Sunday, 22 September 2024

সিট ও ভর্তি বাণিজ্যকারীদের তালিকা তৈরি হচ্ছে: কাদের

চট্টগ্রাম নিউজ ডটকম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, যারা বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলে সিটবাণিজ্য, ভর্তিবাণিজ্য, টাকা নিয়ে পলিটিকাল রুম তৈরি করছেন তাদের তালিকা তৈরি হচ্ছে। তাদের কোনো ক্ষমা নেই।

বুধবার (১৯ অক্টোবর) দুপুরে শহীদ শেখ রাসেলের ৫৯তম জন্মদিন উপলক্ষে ল্যাবরেটরি স্কুল অ্যান্ড কলেজ প্রাঙ্গণে এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, দলের সুনামের ধারা অব্যাহত রাখতে হবে। আওয়ামী লীগের নাম ভাঙিয়ে যারা অপকর্ম করবেন, তাদের ক্ষমা করা হবে না।

যারাই অপকর্ম করছেন, তাদের তালিকা নেত্রীর কাছে জমা আছে। যারা বিশ্ববিদ্যালয়ের আবাসিক হলে সিট বাণিজ্য, ভর্তি বাণিজ্য করছেন তাদের তালিকা তৈরি হচ্ছে। সময় থাকতে ভালো হয়ে যান, শুদ্ধ হয়ে যান।

দুর্ভিক্ষ নিয়ে প্রধানমন্ত্রীর বক্তব্যে প্রসঙ্গে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর যে প্রতিক্রিয়া জানিয়েছেন, তার জবাবে ওবায়দুল কাদের বলেন, বৈশ্বিক পরিস্থিতির কথা তুলে ধরে আই এম এফ ও বিশ্বব্যাংক বলেছে, আগামীতে দুর্ভিক্ষের সম্ভাবনা আছে। প্রধানমন্ত্রী তো সেই পূর্বাভাসের কথাই বলেছেন। এখানে অন্যায় কী করেছেন?

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরীর সভাপতিত্বে এবং ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সদস্য সচিব সুজিত রায় নন্দী সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সভাপতিমণ্ডলীর সদস্য আব্দুর রহমান, কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য আনোয়ার হোসেন, আনিসুর রহমান, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের পরিচালক অধ্যাপক মোহাম্মদ আব্দুল হালিম প্রমুখ।

সর্বশেষ

প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন আফরোফা ইমদাদ

প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব পদে নিয়োগ পেয়েছেন আফরোফা...

অবাধ-সুষ্ঠু নির্বাচনের পরিবেশ তৈরির প্রতিশ্রুতি স্থানীয় সরকার উপদেষ্টার 

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয় এবং ভূমি...

সম্পদের হিসাব ভুল দিলে চলে যাবে সরকারি চাকরি

সরকারি কর্মকর্তা-কর্মচারীরা তাদের সম্পদের ভুল হিসাব জমা দিলে বিধিমালা...

ছিন্নমূল হৃদয় আয়েশা আকতার চৌধুরী চাই না আর.............. ভাসা মনের ঘরে কাঁচা বুকের...

প্রোকিতাই

মিল্কিওয়েতে সৌরজগতের মতো আরো একটা জগত আছে। সেটা প্রক্সিমা...

আন্দোলনে আহত শিক্ষার্থীদের চিকিৎসায় ঢাকায় চীনা মেডিকেল টিম

বৈষম্যবিরোধী ছাত্রদের আন্দোলনে গুরুতর আহত শিক্ষার্থীদের উন্নত চিকিৎসা দিতে...

আরও পড়ুন

প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব হলেন আফরোফা ইমদাদ

প্রধান উপদেষ্টার সহকারী প্রেস সচিব পদে নিয়োগ পেয়েছেন আফরোফা ইমদাদ।জনপ্রশাসন মন্ত্রণালয় রোববার (২২ সেপ্টেম্বর) তথ্য অধিদপ্তরের এই সিনিয়র তথ্য অফিসারকে (গ্রেড-৬) প্রেষণে নিয়োগ দিয়ে...

সম্পদের হিসাব ভুল দিলে চলে যাবে সরকারি চাকরি

সরকারি কর্মকর্তা-কর্মচারীরা তাদের সম্পদের ভুল হিসাব জমা দিলে বিধিমালা অনুযায়ী শাস্তি হবে। এক্ষেত্রে চাকরি থেকে অপসারণের মতো ব্যবস্থাও নেওয়া হতে পারে।  জনপ্রশাসন মন্ত্রণালয়ের সিনিয়র সচিব...

আন্দোলনে আহত শিক্ষার্থীদের চিকিৎসায় ঢাকায় চীনা মেডিকেল টিম

বৈষম্যবিরোধী ছাত্রদের আন্দোলনে গুরুতর আহত শিক্ষার্থীদের উন্নত চিকিৎসা দিতে ঢাকায় পৌঁছেছে চীনের একটি মেডিকেল টিম।রোববার (২২ সে‌প্টেম্বর) দুপুরে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মেডিকেল...

সিএনজি ধর্মঘটে কাপ্তাইয়ে দূর্ভোগ চরমে 

লিচুবাগান এবং কাপ্তাই-আসামবস্তী সড়কে অনির্দিষ্টকালের জন্য সিএনজি চালিত অটোরিকশা  চলাচল রবিবার (২২ সেপ্টেম্বর)  সকাল ৬ টা হতে  বন্ধ রয়েছে। ফলে উভয় সড়কে সিএনজি করে...