গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Saturday, 27 July 2024

পরিবহন শ্রমিকের মাঝে সেচ্ছাসেবক লীগের খাদ্য সামগ্রী বিতরণ

ঢাকার দোহার ও নবাবগঞ্জে লকডাউনের কারনে কর্মহীন বাস, রিক্সা ও সিএনজি চালক ও শ্রমিকদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে খাদ্য সামগ্রী ও স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ করেছেন কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগ।

রোববার দুপুরে দোহার উপজেলার কুসুমহাটি ইউনিয়নের বাস্তা নিজ বাড়িতে স্বাস্থ্যবিধি মেনে দুইশত পরিবহন শ্রমিকের হাতে খাদ্য সামগ্রী তুলে দেন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ।

এসময় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সারা বাংলাদেশের স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা কাজ করে যাচ্ছে। তারই ধারাহিকতায় দোহার-নবাবগঞ্জে লকডাউনের কর্মহীন বাস, ট্রাক ও সিএনজি চালক ও শ্রমিকদের মাঝে খাদ্য সামগ্রী দেওয়া হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা পরিস্থিতির শুরু থেকেই স্বেচ্ছাসেবকলীগসহ আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠনের নেতাকর্মীরা অসহায় মানুষের পাশে ছিল, আছে, আগামীতেও থাকবে। আম্ফান, বন্যাসহ সব দুর্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে স্বেচ্ছাসেবক লীগ বিভিন্ন সহায়তায় নিয়ে মানুষের পাশে ছিল। এসময় তিনি সমাজের বিত্তশালী ও নেতাকর্মীদের অসহায়দের পাশে দাঁড়ানোর আহবান জানান।

তিনি আরো বলেন, আমরা শুধু দলের রাজনীতি করি না। আমরা দেশের জন্য রাজনীতি করি। যতদিন লকডাউন থাকবে আমরা স্বেচ্ছাসেবকলীগ আপনাদের পাশে থেকে পর্যায়ক্রমে দোহার-নবাবগঞ্জের প্রত্যেক শ্রমজীবি মানুষের হাতে যেন খাদ্য সামগ্রী তুলে দিতে পারি সেই ”েষ্টা করবো। আমাদের দোহার-নবাবগঞ্জে সাংসদ সালমান এফ রহমানও সহযোগীতা দিয়েছেন। সেই সাথে সালমান এফ রহমান দোহার ও নবাবগঞ্জে উন্নয়নে কাজ করে যাচ্ছেন।

নির্মল রঞ্জন গুহ বিএনপির সমালোচনা করে বলেন, বিএনপি বড় বড় কথা বলে অথচ করোনার এমন পরিস্থিতিতে তারা জনগণের পাশে নেই। আজ তাদের কাউকে মাঠে দেখবেন না, মাঠে আছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, মাঠে আছে আওয়ামী লীগ ও এর অঙ্গসংগঠন। আওয়ামী লীগ দেশের জন্য কাজ করে, জনগণের জন্য কাজ করে।

এসময় উপস্থিত ছিলেন সেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এ কে এম আজগর আলী, ঢাকা জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মাহবুব বেপারী, দোহার উপজেলা সভাপতি বাশার চোকদার, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান।

সর্বশেষ

প্রতিটি হামলার বিচার হবে, প্রকৃত শিক্ষার্থীদের হয়রানি নয়: পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান...

আমি কখনো চাইনি এভাবে মানুষ আপনজন হারাবে: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমি কখনো  চাইনি এভাবে মানুষ...

স্বর্ণের হারের জন্য বৃদ্ধাকে হত্যা; জামা বদলে ঘটনাস্থলে এসে করেন কান্নার অভিনয়

মিরসরাইয়ে বোনের শাশুড়ির ১০ ভরি ওজনের স্বর্ণের চেইন চুরি...

আহতদের দেখতে ঢামেক হাসপাতালে প্রধানমন্ত্রী

শিক্ষার্থীদের কোটা সংস্কার আন্দোলনের সময় আহতদের দেখতে ঢাকা মেডিক্যাল...

বিটিভি-মেট্রোরেলে নাশকতাকারীদের খুঁজে বের করতে সহযোগিতা করুন

কোটা সংস্কার আন্দোলন ঘিরে মেট্রোরেল, বিটিভিসহ বিভিন্ন স্থাপনা ধ্বংসের...

শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, আমার...

আরও পড়ুন

চট্টগ্রামসহ সারাদেশে সপ্তাহজুড়ে বাড়তে পারে বৃষ্টি

মৌসুমি বায়ুর সক্রিয়তায় চট্টগ্রামে গত কয়েক দিন হালকা থেকে মাঝারি বৃষ্টি হয়েছে। যদিও কোথাও খুব একটা ভারী বৃষ্টি হয়নি। চলতি সপ্তাহের বাকি দিনগুলোতেও জেলার...

ক্ষতিগ্রস্ত মেট্রোরেল স্টেশন পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী

সরকারি চাকরিতে কোটা সংস্কার আন্দোলনকে ঘিরে সহিংসতায় ক্ষতিগ্রস্ত মেট্রোরেল স্টেশন পরিদর্শন করলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।বৃহস্পতিবার (২৫ জুলাই) সকালে মিরপুরে ক্ষতিগ্রস্ত মেট্রোরেল স্টেশন পরিদর্শনে যান...

এইচএসসির স্থগিত পরীক্ষা ১১ আগস্টের পরে

কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে সারাদেশে সহিংস কর্মকাণ্ডের কারণে শিক্ষার্থীদের নিরাপত্তা বিবেচনায় এখন পর্যন্ত ২০২৪ সালের এইচএসসি ও সমমানের চারদিনের পরীক্ষা স্থগিত করা হয়েছে।...

দেশের পরিস্থিতি স্বাভাবিক হয়ে এসেছে : সেনাপ্রধান

দেশের পরিস্থিতি স্বাভাবিক হয়ে এসেছে বলে জানিয়েছেন সেনাবাহিনী প্রধান জেনারেল ওয়াকার-উজ-জামান। তিনি বলেন, সড়কে যান চলাচল স্বাভাবিক। আমরা অল্প সময়ে সব নিয়ন্ত্রণ করতে পেরেছি।বুধবার...