গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Tuesday, 30 April 2024

চুমু খেতে চাওয়া সেই পীরজাদা এবার নিপুণের সঙ্গী

বিনোদন ডেস্ক

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২০২৩ মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচন নিয়ে ছিল নানা আলোচনা-সমালোচনা। সেবারের নির্বাচনে প্রধান নির্বাচন কমিশনারের দায়িত্ব পালন করেছিলেন পীরজাদা শহীদুল হারুন।

নির্বাচনে নিপুণ আক্তার পরাজয়ের পর ‘চুমু দিতে চাওয়ার’ অভিযোগ করেন হারুনের বিরুদ্ধে। বিষয়টি নিয়ে কম জলঘোলা হয়নি। এবারের নির্বাচনে সেই নিপুণের প্যানেল থেকেই নির্বাচন করছেন হারুন!

তিনি কোন পদে প্রার্থী হচ্ছেন তা এখনো জানা যায়নি। মঙ্গলবার (০২ এপ্রিল) নিপুণের প্যানেলের হয়ে মনোনয়ন জমা দিতে এফডিসিতে এসেছিলেন তিনি।

এ সময় হারুন বলেন, গতবার আমার বিরুদ্ধে নিপুণ যে অভিযোগ করেছিলেন সেটি কিন্তু অন্যের কথা শুনে। সে নিজের কানে শোনেননি। সুতরাং সেটি ছিল একদম ভিত্তিহীন একটি অভিযোগ।

এমন কোনো কথাই হয়নি। এটা সম্পূর্ণ একটি ভুল বোঝাবুঝি ছিল। আমি নির্বাচনে প্রার্থী হয়েছি। দীর্ঘদিনের অর্থ মন্ত্রণালয়ে কাজের সূত্র ধরে আমার অভিজ্ঞতা থেকে শিল্পীদের জন্য কিছু করার চেষ্টা করব।

গতবার নির্বাচনে পরাজয়ের পর জাতীয় প্রেসক্লাবে পীরজাদা হারুনের বিরুদ্ধে যৌন হয়রানিসহ ব্যাপক অনিয়মের অভিযোগ তুলেছিলেন সাধারণ সম্পাদক প্রার্থী নিপুণ।

সেমময় নিপুণ বলেছিলেন, নির্বাচন কমিশনার পীরজাদা হারুন ভোটের দিন সকালে আমার কাছে দুইটা চুমু চেয়েছিলেন। সেখানে আমাদের প্যানেলের জেসমিন ছিল। হারুনের ওই কথার জন্য তাকে থাপড়ানো উচিত। কিন্তু নির্বাচনের জন্য তাকে কোনো কিছু বলিনি। তাকে সিনেমা-নাটকে কোনোদিন নেওয়া উচিত নয়।

তবে ওই সময় বিষয়টি অস্বীকার করেন পীরজাদা শহীদুল হারুন। তিনি সাংবাদিকদের জানিয়েছিলেন, এই অভিযোগ একেবারেই ভিত্তিহীন।

তিনি বলেছিলেন, এটা সত্য নয়। প্রকাশ্যে এমন কিছু করাটা কি স্বাভাবিক মনে হয় আপনাদের কাছে? এটা একটা ফান করেছি। ফানটাকে সবার সামনে নিয়ে আসা নিপুণের ঠিক হয়নি।

এদিকে সূত্রের খবর, পীরজাদা হারুন মিশা-ডিপজলের প্যানেল থেকে নির্বাচন করতে চেয়েছিলেন। এই প্যানেল থেকে ফিরিয়ে দেওয়ায় তিনি নিপুণের প্যানেলে নির্বাচন করছেন।

সর্বশেষ

মিরসরাইয়ে প্রান্তিক ভোটারদের দ্বারে দ্বারে চেয়ারম্যান প্রার্থী নয়ন  

আগামী ৮ মে প্রথম ধাপে সারাদেশের ১৫২ উপজেলায় অনুষ্ঠিত...

কাপ্তাইয়ে ৩ প্রার্থীর মনোনয়ন পত্র প্রত্যাহার

রাঙামাটির কাপ্তাই উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান পদে ২...

আওয়ামী লীগ নেতা বাবরের ব্যবস্থাপনায় পথচারীদের মাঝে শরবত, পানি ও গামছা বিতরণ

মানবতার সেবায় এগিয়ে যাওয়ার শপথে বলিয়ান চট্টলার কৃতি সন্তান...

কর্ণফুলীতে বিরল প্রজাতির দুটি চশমা হনুমান উদ্ধার, আটক বাসের সুপারভাইজার

চট্টগ্রামের কর্ণফুলীতে বিরল প্রজাতির দুটি চশমা হনুমানের বাচ্চা উদ্ধার...

বাংলাদেশ মানবাধিকার এসোসিয়েশন চট্টগ্রামের উদ্যোগে বস্ত্র বিতরণ

বাংলাদেশ মানবাধিকার এসোসিয়েশন চট্টগ্রাম’র উদ্যোগে গরীব, অসহায় ও দুঃস্থদের...

প্রচারণা বন্ধ করে উপজেলা পরিষদ নির্বাচন থেকে সরে দাঁড়াচ্ছেন আওয়ামীলীগ সমর্থিত চেয়ারম্যান প্রার্থী

বান্দরবানে সদর উপজেলা পরিষদ নির্বাচন থেকে সকল প্রচার প্রচারনা...

আরও পড়ুন

গণসংগীত উৎসবের পর্দা নামলো

চট্টগ্রামে তিন দিনব্যাপী চতুর্থ জাতীয় গণসঙ্গীত উৎসবের পর্দা নামলো রবিবার। বাংলাদেশ গণসঙ্গীত সমন্বয় পরিষদের আয়োজনে চট্টগ্রাম শিল্পকলা একাডেমি প্রাঙ্গনে সারাদেশের ৩২ টি দল ও...

অভিনেতা ওয়ালিউল হক রুমি আর নেই

দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয়ে না ফেরার দেশে পাড়ি জমান দেশের গুণী অভিনেতা ওয়ালিউল হক রুমি।সোমবার (২২ এপ্রিল) ভোরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়...

আমি আর এফডিসিতে পা রাখবো না: অঞ্জনা

জনপ্রিয় চিত্রনায়িকা অঞ্জনা। আজ ফেসবুকে তিনি একটি দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন। সেখানে জানিয়েছেন তিনি আর এফডিসিতে যাবেন না।অঞ্জনা লিখেছেন, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নব'নির্বাচিত প্রতিটি...

শিল্পী সমিতির নির্বাচনে বিজয়ের হাসি হাসলেন মিশা-ডিপজল

উৎসাহ–উদ্দীপনার মধ্য দিয়ে শেষ হয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২০২৬ মেয়াদের নির্বাচন। এ মেয়াদের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন জনপ্রিয় অভিনেতা এবং বিগত দুই মেয়াদের...