গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Monday, 15 July 2024

পার্লারে বিউটিশিয়ানকে হত্যা: স্বামী গ্রেফতার

নিজস্ব প্রতিবেদক

গাজীপুরে এক বিউটিশিয়ান রুবিনা আক্তারকে (২৪) হত্যার মূল পরিকল্পনাকারী তার স্বামীকে গ্রেফতার করেছে র‌্যাব। বুধবার র‌্যাব-১-এর স্পেশালাইজড কোম্পানি পোড়াবাড়ী ক্যাম্পের কমান্ডার মেজর এএসএম মাঈদুল ইসলাম এ তথ্য জানান।

গ্রেফতার ব্যক্তির নাম মিঠুন চন্দ্র ঘোষ ওরফে মৃদুল হাসান (২৭)। সে গাজীপুর সদর উপজেলার জয়দেবপুর থানাধীন খুদে বর্মী এলাকার নিতাই চন্দ্র ঘোষের ছেলে।

এর আগে পুলিশের হাতে গ্রেফতার নিহতের খালাতো ভাই রাকিবুল ইসলাম (২২) এবং স্বামীর ফুপাতো বোন সোমা রাণী ঘোষ (৩২) বুধবার আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি দিয়েছে।

র‌্যাব-১-এর কর্মকর্তা মাঈদুল ইসলাম জানান, রবিবার রাতে মহানগরীর সদর থানাধীন আদাবৈ এলাকার রাজকন্যা বিউটি পার্লারের একটি কক্ষ থেকে পার্লারের মালিক রুবিনার হাত-পা ও মুখ বাঁধা লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় নিহতের মা আছিয়া বেগম বাদী হয়ে সোমবার থানায় মামলা করেন। পুলিশের পাশাপাশি র‌্যাব ঘটনার ছায়াতদন্ত শুরু করে। পরে বিভিন্ন তথ্য বিশ্লেষণ এবং গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার রাতে পাবনা জেলার একটি বাসায় অভিযান চালিয়ে হত্যাকাণ্ডের মূল পরিকল্পনাকারী নিহতের স্বামী মিঠুন চন্দ্র ঘোষ ওরফে মৃদুল হাসানকে গ্রেফতার করা হয়। র‌্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে রুবিনাকে হত্যার কথা স্বীকার করে ঘটনার বর্ণনা দেয়।

এদিকে জিএমপির সদর থানার ওসি জিয়াউল ইসলাম জানান, পুলিশ রুবিনা আক্তার হত্যার ঘটনার সঙ্গে জড়িত নিহতের খালাতো ভাই রাকিবুল ইসলাম (২২) এবং স্বামীর সম্পর্কীয় ফুপাতো বোন সোমা রাণী ঘোষকে (৩২) সোমবার গ্রেফতার করে। আদালতের মাধ্যমে দুই দিনের রিমান্ডে এনে তাদের জিজ্ঞাসাবাদ করা হয়। বুধবার আদালতে হাজির করা হলে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়।

গ্রেফতারকৃতরা জানায়, প্রায় ১৪ মাস আগে ফেসবুকে পরিচয়ের সূত্র ধরে মিঠুন চন্দ্র ঘোষকে ভালোবেসে বিয়ে করেন রুবিনা। বিয়ের পর ধর্মান্তরিত হয়ে মিঠুন নাম রাখেন মৃদুল হাসান। এটি রুবিনার তৃতীয় বিয়ে। এ বিয়ের দেনমোহর ২০ লাখ টাকা নির্ধারণ করা হয়। রুবিনা গাজীপুর মহানগরীর সদর থানাধীন আদাবৈ এলাকার আব্দুস সালাম তালুকদারের মেয়ে। বিউটি পার্লারের ব্যবসার পাশাপাশি তিনি টিকটক ভিডিও তৈরি করতেন। সম্প্রতি তিনি অন্য একটি সম্পর্কে জড়িয়ে পড়েন। বিষয়টি মৃদুল জেনে গেলে তাদের মধ্যে বিরোধের সৃষ্টি হয়। এর জেরে রুবিনা সম্প্রতি মৃদুলকে বটিদা দিয়ে আঘাত করে ঘর থেকে বের করে দেয়। এর পর তিনি স্বামীর কাছে ভরনপোষণ ও দেনমোহরের টাকা দাবি করেন। তিনি এ ব্যাপারে থানায়ও অভিযোগ করেন। এতে ক্ষুব্ধ হয় মৃদুল।

