গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Saturday, 27 April 2024

এক সিনেমায় তিন খান!

বিনোদন ডেস্ক

সদ্যই মুকেশ আম্বানির ছেলের বিয়েতে মঞ্চে একসঙ্গে দেখা গেছে বলিউডের তিন মহারথীকে। শাহরুখ, সালমান ও আমির খান। এবার সিনেমার পর্দায়ও কি আসতে চলেছেন তিন খান?

যদি তাই হয় তবে ভারতীয় সিনেমার ইতিহাসে এটিই হবে সবচেয়ে আলোচিত ফ্রেম। যদিও এই তিন মহাতারকাকে একফ্রেমে দেখার স্বপ্ন গত কয়েক দশক ধরেই পুষে আসছেন অনুরাগীরা।

তবে সেই স্বপ্ন পূরণ হয়নি কখনো। কিন্তু হঠাৎ করেই আমির খানের মুখে শোনা গেল আশার বানী! তবে কি সিনেমাপ্রেমীদের সেই স্বপ্ন সত্যি হওয়ার পালা?

বৃহস্পতিবার ছিল (১৪ মার্চ) আমির খানের ৫৯তম জন্মদিন। এদিন সকালে মিডিয়ার কর্মীদের সঙ্গে কেক কাটেন তিনি। সেই সময় পাশে ছিলেন প্রাক্তন দ্বিতীয় স্ত্রী কিরণ রাও।

অনেকের মনেই প্রশ্ন, আমিরের জন্মদিনে শাহরুখ আর সালমান কীভাবে শুভেচ্ছা জানালেন! তবে তখন তা না জানা গেলেও জন্মদিন উপলক্ষে লাইভে এসে দুই খান বন্ধুকে নিয়ে মুখ খুললেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট।

জন্মদিন উপলক্ষে আমির খান তার প্রোডাকশন হাউসের অফিসিয়াল পেজ থেকে লাইভে আসেন। ভক্তদের সঙ্গে আড্ডা গল্পে মেতে ওঠেন। নিজের কাল্ট ক্লাসিক ‘আন্দাজ আপনা আপনা’-এর বহুল প্রত্যাশিত সিক্যুয়েল নিশ্চিত করে ভক্তদের আনন্দিত করেন। সেই সঙ্গে ভবিষ্যতে শাহরুখ খান এবং সালমান খানকে নিয়ে একসঙ্গে কাজ করার ইচ্ছাও প্রকাশ করেন।

লাইভে ভক্তদের সঙ্গে কথোপকথনে তিন খানের একসঙ্গে পর্দায় আবির্ভূত হওয়ার সম্ভাবনা সম্পর্কে প্রশ্নের জবাবে আমির জানান, তারা অনেক দিন ধরেই এটা নিয়ে চিন্তা করছেন। তারা ৩ জনই একসঙ্গে কাজ করা এবং তাদের দর্শকদের জন্য বিশেষ কিছু তৈরি করার জন্য মুখিয়ে আছেন।

আমির বলেন, আমিও মনে করি আমাদের একসঙ্গে একটি ফিল্ম করা উচিত। আমরা যখন একসঙ্গে ছিলাম, শাহরুখ, সালমান এবং আমি, আমরাও ভাবছিলাম যে আমাদের ক্যারিয়ারে একসঙ্গে একটি সিনেমা করতে হবে। আমাদের চেষ্টা করা উচিত যাতে সেরকম একটা সিনেমা বানানো যায়।

আমাদের দর্শকদের জন্য এমন ভাবনা আমাদের মাথাতেও আছে। আমি আশা করি, ভালো স্ক্রিপ্ট পেলে তাতে তিনজনই হ্যাঁ বলব। আমি শাহরুখ আর সালমান, তিন জনই একসঙ্গে কাজ করতে খুব আগ্রহী।

