গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Sunday, 14 April 2024

পরিবহন শ্রমিকের মাঝে সেচ্ছাসেবক লীগের খাদ্য সামগ্রী বিতরণ

ঢাকার দোহার ও নবাবগঞ্জে লকডাউনের কারনে কর্মহীন বাস, রিক্সা ও সিএনজি চালক ও শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ।

রোববার দুপুরে দোহার উপজেলার কুসুমহাটি ইউনিয়নের বাস্তা নিজ বাড়িতে স্বাস্থ্যবিধি মেনে দুইশত পরিবহন শ্রমিকের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ।

এসময় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা বাংলাদেশের স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা কাজ করে যাচ্ছে। তারই ধারাহিকতায় দোহার-নবাবগঞ্জে লকডাউনের কর্মহীন বাস, ট্রাক ও সিএনজি চালক ও শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা পরিস্থিতির শুরু থেকেই স্বেচ্ছাসেবকলীগসহ আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অসহায় মানুষের পাশে ছিল, আছে, আগামীতেও থাকবে। আম্ফান, বন্যাসহ সব দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্বেচ্ছাসেবক লীগ বিভিন্ন সহায়তায় নিয়ে মানুষের পাশে ছিল। এসময় তিনি সমাজের বিত্তশালী ও নেতাকর্মীদের অসহায়দের পাশে দাঁড়ানোর আহবান জানান।

তিনি আরো বলেন, আমরা শুধু দলের রাজনীতি করি না। আমরা দেশের জন্য রাজনীতি করি। যতদিন লকডাউন থাকবে আমরা স্বেচ্ছাসেবকলীগ আপনাদের পাশে থেকে পর্যায়ক্রমে দোহার-নবাবগঞ্জের প্রত্যেক শ্রমজীবি মানুষের হাতে যেন খাদ্য সামগ্রী তুলে দিতে পারি সেই ”েষ্টা করবো। আমাদের দোহার-নবাবগঞ্জে সাংসদ সালমান এফ রহমানও সহযোগীতা দিয়েছেন। সেই সাথে সালমান এফ রহমান দোহার ও নবাবগঞ্জে উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

নির্মল রঞ্জন গুহ বিএনপির সমালোচনা করে বলেন, বিএনপি বড় বড় কথা বলে অথচ করোনার এমন পরিস্থিতিতে তারা জনগণের পাশে নেই। আজ তাদের কাউকে মাঠে দেখবেন না, মাঠে আছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মাঠে আছে আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠন। আওয়ামী লীগ দেশের জন্য কাজ করে, জনগণের জন্য কাজ করে।

এসময় উপস্থিত ছিলেন সেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এ কে এম আজগর আলী, ঢাকা জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মাহবুব বেপারী, দোহার উপজেলা সভাপতি বাশার চোকদার, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান।

সর্বশেষ

পর্যটক বরণে প্রস্তুত ডুলাহাজারা বঙ্গবন্ধু সাফারি পার্ক

রোজার ঈদে ও কুরবানের ঈদে টানা ছুটিতে দেশ বিদেশি...

পার্বত্য চট্টগ্রামে শান্তির সুবাতাস বইছে

পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন , আজ...

সোমালিয়ার জলদস্যুদের চেয়েও বিএনপি অনেক বেশি ভয়ঙ্কর: পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক ড....

প্রথমবারের মতো সালমানের বাড়িতে রণবীর-আলিয়া

বলিউডের তারকাদের বাড়ির অনুষ্ঠান মানেই জমকালো আয়োজন। গত ১১...

‘পহেলা বৈশাখে জঙ্গি হামলার আশঙ্কা নেই’

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান বলেছেন, বৈশাখের...

কাল পহেলা বৈশাখ, বাংলা ১৪৩১ সালের প্রথম দিন

আগামীকাল পহেলা বৈশাখ-বাংলা নববর্ষ। বাংলা বর্ষপঞ্জিতে যুক্ত হবে নতুন...

আরও পড়ুন

কাল পহেলা বৈশাখ, বাংলা ১৪৩১ সালের প্রথম দিন

আগামীকাল পহেলা বৈশাখ-বাংলা নববর্ষ। বাংলা বর্ষপঞ্জিতে যুক্ত হবে নতুন বাংলা বর্ষ ১৪৩১ বঙ্গাব্দ।জীর্ণ পুরাতন সবকিছু ভেসে যাক, ‘মুছে যাক গ্লানি’ এভাবে বিদায়ী সূর্যের কাছে...

ফেসবুকে ওবায়দুল কাদেরের ভালোবাসার বার্তা

ঈদের দ্বিতীয় দিন ফেসবুকে ভালোবাসার বার্তা দিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ভালোবাসা দিয়ে ঘৃণাকে জয় করার কথা...

এবারই প্রথম ঈদে মানুষ স্বস্তিতে রেলভ্রমণ করেছে: রেলপথমন্ত্রী

রেলপথমন্ত্রী জিল্লুল হাকিম বলেছেন, এবারই প্রথম ঈদে মানুষ স্বস্তিতে রেলভ্রমণ করেছে। রেলের টিকিটে কোনো কালোবাজারি হয়নি। কালোবাজারি সিন্ডিকেটের অনেকেই ধরা পড়েছে। এটা যখন শুরু...

প্রায় প্রতিদিনই বেশির ভাগ মানুষ গরুর মাংস দিয়ে ভাত খাচ্ছে: হানিফ

প্রায় প্রতিদিনই বেশির ভাগ মানুষ গরুর মাংস দিয়ে ভাত খাচ্ছে বলে দাবি করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ।বুধবার (১০ এপ্রিল) দুুপুর...