গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Saturday, 27 April 2024

ঐশ্বরিয়াকে আনফলো করেছেন অমিতাভ!

বিনোদন ডেস্ক

ঐশ্বরিয়া-অভিষেকের বিচ্ছেদের গুঞ্জনটি ক্রমশ ডালপালা ছড়াচ্ছে। নতুন করে রটেছে, এবার নাকি শ্বশুরবাড়ি ছেড়ে বাবার বাড়ি গিয়ে উঠেছেন ঐশ্বরিয়া। এতে প্রশ্ন উঠেছে, তবে কি বিচ্ছেদের পথেই হাঁটছেন অভিষেক-অ্যাশ?

এরমধ্যে সামনে এসেছে নতুন একটি বিষয়, ভারতীয় একাধিক সংবাদমাধ্যম জানিয়েছে পুত্রবধূ ঐশ্বরিয়াকে ইনস্টাগ্রামে আনফলো করেছেন অমিতাভ বচ্চন। তবে কি এখান থেকেই ইঙ্গিত পাওয়া যাচ্ছে, এতদিন ধরে চলা গুজব সত্যি হতে চলেছে?

অমিতাভ বচ্চন ইনস্টাগ্রামে ফলো করেন মাত্র ৭৪ জনকে। তালিকায় আছেন সালমান খান, অভিষেক বচ্চন, ক্যাটরিনা কাইফ, দীপিকা পাড়ুকোন, আলিয়া ভাট, বিরাট কোহলি, শ্বেতা বচ্চন নন্দা, নব্যা নভেলি নন্দা প্রমুখ। অন্যদিকে ঐশ্বরিয়া রাই বচ্চন শুধুমাত্র অভিষেক বচ্চনকে ফলো করেন।

তবে বিষয়টি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে শুরু হয়েছে বিতর্ক। ভারতীয় সংবাদমাধ্যমের এমন সংবাদে চটেছেন অমিতাভ থেকে ঐশ্বরিয়ার ভক্তরা।

তাদের মতে ঐশ্বরিয়াকে কখনো ফলো করেননি অমিতাভ, ঠিক তেমনি ঐশ্বরিয়ার ফলো তালিকায়ও তিনি ছিলেন না। তাহলে আনফলোর ব্যাপার এলো কোথা থেকে।

এদিকে কয়েক দিন আগে শোনা যাচ্ছিল, বিয়ের আংটি খুলে ফেলেছেন অভিষেক। পরে শোনা গেল একটি সিনেমার প্রিমিয়ারে একসঙ্গে ছবি তুলে দূরত্ব ভুলে কাছে এসেছেন। আবার এখন খবর পাওয়া যাচ্ছে, এবার ঐশ্বরিয়া খুলে ফেলেছেন বিয়ের আংটি।

প্রকৃতপক্ষে অভিষেক-ঐশ্বরিয়ার মধ্যে ঠিক কী হচ্ছে, তা পরিষ্কার বোঝা যাচ্ছে না। তবে এটা নিশ্চিত যে, শ্বশুরবাড়ি থেকে মেয়ে আরাধ্যকে নিয়ে বেরিয়ে গেছেন সাবেক এই বিশ্বসুন্দরী।

এমনকি বিয়ের আংটিও নেই অভিষেক ও ঐশ্বরিয়ার আঙুলে। এবার কী সত্যিই এই জুটির পথ দু-দিকে চলে যাচ্ছে? প্রশ্নের উত্তর জানতে অপেক্ষা করতে হবে তাদের আনুষ্ঠানিক বিবৃতি দেওয়ার আগ পর্যন্ত।

প্রসঙ্গত, দেড় দশকের বেশি সময় ধরে এক ছাদের নিচে আছেন অভিষেক-ঐশ্বরিয়া। এ দম্পতির একমাত্র কন্যসন্তান আরাধ্যও এখন বেশ বড়। লম্বা সময় পর এ তারকাদ্বয়ের বিচ্ছেদের গুঞ্জন শুনে অনুরাগীরা হতাশ।

সর্বশেষ

ফটিকছড়িতে ঝাড়ফুঁক ‘বৈদ্যুকে কুপিয়ে হত্যা

ফটিকছড়িতে নুর হোসেন (৮০) নামে এক ঝাড়ফুঁক 'বৈদ্যকে কুপিয়ে...

কক্সবাজার সমুদ্র সৈকতে পর্যটকের মৃত্যু

কক্সবাজার সমুদ্র সৈকতে মতিউর রহমান (৪০) নামে এক পর্যটকের...

পরের জন্মে আমি বাংলা মায়ের কোলে জন্ম নেব: নরেন্দ্র মোদি

বাংলায় তাপপ্রবাহ চলছে। তারমধ্যে মোটের ওপর শান্তিতেই মিটল লোকসভা...

বিএনপি দাসত্ব করে ক্ষমতা পাওয়ার জন্য: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন,...

শেরে বাংলা এ কে ফজলুল হকের মাজারে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে ঐতিহাসিক সোহরাওয়ার্দী উদ্যানে শেরে...

নাগরিকের সুস্বাস্থ্য নিশ্চিত করতে সরকার বদ্ধপরিকর : অর্থ প্রতিমন্ত্রী

অর্থ প্রতিমন্ত্রী ওয়াসিকা আয়শা খান এমপি বলেছেন, বিগত সময়ের...

আরও পড়ুন

বিএনপি দাসত্ব করে ক্ষমতা পাওয়ার জন্য: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি দাসত্ব করে ক্ষমতা পাওয়ার জন্য, জনগণকে মূল বিষয় হিসেবে মনে করে না। বিদেশি প্রভুদের...

দেশ ও জনগণের জন্য কাজ করতে নেতা-কর্মীদের প্রতি প্রধানমন্ত্রীর আহ্বান

প্রধানমন্ত্রী শেখ হাসিনা আজ দেশ ও জনগণের উন্নয়নে কাজ করার পাশাপাশি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শ ছড়িয়ে দেওয়ার জন্য আওয়ামী লীগের নেতা-কর্মীদের...

বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে বিভিন্ন ক্ষেত্রে সহযোগিতা বাড়ানোর সুযোগ রয়েছে: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, বাংলাদেশ ও থাইল্যান্ডের মধ্যে বাণিজ্য ও বিনিয়োগ, খাদ্য নিরাপত্তা, পর্যটন, জনস্বাস্থ্য, জ্বালানি এবং আইসিটি ক্ষেত্রে সহযোগিতা জোরদার করার সুযোগ রয়েছে।থাই...

“সাম্প্রদায়িকতা ও শ্রেণি-বৈষম্যের বিরুদ্ধে জেগে ওঠো বাংলাদেশ”

‘সাম্প্রদায়িকতা ও শ্রেণি-বৈষম্যের বিরুদ্ধে জেগে ওঠো বাংলাদেশ’ এই স্লোগান নিয়ে শুক্রবার সকালে চট্টগ্রাম শিল্পকলা একাডেমি প্রাঙ্গনে শুরু হলো তিন দিনব্যাপী চতুর্থ জাতীয় গণসঙ্গীত উৎসব।শুক্রবার...