গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Saturday, 18 May 2024

মিরসরাইয়ে প্রাইভেটকারের ধাক্কায় স্কুল ছাত্রী নিহত

সাফায়েত মেহেদী, মিরসরাই প্রতিনিধি

চট্টগ্রামের মিরসরাইয়ে প্রাইভেটকারের ধাক্কায় ফায়জাতুন নুর ফাবিহা (৯) নামে এক স্কুল ছাত্রী নিহত হয়েছে। বুধবার (১৪ ডিসেম্বর) দুপুর দেড়টায় উপজেলার খৈয়াছরা ইউনিয়নের পশ্চিম পোলমোগরা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকামুখী লাইনে এই দুর্ঘটনা ঘটে।

নিহত ফাবিহা সাহেরখালী ইউনিয়নের ২নং ওয়ার্ডের শেখ আলী পন্ডিত বাড়ির নুরুল করিম দুলালের দ্বিতীয় মেয়ে। সে খৈয়াছরা ইউয়িনয়ের ৭নং ওয়ার্ডের পশ্চিম পোলমোগরা এলাকার নানার বাড়ী থেকে পড়ালেখা করতো। ফাবিহা পশ্চিম পোল মোগরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৪র্থ শ্রেণীর ছাত্রী।

স্থানীয় প্রত্যক্ষদর্শী মো. জিয়া বলেন, বুধবার দুপুরে আমি চট্টগ্রাম শহর থেকে সিডিএম বাসে করে আসছিলাম। প্রাইভেটকারটি আমাদের সামনে ছিলো। মেয়েটি রাস্তার পূর্বপাশ থেকে পশ্চিম পাশে পার হওয়ার সময় দ্রুতগতির প্রাইভেটকারের সাথে ধাক্কা খেয়ে ১৫ থেকে ২০ হাত দূরে গিয়ে পড়ে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলে মারা যায়। সেখান থেকে স্থানীয়দের সহযোগিতায় তাকে উদ্ধার করে নিয়ে আসি। তবে প্রাইভেটকারটি আটক করা সম্ভব হয়নি।

ফাবিহার বড় বোন ফাতেহা বলেন, আমি মিরসরাই পৌরসদরের মারুফ মডেল প্রাথমিক ও উচ্চ বিদ্যালয়ে পড়ালেখা করি। বিজয় দিবস উপলক্ষে আমাদের স্কুলে আজ স্কাউটের একটি প্রস্তুতি অনুষ্ঠান ছিলো। যাওয়ার পথে আমি ফাবিহাকে নিয়ে গিয়েছিলাম। আমার আসতে দেরী হবে বলে তাকে একটি সেইফলাইনে তুলে দিয়েছিলাম। পরবর্তীতে খবর পাই রাস্তা পার হওয়ার সময় আমার ছোট বোন প্রাইভেটকারের ধাক্কায় মারা গেছে।

পশ্চিম পোলমোগরা সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল গণি বলেন, আজকে আমাদের স্কুলে ১৪ ডিসেম্বর শহীদ বুদ্ধিজীবি দিবস উপলক্ষে দোয়া অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিলে। অনুষ্ঠান শেষে স্কুল সাড়ে ১২ টার দিকে ছুটি হয়ে যায়। পরবর্তীতে জানতে পারি ফাবিহা আজ স্কুল আসেনি। সে তার বড়বোনের স্কুলে গিয়েছিলো। ফাবিহা ছাত্রী হিসেবে ভালো ছিলো।

কুমিরা হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ মো. শাহাদাত হোসেন বলেন, প্রাইভেটকারের ধাক্কায় স্কুল ছাত্রী নিহত হওয়ার বিষয়টি অবগত নই। আমি খোঁজ নিয়ে দেখছি।

 

সর্বশেষ

ঈদ জামাত কমিটির পূণর্মিলনী অনুষ্ঠান

৩০নং ওয়ার্ড পূর্ব মাদারবাড়ী প্রধান ঈদ জামাত কর্তৃক আয়োজিত...

দেশ থেকে দুর্নীতি নির্মূলে রাজনৈতিক সদিচ্ছা অপরিহার্য : ড. ইফতেখারুজ্জামান

ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ-টিআইবি’র নির্বাহী পরিচালক ড. ইফতেখারুজ্জামান বলেছেন, দেশ...

তরুণরাই স্মার্ট বাংলাদেশের অভিযাত্রার সূর্য সারথি: তথ্য ও সম্প্রচার সচিব

তথ্য ও সম্প্রচার সচিব মোঃ হুমায়ুন কবীর খোন্দকার বলেন,...

‘ইস্যু না থাকায় গণঅভ্যুত্থান থেকে লিফলেট বিতরণে নেমেছে বিএনপি’

বিএনপির সামনে ইস্যু না থাকায় দলটি গণঅভ্যুত্থান থেকে লিফলেট...

বিএনপি একটা জালিয়ত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী

বিএনপি একটা জালিয়ত রাজনৈতিক দল উল্লেখ করে পররাষ্ট্রমন্ত্রী এবং...

কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি

জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন, সে...

আরও পড়ুন

দেশ থেকে দুর্নীতি নির্মূলে রাজনৈতিক সদিচ্ছা অপরিহার্য : ড. ইফতেখারুজ্জামান

ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ-টিআইবি’র নির্বাহী পরিচালক ড. ইফতেখারুজ্জামান বলেছেন, দেশ থেকে দুর্নীতি নিমূলে রাজনৈতিক সদিচ্ছা অপরিহার্য। তিনি বলেন, কোন দেশে সুশাসন নিশ্চিত করতে চাইলে প্রথমেই...

তরুণরাই স্মার্ট বাংলাদেশের অভিযাত্রার সূর্য সারথি: তথ্য ও সম্প্রচার সচিব

তথ্য ও সম্প্রচার সচিব মোঃ হুমায়ুন কবীর খোন্দকার বলেন, বাংলাদেশের জনসংখ্যার মধ্যে শতকরা ৬৮ ভাগ হলো কর্মক্ষম জনসংখ্যা। আবার এদের মধ্যে অধিকাংশ হলো যুবক।...

বিএনপি একটা জালিয়ত রাজনৈতিক দল : পররাষ্ট্রমন্ত্রী

বিএনপি একটা জালিয়ত রাজনৈতিক দল উল্লেখ করে পররাষ্ট্রমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, আপনাদের মনে আছে গতবছর ২৮...

চট্টগ্রামে স্বাস্থ্য সহকারী নিয়োগ পরীক্ষায় প্রক্সি, আটক যুবক

চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয়ের স্বাস্থ্য সহকারী পদে নিয়োগ পরীক্ষায় প্রক্সির মাধ্যমে লিখিত ধাপে পাস করে ভাইভা বোর্ডে গিয়ে আটক জয় বিশ্বাস (২৬) নামে...