২০২২ সালের ‘লাল সিং চাড্ডা’র ব্যর্থতার পরে অভিনয় থেকে বিরতি নিয়েছেন আমির খান। তবে সম্প্রতি নিজের ফেরার কথা জানিয়েছেন অভিনেতা। তার প্রযোজনা সংস্থা আমির খান প্রোডাকশনস এখন দুটি নতুন প্রজেক্টে কাজ করেছে। এর মধ্যে একটি হলো ‘লাপাতা লেডিজ’ যা মুক্তি পেয়েছে।

এটি পরিচালনা করেছেন আমিরের সাবেক স্ত্রী কিরণ রাও। অন্য প্রজেক্টটি হলো ‘লাহোর ১৯৪৭’। রাজকুমার সন্তোষী পরিচালিত এই সিনেমাতে দেখা যাবে সানি দেওল, অভিমন্যু সিং, প্রীতি জিন্তা এবং শাবানা আজমিকে। এছাড়া ‘সিতারে জামিন পার’ দিয়ে সরাসরি পর্দায় ফিরছেন আমির খান। সিনেমাটির শুটিং শুরু হবে শিগগিরিই।

সর্বশেষ

ফটিকছড়িতে ঝাড়ফুঁক ‘বৈদ্যুকে কুপিয়ে হত্যা

ফটিকছড়িতে নুর হোসেন (৮০) নামে এক ঝাড়ফুঁক 'বৈদ্যকে কুপিয়ে...

কক্সবাজার সমুদ্র সৈকতে পর্যটকের মৃত্যু

কক্সবাজার সমুদ্র সৈকতে মতিউর রহমান (৪০) নামে এক পর্যটকের...

পরের জন্মে আমি বাংলা মায়ের কোলে জন্ম নেব: নরেন্দ্র মোদি

বাংলায় তাপপ্রবাহ চলছে। তারমধ্যে মোটের ওপর শান্তিতেই মিটল লোকসভা...

বিএনপি দাসত্ব করে ক্ষমতা পাওয়ার জন্য: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,...

শেরে বাংলা এ কে ফজলুল হকের মাজারে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে শেরে...

নাগরিকের সুস্বাস্থ্য নিশ্চিত করতে সরকার বদ্ধপরিকর : অর্থ প্রতিমন্ত্রী

অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান এমপি বলেছেন, বিগত সময়ের...

আরও পড়ুন

আমি আর এফডিসিতে পা রাখবো না: অঞ্জনা

জনপ্রিয় চিত্রনায়িকা অঞ্জনা। আজ ফেসবুকে তিনি একটি দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন। সেখানে জানিয়েছেন তিনি আর এফডিসিতে যাবেন না।অঞ্জনা লিখেছেন, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নব'নির্বাচিত প্রতিটি...

শিল্পী সমিতির নির্বাচনে বিজয়ের হাসি হাসলেন মিশা-ডিপজল

উৎসাহ–উদ্দীপনার মধ্য দিয়ে শেষ হয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২০২৬ মেয়াদের নির্বাচন। এ মেয়াদের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন জনপ্রিয় অভিনেতা এবং বিগত দুই মেয়াদের...

শাবনূরকে দেখেই ভোট চাইতে হুমড়ি খেয়ে পড়লেন প্রার্থীরা

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) চলছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচন। শুক্রবার (১৯ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় শুরু হয় ভোটগ্রহণ।এদিকে চলচ্চিত্র...

চলচ্চিত্রের অপ্রতিদ্বন্দ্বী চিত্রনায়ক ওয়াসিমের ৩য় মৃত্যুবার্ষিকী আজ

বাংলাদেশের চলচ্চিত্রের অ্যাকশন ও ফোক-ফ্যান্টাসী ছবির অপ্রতিদ্বন্দ্বী ছিলেন চিত্রনায়ক ওয়াসিম। তাঁর অভিনীত প্রায় সব চলচ্চিত্রই হয়েছে ব্যবসাসফল, পেয়েছে জনপ্রিয়তা। তখনকার সময়ে একের পর এক...