চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সম্মেলনে জাফর সভাপতি ও মুসা সা.সম্পাদক নির্বাচিত

শেয়ার

দীর্ঘ ৯বছর পর চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়।ফলে তৃণমূল কর্মীদের দীর্ঘ দিনের প্রতিক্ষার অবসান ঘটল।

শনিবার (১০ সেপ্টেম্বর) সকাল ১১ টার সময় চকরিয়া সরকারী বিশ্ববিদ্যালয় কলেজের মাঠে এ সম্মেলন ও কাউন্সিল অনুষ্ঠিত হয়।

সম্মেলনে চকরিয়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলমের সভাপতিত্বে সঞ্চালনায় করেন চকরিয়া উপজেলা আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক ও সুরাজপুর-মানিকপুর ইউপি চেয়ারম্যান আজিমুল হক আজিম।

আরো পড়ুন:চকরিয়ায় ৩ ডাকাত আটক ; পিকআপ জব্দ

উক্ত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক এডভোকেট সিরাজুল মোস্তাফা।

সম্মেলনের শুভ উদ্বোধন করেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ও কুতুবদিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফরিদুল আলম চৌধুরী।

এতে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান। অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের যুগ্ম-সম্পাদক ও মহেশখালী -কুতুবদিয়া আসনের সংসদ সদস্য আশোক উল্লাহ রফিক, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাবেক সাধারণ সম্পাদক সালাহ উদ্দিন সিআইপি,কক্সবাজার জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আজিজুর রহমান, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রেজাউল করিম, কক্সবাজার জেলা আওয়ামীলীগের যুগ্ন-সম্পাদক এডভোকেট রনজিত দাশ, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মাহাবুবুর রহমান,কক্সবাজার জেলা আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক লায়ন কমর উদ্দিন আহমদ,কক্সবাজার জেলা আওয়ামীলীগের সদস্য এটিএম জিয়া উদ্দিন চৌধুরী জিয়া এবং আমিনুর রশিদ দুলাল।

এছাড়া জেলা, উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন আওয়ামীলীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সম্মেলন শেষে বিকাল ২ টায় কাউন্সিল অধিবেশন শুরু হয়।কাউন্সিল অধিবেশনে সভাপতি পদে কোন প্রার্থী না থাকায় চকরিয়া উপজেলা আওয়ামীলীগের বর্তামান সভাপতি ও চকরিয়া -পেকুয়া আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম আবার বিনা প্রতিদ্বন্দ্বিতায় (পুনরায়) সভাপতি নির্বাচিত হয়।

সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বী থাকায় কাউন্সিলর গণ সরাসরি ব্যালেটের মাধ্যমে তাদের ভোট প্রয়োগ করেন। কাউন্সিলরদের সরাসরি ভোটে মোহাম্মদ আবু মুসা সাধারণ সম্পাদক নির্বাচিত হয়।

এ সম্পর্কিত আরও পড়ুন

সর্বশেষ

Welcome Back!

Login to your account below

Create New Account!

Fill the forms bellow to register

Retrieve your password

Please enter your username or email address to reset your password.

Add New Playlist