গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Saturday, 27 July 2024

প্রকাশ্যে ‘রাজকুমার’ সিনেমার প্রথম গান, রোমান্সে মজেছেন শাকিব

বিনোদন ডেস্ক :

প্রকাশ্যে এসেছে ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খানের ‘রাজকুমার’ সিনেমার প্রথম গান। ভার্সেনটাইল মিডিয়ার নিজস্ব ইউটিউব চ্যানেলে গানটি বৃহস্পতিবার (২৮ মার্চ) সন্ধ্যা ৭টায় গানটি প্রকাশ হয়েছে।

এই গানে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী বালাম ও কোনাল। এর আগে ‘প্রিয়তমা’ সিনেমার টাইটেল গান ‘ও প্রিয়তমা’তেও কণ্ঠ দিয়ে গত বছর আলোচনায় ছিলেন এই জুটি।

আসিফ ইকবালের কথায় গানটির সংগীত আয়োজন করেছেন আকাশ সেন। গানটির কোরিওগ্রাফি করেছেন বলিউডের আদিল শেখ। ‘রাজকুমার’ সিনেমাটি প্রযোজনা করেছেন আরশাদ আদনান।

তিন মিনিট ৪১ সেকেন্ডের গানের পুরোটা ধারণ করা হয়েছে নিউ ইয়র্কে। কখনও টাইমস স্কয়ারে এলাকায়, কখনও তুষারে আবৃত অঞ্চলে পশ্চিমা নায়িকা কোর্টনি কফিকে নিয়ে রোমান্স করেছেন শাকিব।

গত ঈদে মুক্তিপ্রাপ্ত ‘প্রিয়তমা’র রেকর্ড ভাঙার চ্যালেঞ্জ নিয়ে ‘রাজকুমার’ সিনেমাটি নির্মাণ করেছেন নির্মাতা হিমেল আশরাফ। ‘রাজকুমার’ বাংলা সিনেমার নতুন ইতিহাস গড়বে বলে মন্তব্য করেছেন তিনি।

নির্মাতা হিমেল আশরাফ বলেন,
ঢাকা, পাবনা, কুষ্টিয়া, মানিকগঞ্জ, টাঙ্গাইল, গাজীপুর, বান্দরবন, ভারত ও আমেরিকায় শুটিং হয়েছে রাজকুমার সিনেমার। এমন লোকেশনে, এমন আয়োজনে রাজকুমারের শুটিং হয়েছে যা কিছুদিন আগেও বাংলা সিনেমার জন্য স্বপ্ন ছিল। শুধু নিউ ইয়র্কেই টানা ১৮ দিন শুটিং হয়েছে। যেখানে প্রতিদিন অনেক আমেরিকান প্রফেশনাল কর্মী কাজ করেছেন, সাথে বাংলাদেশের টিম তো ছিলই।

জানা গেছে, পারিবারিক সম্পর্ক এবং একজন স্বপ্নবাজ তরুণের বাংলাদেশ থেকে যুক্তরাষ্ট্রে যাত্রার গল্পকে কেন্দ্র করে নির্মিত হয়েছে রাজকুমার। এতে শাকিবের নায়িকা মার্কিন অভিনেত্রী কোর্টনি কফি। আসন্ন ঈদে বাংলাদেশের পাশাপাশি সিনেমাটি মুক্তি দেয়া হবে যুক্তরাষ্ট্র, লন্ডন, মধ্যপ্রাচ্য, কানাডা, ইন্ডিয়াসহ বিভিন্ন দেশে।

সর্বশেষ

প্রতিটি হামলার বিচার হবে, প্রকৃত শিক্ষার্থীদের হয়রানি নয়: পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান...

আমি কখনো চাইনি এভাবে মানুষ আপনজন হারাবে: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমি কখনো  চাইনি এভাবে মানুষ...

স্বর্ণের হারের জন্য বৃদ্ধাকে হত্যা; জামা বদলে ঘটনাস্থলে এসে করেন কান্নার অভিনয়

মিরসরাইয়ে বোনের শাশুড়ির ১০ ভরি ওজনের স্বর্ণের চেইন চুরি...

আহতদের দেখতে ঢামেক হাসপাতালে প্রধানমন্ত্রী

শিক্ষার্থীদের কোটা সংস্কার আন্দোলনের সময় আহতদের দেখতে ঢাকা মেডিক্যাল...

বিটিভি-মেট্রোরেলে নাশকতাকারীদের খুঁজে বের করতে সহযোগিতা করুন

কোটা সংস্কার আন্দোলন ঘিরে মেট্রোরেল, বিটিভিসহ বিভিন্ন স্থাপনা ধ্বংসের...

শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, আমার...

আরও পড়ুন

পারকি বীচ- সৈকতের ইজারায় সড়ক থেকেও চাঁদা আদায়

দ্বিতীয় বৃহৎ সমুদ্র সৈকত পারকি বীচে নানা অব্যবস্থাপনা আর নানান সমস্যার কারণে পর্যটকদের বিপাকে পড়ার গল্প নতুন না। এখন নতুন করে পার্কিং এর নামে...

অভিনেত্রী সীমানা মারা গেছেন

মডেল-অভিনেত্রী রিশতা লাবনী সীমানা মারা গেছেন। বিষয়টি জানিয়েছেন সীমানার ছোট ভাই এজাজ বিন আলী। মৃত্যুকালে তার বয়স হয়েছিল মাত্র ৩৯ বছর।সীমানার পরিবার গণমাধ্যমকে জানান,...

সেরা চিত্রনাট্যের পুরস্কার জিতল সৃজিত-চঞ্চলের ‘পদাতিক’

নিউইয়র্কে সেরা চিত্রনাট্যের পুরস্কার জিতল সৃজিত মুখোপাধ্যায়ের সিনেমা 'পদাতিক'। কালজয়ী পরিচালক মৃণাল সেনের জীবনের ওপর ভিত্তি করে তৈরি হয়েছে সিনেমাটি।সোমবার (৩ জুন) দুপুরে চঞ্চল...

দেশের ২৬ প্রেক্ষাগৃহে মুক্তি পেল হিন্দি ছবি ‘মিস্টার অ্যান্ড মিসেস মাহি’

দেশে মুক্তিপ্রাপ্ত ভারতীয় হিন্দি ছবির তালিকায় যুক্ত হলো আরেকটি নতুন সিনেমার নাম। শুক্রবার (৩১ মে) সাফটা চুক্তির ভিত্তিতে আমদানিকৃত হিন্দি ছবি ‘মিস্টার অ্যান্ড মিসেস...