মহেশখালীতে পারিবারিক কলহে দিনমজুরের আত্মহত্যা

শেয়ার

স্ত্রী সঙ্গে অভিমান ও পারিবারিক কলহের জের ধরে কক্সবাজারের মহেশখালীতে বিষপানে টিপু আহমেদ (২৬) নামের এক দিনমজুর আত্মহত্যা করেছে।

রবিবার রাতে উপজেলার কালারমারছড়া ইউনিয়নের চালিয়াতলী এলাকায় এই লোমহর্ষক ঘটনা ঘটে। তিনি ওই এলাকার মৃত ছাবের মিয়ার পুত্র।

নিহতের পরিবারের দাবী তাদের অভাব অনাটনের সংসার দিনে এনে দিনে খেতেন। তাই অভাবের তাড়নায় বিষপানে আত্মহত্যা করেছেন বলে তারা ধারণা করছেন।

মহেশখালী থানার ওসি প্রণব চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে প্রাথমিক তদন্তে বিষপানে টিপু নামের এক যুবকের মৃত্যু হয়েছে জানিয়ে তিনি বলেন, সোমবার সকালে লাশ উদ্ধার করে সুরতহাল পরবর্তী ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

নিহত টিপুর স্ত্রী জানায়, ঘটনার দিন রাতে বাড়িতে খাদ্যদ্রব্যদি কিছু না থাকায় টিপুকে বলেন। এসময় তিনি কাজের টাকা পায়নি জানিয়ে তার কাছে চাল-ডাল আনার টাকা নেই বলে বাড়ি থেকে বেরিয়ে যান। পরে রাত আনুমানিক ১২ টায় বাড়ির পাশের দোকান থেকে টিপুর মা দিয়াশলাই আনতে গিয়ে বাড়ির কিছু দূরে পড়ে থাকা অবস্থায় টিপুকে দেখতে পান। টিপুর মায়ের চিৎকারে স্থানীয়রা এসে টিপুকে উদ্ধার করে বদরখালী ক্লিনোভা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ সম্পর্কিত আরও পড়ুন

সর্বশেষ

Welcome Back!

Login to your account below

Create New Account!

Fill the forms bellow to register

Retrieve your password

Please enter your username or email address to reset your password.

Add New Playlist