এসব থেকে পরিত্রাণ পেতে মৃদুল বিষয়টি রুবিনার খালাতো ভাই রাকিবুলকে জানায় এবং হত্যার পরিকল্পনা করে। এরপর সোমা রাণী ঘোষকে ভাড়াটে খুনি হিসেবে ঠিক করে মৃদুল। পরিকল্পনা অনুযায়ী ওই পার্লারে রুবিনাকে হত্যা করে তারা পালিয়ে যায়।

গ্রেফতার সোমা রাণী ঘোষ (৩০) গাজীপুর সদর উজেলার জয়দেবপুর থানাধীন খুদে বর্মী এলাকার মৃত কলিন্দ্র চন্দ্র ঘোষের মেয়ে এবং রাকিবুল ইসলাম (২২) মহানগরীর সদর থানাধীন আদাবৈ এলাকার আবুল কালাম আজাদের ছেলে।

সর্বশেষ

তিন হাজার বাংলাদেশি কর্মী নেবে ইইউভুক্ত চার দেশ: পররাষ্ট্রমন্ত্রী

ইউরোপীয় ইউনিয়নের চারটি দেশ ইতালি, জার্মানি, গ্রিস ও রোমানিয়া...

ফাঁসকৃত প্রশ্নে চাকরি পেয়ে থাকলে ব্যবস্থা: প্রধানমন্ত্রী

বিসিএসের ফাঁস হওয়া প্রশ্নপত্রে যারা উত্তীর্ণ হয়ে চাকরি করছেন,...

সালিশি বৈঠকে অপমান; কৃষকের আত্মহত্যা

সাতকানিয়ায় স্বামী-স্ত্রীর পারিবারিক কলহের ঘটনায় সালিশি বৈঠকে অপমান করায়...

বান্দরবানে ডেঙ্গুতে প্রাণ গেল কাউন্সিলর পুত্রের

বান্দরবানে ডেঙ্গু রোগে আক্রান্ত প্রাণ গেল নারী কাউন্সিলর শাহানা...

রাজনৈতিক নয়, এখনকার কূটনীতি হবে অর্থনৈতিক: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, কোনো একটা পণ্যের ওপর নির্ভরশীল...

৭৭ ব্যবসায়ীর হাতে রপ্তানি ট্রফি তুলে দিলেন প্রধানমন্ত্রী

২০২১-২২ অর্থবছরে বৈদেশিক মুদ্রা আহরণ ও কর্মসংস্থান সৃষ্টিতে অবদান...

আরও পড়ুন

বান্দরবানে ডেঙ্গুতে প্রাণ গেল কাউন্সিলর পুত্রের

বান্দরবানে ডেঙ্গু রোগে আক্রান্ত প্রাণ গেল নারী কাউন্সিলর শাহানা আক্তার শানুরের ছেলে মো. আব্দুল্লাহর । এসময় তার বয়স হয়েছিল ৮ বছর।আজ রবিবার (১৪ জুলাই)...

দোহাজারীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে দিনমজুর নিহত

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারীতে ছিনতাইকারীর ছুরিকাঘাতে ইব্রাহিম খলিল (৪০) নামে এক দিনমজুর নিহত হয়েছেন।শনিবার (১৩ জুলাই) রাত ৯টার দিকে উপজেলার চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের দোহাজারী সেতু...

উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প থেকে অস্ত্রসহ ‘আরসা’ সদস্য আটক

কক্সবাজারের উখিয়ার রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে অস্ত্রসহ মিয়ানমারের সশস্ত্র গোষ্ঠী আরাকান স্যালভেশন আর্মির (আরসা) এক সদস্যকে আটক করেছে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন)। এসময় দুটি...

আনোয়ারায় যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যা

আনোয়ারা উপজেলায় জালাল উদ্দিন(৪৩) নামে এক যুবলীগ নেতাকে কুপিয়ে হত্যার ঘটনা ঘটেছে।রবিবার ( ১৪ জুলাই) ভোরে মাছের আড়তে মাছ নিয়ে  যাওয়ার পথে প্রতিপক্ষের হামলার...