গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Tuesday, 16 April 2024

উখিয়ায় ৫০ হাজার ইয়াবাসহ তিন কারবারি আটক

কক্সবাজারের উখিয়ায় অভিযান চালিয়ে ৫০ হাজার পিস ইয়াবাসহ ৩ মাদক কারবারীকে আটক করেছে র‍্যাপিড একশ্যান ব্যাটালিয়ন (র‍্যাব-১৫)।

বুধবার (৭ জুলাই ) রাত ১১ টার দিকে উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের থাইংখালী বাজার এলাকায় এ অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

আটক মাদক কারবারিরা হলেন, উখিয়ার থাইংখালী রহমতের বিল এলাকার মোঃ মফিজ মিস্ত্রির ছেলে সরওয়ার আলম (২২), উত্তর রহমতের বিল এলাকার ছৈয়দ আহমদের পুত্র মোঃ মোবারক এবং ধামনখালী এলাকার মোঃ মিয়ার ছেলে আবদুল্লাহ আল মামুন।

র‍্যাব-১৫ সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া এন্ড অপারেশন্স) আবদুল্লাহ মোহাম্মদ শেখ সাদী বৃহস্পতিবার (৮জুলাই) সকালে এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাবের আভিযানিক দল মাদকদ্রব্য বিক্রির খবর পেয়ে উখিয়ার থাইংখালী বাজার সংলগ্ন থাইংখালী কেন্দ্রীয় জামে মসজিদের সামনে কক্সবাজার-টেকনাফ পাঁকা রাস্তার উপর চেকপোস্ট স্থাপন তল্লাশী অভিযান শুরু করে। তল্লাশীর একপর্যায়ে টেকনাফ থেকে একটি সিএনজি চেকপোস্টের সামনে আসলে র‍্যাব সদস্যগণ সিএনজিটি থামানোর সংকেত দিলে কতিপয় ব্যক্তি সিএনজি থেকে নেমে কৌশলে পালিয়ে যাওয়ার প্রাক্কালে ৫ জনের ৩ জনকে ধরে ফেলে র‍্যাব। এসময় কৌশলে দু’জন আসামি পালিয়ে যায়।

এসময় আটক আসামিদের হাতে থাকা কাপড়ের ব্যাগ এবং সিএনজি তল্লাশী করে ৫০ হাজার ইয়াবা উদ্ধার করা হয় এবং সিএনজিটি জব্দ করা হয়।

পরে আটককৃত ৩ আসামিকে জিজ্ঞাসাবাদে তারা দীর্ঘদিন যাবৎ কক্সবাজারসহ দেশের বিভিন্ন জায়গায় ইয়াবা বিক্রয় করে আসছে বলে স্বীকার করে।

আটককৃত আসামীদের পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণের নিমিত্তে উখিয়া থানায় হস্তান্তর করা হয়েছে বলে জানিয়েছেন র‍্যাবের এই কর্মকর্তা।

সর্বশেষ

মিরসরাইয়ে চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে ১৩ জনের মনোনয়নপত্র দাখিল

আগামী ৮ মে ১ম ধাপে অনুষ্ঠিতব্য মিরসরাই উপজেলা পরিষদ...

কর্ণফুলীর ডাঙারচর ঘাটে যাত্রী পারাপার বন্ধ, সংঘর্ষের আশঙ্কা

কর্ণফুলী উপজেলার জুলধা ডাঙারচর খেয়া-ঘাটে স্থানীয় লোকজন ও কথিত...

প্রবাসী আয়ে শীর্ষে ঢাকা, দ্বিতীয় স্থানে চট্টগ্রাম

প্রবাসীরা প্রতি মাসে যে পরিমাণ অর্থ দেশে পাঠান তার...

স্বাস্থ্যখাতে নতুন এক অশনি সংকেত অ্যান্টিবায়োটিক রেজিস্ট্যান্স: স্বাস্থ্যমন্ত্রী

বিশ্বব্যাপী স্বাস্থ্যখাতে নতুন এক অশনি সংকেত অ্যান্টিবায়োটিক রেজিস্ট্যান্স, মানুষ...

ইসরায়েলে ইরানের হামলা, মধ্যপ্রাচ্যে বেড়েছে ফ্লাইট সমস্যা

ইসরায়েলে ইরানের ড্রোন ও মিসাইল হামলার পর ইউরোপ এবং...

সরকারের নির্দেশনা উপেক্ষা করে উদীচীর অনুষ্ঠান দুঃখজনক: তথ্য প্রতিমন্ত্রী

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী মোহাম্মদ আলী আরাফাত বলেছেন, জননিরাপত্তার...

আরও পড়ুন

মিরসরাইয়ে চেয়ারম্যান-ভাইস চেয়ারম্যান পদে ১৩ জনের মনোনয়নপত্র দাখিল

আগামী ৮ মে ১ম ধাপে অনুষ্ঠিতব্য মিরসরাই উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ৪ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে...

কর্ণফুলীর ডাঙারচর ঘাটে যাত্রী পারাপার বন্ধ, সংঘর্ষের আশঙ্কা

কর্ণফুলী উপজেলার জুলধা ডাঙারচর খেয়া-ঘাটে স্থানীয় লোকজন ও কথিত খাস কালেকশন আদায়কারীর মধ্যে চরম উত্তেজনা বিরাজ করছে। যে কোন মুহূর্তে বড় ধরনের রক্তক্ষয়ী সংঘর্ষের...

প্রবাসী আয়ে শীর্ষে ঢাকা, দ্বিতীয় স্থানে চট্টগ্রাম

প্রবাসীরা প্রতি মাসে যে পরিমাণ অর্থ দেশে পাঠান তার বড় অংশই আসে ঢাকায় অবস্থিত বিভিন্ন ব্যাংকের শাখাগুলোতে। দেশে প্রবাসী আয় আসার ক্ষেত্রে দ্বিতীয় অবস্থানে...

ইসরায়েলে ইরানের হামলা, মধ্যপ্রাচ্যে বেড়েছে ফ্লাইট সমস্যা

ইসরায়েলে ইরানের ড্রোন ও মিসাইল হামলার পর ইউরোপ এবং এশিয়ার মধ্যে বিমান চলাচলের বিকল্প রুটগুলোতে উড়োজাহাজ চলাচল সীমিত হয়ে পড়েছে। ফলে মধ্যপ্রাচ্যে নতুন করে...