রপার্টিজের কর্পোরেট কার্যালয়ে কেক্ কেটে ২০তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।

প্রতিষ্ঠানটির চেয়ারম্যান প্রকৌশলী এস. এম. লোকমান কবীর, ম্যানেজিং ডিরেক্টর প্রকৌশলী এস. এম. আবু সুফিয়ান এবং ডিরেক্টর প্রকৌশলী আনোয়ার হোসেন সহ এপিক প্রপার্টিজ লিঃ এর বিভাগীয় প্রধানগণ ও সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীদের উপস্থিতিতে প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটা হয়।

এর আগে সকাল ৭ টায় এপিক প্রপার্টিজের কর্পোরেট কার্যালয়ের নীচ থেকে একটি বর্ণাঢ্য সাইকেল র‍্যালি বের হয়ে নগরীর কাজীর দেউরী, সি আর বি হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে আবার চট্টেশ্বরী রোডে এপিকের কর্পোরেট কার্যালয়ে এসে শেষ হয়। এই র‍্যালিতে প্রায় অর্ধশতাধিক সাইক্লিস্ট অংশ নেয়। দিনব্যাপি বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠান থেকে বর্ণিল এই ২০ বছরের শুভেচ্ছা জানানো হয়। দিনব্যাপী নানান কার্যক্রমে মধ্য দিয়ে দিনটি ছিলো উৎসবমূখর ও প্রাণবন্ত।

এদিকে অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরান থেকে তেলওয়াতের মাধ্যমে অনুষ্ঠান শুরু করা হয়। এরপর প্রতিষ্ঠানের পরিচালনা পর্ষদের পক্ষ থেকে ডিরেক্টর প্রকৌশলী আনোয়ার হোসেন বক্তব্য রাখেন। তিনি বলেন, এপিকের আজকের এই বিশেষ দিনে সকল কর্মকর্তা-কর্মচারী, গ্রাহক, পৃষ্টপোষক ও শুভানুধ্যায়ীদের জানাই আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। তিনি সবাইকে আগামীদিনের চ্যালেঞ্জ মোকাবেলায় ভূমিকা রাখার অনুরোধ করেন।

অপর এক বক্তব্য প্রতিষ্ঠানটির ম্যানেজিং ডিরেক্টর প্রকৌশলী এস. এম. আবু সুফিয়ান বলেন, স্বপ্ন বাস্তবায়নের লক্ষে ২০ বছর আগে যাত্রা শুরু করেছিল এপিক। ধারাবাহিক সাফল্য অব্যাহত রেখে আজ বিশাল এক সদস্যের পরিবার আমাদের এই প্রাণের প্রতিষ্ঠান। মৌলিক চাহিদা পূরণের লক্ষে এপিক পরিবার সমাজের সর্বোস্তরে ভূমিকা রেখে যাচ্ছে। ভবিষ্যতেও এর ব্যাপকতা আরো বৃদ্ধি পাবে। খাদ্য, বাসস্থান, চিকিৎসার মত মৌলিক চাহিদার পাশাপাশি শিক্ষা খাতেও খুব শীঘ্রই অবদান রাখতে যাচ্ছে। এই লক্ষ বাস্তবায়নের পাশাপাশি বৈশ্বিক অবস্থার চ্যালেঞ্জ মোকাবেলায় সবাইকে নিজ নিজ দায়িত্ব সঠিকভাবে পালন করার অনুরোধ জানান তিনি।

এপিক প্রপার্টিজ লিঃ এর চেয়ারম্যান প্রকৌশলী এস. এম. লোকমান কবীর তার বক্তব্যে বলেন, এপিকের প্রতিষ্ঠা পরবর্তী সময়ে সকলের ঐকান্তিক চেষ্ঠা ও আন্তরিকতায় আজকের এই পরিবার। গ্রাহকের চাহিদা আর সন্তুষ্টির সর্বচ্চ প্রাধান্য দিয়ে ২০ টি বছর অতিক্রম করছে এই প্রতিষ্ঠান। ভবিষ্যতেও এ ধারা অব্যাহত থাকবেন বলে আশা করছেন।

২০ বছরে পদার্পনে এপিক প্রপার্টিজ লিঃ এক আস্থার প্রতীক হয়ে গ্রাহকের স্বপ্ন বুননে কাজ করে যাচ্ছে, যা আগামী দিনের বাংলাদেশ গড়ার প্রতিশ্রুতি।

সর্বশেষ

মোবারক হোসেন সিএমপির শ্রেষ্ঠ এসআই নির্বাচিত

চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের (সিএমপি) মাসিক অপরাধ সভায় ভালো কাজের...

দক্ষ বিচার বিভাগ গঠনে বিশ্বমানের জুডিশিয়াল একাডেমি প্রয়োজন: আইনমন্ত্রী

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক বলেছেন,...

চুয়েটের দুই শিক্ষার্থীকে চাপা দেওয়া বাসের চালক গ্রেপ্তার

চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) দুই শিক্ষার্থীকে চাপা...

উপজেলা নির্বাচনে কোন ধরনের অনিয়ম গ্রহণযোগ্য হবে না: ইসি মোঃ আনিছুর রহমান

বাংলাদেশ নির্বাচন কমিশনের নির্বাচন কমিশনার (ইসি) মোঃ আনিছুর রহমান...

সাজেকে ট্রাক খাদে পড়ে ৬ শ্রমিক নিহত,আহত ১৩

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেকে সড়ক থেকে একটি ডাম্প ট্রাক...

থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা

প্রধানমন্ত্রী শেখ হাসিনা থাই প্রধানমন্ত্রী স্রেথা থাভিসিনের আমন্ত্রণে থাইল্যান্ডে...

আরও পড়ুন

১২ কেজির এলপিজিতে দাম কমল ৪০ টাকা

ভোক্তাপর্যায়ে তরলীকৃত পেট্রোলিয়াম গ্যাসের (এলপিজি) দাম কমেছে। এপ্রিল মাসের জন্য ভোক্তা পর্যায়ে প্রতি ১২ কেজি সিলিন্ডারের দাম ৪০ টাকা কমে এক হাজার ৪৪২ টাকা...

ট্রেনে করে ভারতের পেঁয়াজ আসছে রাতে: বাণিজ্য প্রতিমন্ত্রী

ভারত থেকে আমদানি করা পেঁয়াজের প্রথম চালান রোববার রাতেই ট্রেনে করে বাংলাদেশে আসছে বলে জানিয়েছেন বাণিজ্য প্রতিমন্ত্রী আহসানুল ইসলাম টিটু।প্রথম চালানে এক হাজার ৬৫০...

ভারত থেকে ১৬৫০ টন পেঁয়াজ আসছে শুক্রবার

পেঁয়াজ রপ্তানিতে ভারতে চলমান নিষেধাজ্ঞার মধ্যেও দেশটি থেকে ৫০ হাজার মেট্রিক টন পেঁয়াজ আসতে যাচ্ছে দেশে। এর মধ্যে প্রথম ধাপে ১৬৫০ টন পেঁয়াজ আসতে...

স্বর্ণের নতুন দাম নির্ধারণ

দেশের বাজারে স্বর্ণের নতুন দাম নির্ধারণ করেছে বাংলাদেশ জুয়েলার্স সমিতি (বাজুস)।মঙ্গলবার (১৯ মার্চ) বাজুস এক এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, ভালো মানের বা ২২ ক্যারেটের...