গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Sunday, 8 September 2024

পরিবহন শ্রমিকের মাঝে সেচ্ছাসেবক লীগের খাদ্য সামগ্রী বিতরণ

ঢাকার দোহার ও নবাবগঞ্জে লকডাউনের কারনে কর্মহীন বাস, রিক্সা ও সিএনজি চালক ও শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ।

রোববার দুপুরে দোহার উপজেলার কুসুমহাটি ইউনিয়নের বাস্তা নিজ বাড়িতে স্বাস্থ্যবিধি মেনে দুইশত পরিবহন শ্রমিকের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ।

এসময় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা বাংলাদেশের স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা কাজ করে যাচ্ছে। তারই ধারাহিকতায় দোহার-নবাবগঞ্জে লকডাউনের কর্মহীন বাস, ট্রাক ও সিএনজি চালক ও শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা পরিস্থিতির শুরু থেকেই স্বেচ্ছাসেবকলীগসহ আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অসহায় মানুষের পাশে ছিল, আছে, আগামীতেও থাকবে। আম্ফান, বন্যাসহ সব দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্বেচ্ছাসেবক লীগ বিভিন্ন সহায়তায় নিয়ে মানুষের পাশে ছিল। এসময় তিনি সমাজের বিত্তশালী ও নেতাকর্মীদের অসহায়দের পাশে দাঁড়ানোর আহবান জানান।

তিনি আরো বলেন, আমরা শুধু দলের রাজনীতি করি না। আমরা দেশের জন্য রাজনীতি করি। যতদিন লকডাউন থাকবে আমরা স্বেচ্ছাসেবকলীগ আপনাদের পাশে থেকে পর্যায়ক্রমে দোহার-নবাবগঞ্জের প্রত্যেক শ্রমজীবি মানুষের হাতে যেন খাদ্য সামগ্রী তুলে দিতে পারি সেই ”েষ্টা করবো। আমাদের দোহার-নবাবগঞ্জে সাংসদ সালমান এফ রহমানও সহযোগীতা দিয়েছেন। সেই সাথে সালমান এফ রহমান দোহার ও নবাবগঞ্জে উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

নির্মল রঞ্জন গুহ বিএনপির সমালোচনা করে বলেন, বিএনপি বড় বড় কথা বলে অথচ করোনার এমন পরিস্থিতিতে তারা জনগণের পাশে নেই। আজ তাদের কাউকে মাঠে দেখবেন না, মাঠে আছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মাঠে আছে আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠন। আওয়ামী লীগ দেশের জন্য কাজ করে, জনগণের জন্য কাজ করে।

এসময় উপস্থিত ছিলেন সেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এ কে এম আজগর আলী, ঢাকা জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মাহবুব বেপারী, দোহার উপজেলা সভাপতি বাশার চোকদার, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান।

সর্বশেষ

শিক্ষার উন্নয়নে বহুমুখী উদ্যোগ গ্রহণে সকলকে এগিয়ে আসতে হবে: রাষ্ট্রপতি

শিক্ষা খাতের উন্নয়নে বহুমুখী উদ্যোগ গ্রহণ ও বাস্তবায়ন নিশ্চিত...

সবার জন্য গুণগত শিক্ষা নিশ্চিত করতে আহ্বান প্রধান উপদেষ্টার

অন্তর্বর্তী সরকারের প্রধান উপদেষ্টা ড. মুহাম্মদ ইউনূস সাক্ষরতার অভীষ্ট...

দেশে ফিরলেন আরব আমিরাতে আন্দোলন করা ১৪ জন

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে পক্ষে সংযুক্ত আরব আমিরাতে বিক্ষোভ করা...

রেমিটেন্স উত্তোলন করা যাবে প্রবাসী কল্যাণ ব্যাংকের মাধ্যমে 

প্রবাসী কল্যাণ ব্যাংকের গ্রাহকরা সিটি ব্যাংক পিএলসি’র এক্সচেঞ্জ হাউজের...

সীতাকুন্ডের জাহাজ ভাঙ্গা কারখানায় বিস্ফোরণ; ৬ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন

সীতাকুন্ডের জাহাজ ভাঙ্গা কারখানায় বিস্ফোরণের ঘটনায় ছয় সদস্য বিশিষ্ট...

সাতকানিয়ায় গণতান্ত্রিক যুবদলের কর্মী সম্মেলনে কেঁওচিয়ার ৩ ওয়ার্ডে কমিটি গঠন 

সাতকানিয়া উপজেলার কেঁওচিয়া ইউনিয়নের ১,২ ও ৩ নম্বর ওয়ার্ড...

আরও পড়ুন

যৌথ অভিযান শুরু

অবৈধ অস্ত্র উদ্ধারে সারা দেশে আজ থেকে শুরু হবে যৌথ অভিযান।৫ই আগস্ট আওয়ামী লীগ সরকারের পতনের আগে ও পরে সারা দেশে বিভিন্ন থানা...

মিরসরাইয়ে বন্যায় আমনের চারা সংকট, কৃষকের হাকাকার

অতিবৃষ্টি পাহাড়ি ঢল ও উজান থেকে নেমে আসা পানিতে সৃষ্ট ভয়াবহ বন্যায় টানা ৭দিন নিমজ্জিত ছিলো রোপা আমন ও আমন ধানের বীজতলা এতে ব্যাপক...

বিদ্যুৎখাতে অনিয়মের কাঠামো ভেঙে কোম্পানিগুলো পুনর্গঠন করতে চাই : উপদেষ্টা ফাওজুল

অন্তর্বর্তীকালীন সরকারের বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয় এবং রেলপথ মন্ত্রণালয়ের উপদেষ্টা মুহাম্মদ ফাওজুল কবির খান বলেন, আমরা বিদ্যুৎ...

আন্দোলনে নিহত হাজারের বেশি, দৃষ্টিহীন চারশতাধিক: স্বাস্থ্য উপদেষ্টা

কোটা সংস্কার ও সরকার পতনের দাবি বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে সহিংসতায় সারাদেশে এক হাজারের বেশি মানুষ নিহত হয়েছেন বলে মন্তব্য করেছেন স্বাস্থ্য উপদেষ্টা নূরজাহান বেগম।...