Saturday, 21 September 2024

বিএনপি বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায়: নৌপরিবহন প্রতিমন্ত্রী

চট্টগ্রাম নিউজ ডটকম

বিএনপি নির্বাচনকে ভন্ডুল করে বাংলাদেশকে একটি ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে চায় বলে অভিযোগ করেছেন নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী।

বৃহস্পতিবার (১৭ আগস্ট) দিনাজপুরে এক প্রতিবাদ সমাবেশে তিনি এ কথা বলেন।

খালিদ মাহমুদ বলেন, ২০০৫ সালের ১৭ আগস্ট বিএনপি-জামায়াতের সিরিজ বোমা হামলা আমাদেরকে সতর্ক করে দেয়। বিএনপি-জামায়াতের সেই সন্ত্রাসবাদ থেকে আমাদের শিক্ষা নিতে হবে। কারণ, বিএনপি-জামায়াত এখনও সন্ত্রাসবাদের পথ ছেড়ে দেয়নি।

তিনি বলেন, সাঈদীর স্বাভাবিক মৃত্যুকে কেন্দ্র করে তারা ঢাকাসহ সারাদেশে বিক্ষোভ ও অগ্নিসংযোগ করেছে। বিএনপি-জামায়াতের রাজনীতি মিথ্যাচারের, ব্যভিচারের, জঙ্গিবাদের ও সন্ত্রাসবাদের রাজনীতি।

তিনি আরও বলেন, মির্জা ফখরুল মিথ্যা কথা বলে বিভ্রান্তি ছড়াচ্ছেন। বাংলাদেশের মানুষদের বিপথগামী করতে যাচ্ছেন। সেটি আর করতে পারবেন না। কারণ, বাংলাদেশের ৭০ ভাগ মানুষ শেখ হাসিনার প্রতি আস্থাশীল। শেখ হাসিনার ওপর তারা ভরসা রাখেন।

নৌপরিবহন প্রতিমন্ত্রী বলেন, আওয়ামী লীগের রাজনীতি হচ্ছে দেশকে আত্মনির্ভরশীল ও স্বনির্ভর রাষ্ট্রে পরিণত করা। শেখ হাসিনার রাজনীতি হচ্ছে বাংলার মানুষের মৌলিক অধিকার প্রতিষ্ঠা করা। আজকে বাংলার মানুষের অধিকার প্রতিষ্ঠিত হয়েছে। বাংলার মানুষ এখন না খেয়ে মারা যায় না।

তিনি বলেন, বাংলাদেশকে বদলে দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার নেতৃত্বে বাংলাদেশ আধুনিক বাংলাদেশ হয়েছে। ফখরুলসহ কাউয়ারা যতই দোয়া করুক, মাঠে কাউয়া থাকবে না।

খালিদ মাহমুদ বলেন, আগামী নির্বাচন একটি গ্রহণযোগ্য নির্বাচন হবে। আমরা সেটি চাই। শেখ হাসিনা চান বাংলাদেশ একটি উন্নত দেশ হোক। এ কারণে তিনি চান বাংলাদেশের নির্বাচন অবাধ, সুষ্ঠু ও পার্টিসিপেটরি নির্বাচন হোক।

তিনি বলেন, বিএনপি-জামায়াতকে মাঠে নামতে দেওয়া যাবে না। তাদেরকে ঘরে তুলে দিতে হবে। কারণ, তারা মাঠে নামলে মানুষ হত্যা করবে, ভোটকেন্দ্র জ্বালিয়ে দেবে, ভোট কেন্দ্র বন্ধ করার চেষ্টা করবে। তাদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তুলতে হবে।

সর্বশেষ

মণিপুরের ছবি খাগড়াছড়ি-রাঙামাটির বলে গুজব ছড়াচ্ছে  

পার্বত্যঞ্চলে বিরাজমান পরিস্থিতি বিষয়ে জানতে খাগড়াছড়ি পার্বত্য জেলার বিভিন্ন...

শিগগিরই নেপাল থেকে বিদ্যুৎ আমদানির চুক্তি হবে : জ্বালানি উপদেষ্টা

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের উপদেষ্টা মুহাম্মদ ফাওজুল...

পার্বত্য চট্টগ্রাম নিয়ে বাইরে থেকে ষড়যন্ত্র হচ্ছে:হাসান আরিফ

রাঙ্গামাটিসহ পার্বত্য চট্টগ্রামের সাম্প্রতিক সহিংসতায় বাইরের ষড়যন্ত্র আছে বলে...

বাইডেনের নৈশভোজে অংশ নেবেন প্রধান উপদেষ্টা ড. ইউনূস

জাতিসংঘের ৭৯তম সাধারণ অধিবেশনে যোগদানকালে বাংলাদেশের অন্তর্বর্তী সরকারের প্রধান...

লোহাগাড়ায় গাছ কাঠতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

লোহাগাড়ায় গাছ কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. ইসমাঈল (৪৫)...

সম্প্রীতি নষ্ট করতে বাহির থেকে ষড়যন্ত্র করা হচ্ছে: স্বরাষ্ট্র উপদেষ্টা

যারাই আইনশৃঙ্খলা অবনতি করবে, তাদের কোনোভাবেই ছাড় দেয়া হবে...

আরও পড়ুন

মণিপুরের ছবি খাগড়াছড়ি-রাঙামাটির বলে গুজব ছড়াচ্ছে  

পার্বত্যঞ্চলে বিরাজমান পরিস্থিতি বিষয়ে জানতে খাগড়াছড়ি পার্বত্য জেলার বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধি ও গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গের সাথে আইন-শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা করেছে অন্তর্বর্তীকালীন সরকারের তিন...

শিগগিরই নেপাল থেকে বিদ্যুৎ আমদানির চুক্তি হবে : জ্বালানি উপদেষ্টা

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের উপদেষ্টা মুহাম্মদ ফাওজুল কবির খান বলেছেন, বাংলাদেশ শিগগিরই নেপাল থেকে ভারতীয় সঞ্চালন লাইনের মাধ্যমে জলবিদ্যুৎ আমদানির জন্য নেপাল...

লোহাগাড়ায় গাছ কাঠতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু

লোহাগাড়ায় গাছ কাটতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মো. ইসমাঈল (৪৫) নামে এক দিনমজুরের মৃত্যু হয়েছে। শনিবার (২১ সেপ্টেম্বর) সাড়ে ১২ টায় উপজেলার আমিরাবাদ ইউনিয়নের সুখছড়ি কামারদিঘির...

নদী রক্ষা ও দূষণমুক্ত করতে সবাইকে একযোগে কাজ করতে হবে: পরিবেশ উপদেষ্টা

বাংলাদেশের নদীগুলোকে রক্ষা এবং দখল হওয়া নদী পুনরুদ্ধারে আইনের কঠোর প্রয়োগ শুরু করা হবে বলে জানিয়েছেন পরিবেশ, বন ও জলবায়ু উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান।...