Monday, 28 October 2024

রাজস্থলীতে ও বাঙালহালিয়া বাজার পরিদর্শনে রিজিয়ন কমান্ডার

চাইথোয়াই মারমা, রাজস্থলী প্রতিনিধি: রাঙামাটি পার্বত্য জেলার রাজস্থলী উপজেলায় সারা বিশ্বের ন্যায় কোভিড ১৯, করোনা মহামারি আকার ধারন করায় দিন দিন প্রকোব বৃদ্ধি পাচ্ছে।

তারই ধারবাহিকতায় ৩ জুলাই শনিবার সকাল ১১ টায় রাজস্থলী বাজার ও বাঙালহালিয়া বাজার পরিদর্শন করেন, ৩০৫ পদাধিক ব্রিগেড এর রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোহাম্মদ ইফতেকুর রহমান।

এ সময় তিনি বলেন, করোনা দিন দিন বৃদ্ধি পাচ্ছে বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, নির্মূল করার জন্য নিরলস ভাবে কাজ করে যাচ্ছে। বাংলাদেশ সেনাবাহিনী, বিজিবি, উপজেলা প্রশাসন ও পুলিশ প্রশাসন সার্বক্ষনিক পর্যবেক্ষণ করে জনসাধারন কে সচেতন হওয়ার পরামর্শ প্রদান করেন।

সকলে যদি ঘরে থেকে স্বাস্থ্য বিধি ও সরকারের আদেশ মান্য করে চলে তাহলে করোনা থেকে মুক্ত হওয়া যাবে

তিনি বাজারের লোক সমাগম একেবারে শুণ্যের কোটায় দেখতে পেয়ে ধন্যবাদ জ্ঞাপন করেন সংশ্লিষ্ট প্রশাসন, সেনাবাহিনী, পুলিশ প্রশাসন ও বাজার কমিটি কে।

পরে রিজিয়ন কমান্ডার বাঙালহালিয়া বাজার পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, কাপ্তাই জোনের ভারপ্রাপ্ত অধিনায়ক মেজর মাহমুদুর রহমান, মেজর মোহাম্মদ মোস্তাফা কামাল, রাজস্থলী সাব জোন কমান্ডার মেজর মন্জুর হোসেন, রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার শেখ ছাদেক, ক্যাপ্টেন দেবাশীষ সরকার, ক্যাপ্টেন আজিজুর রহমান, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মফজল আহমদ খান প্রমুখ।

পরে রিজিয়ন কমান্ডার বাঙালহালিয়া বাজার পরিদর্শন করে স্বাস্থ্যবিধি মেনে ইউনিয়ন পরিষদ ও বাজার ব্যবসায়ীদের সাথে কথা বলে সন্তোষ প্রকাশ করেন। সকলে নিয়মিত মাস্ক ব্যবহার করুন। করোনা রোগ প্রতিরোধে এগিয়ে আসুন।

সর্বশেষ

যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে কাপ্তাইয়ে নানা আয়োজন 

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে  রবিবার (২৭...

জামায়াতে ইসলামী মিরসরাই উপজেলার বিভিন্ন স্থানে বিক্ষোভ মিছিল ও পথসভা

ঢাকা সহ সারা দেশে আওয়ামীলীগ ও তাদের অংগসংগঠন কর্তৃক...

মিরসরাইয়ে প্রিমিয়ার ব্যাংকের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

মিরসরাইয়ের শান্তিরহাটে প্রিমিয়ার ব্যাংকের ২৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা...

শহীদ পরিবারের কমপক্ষে একজনকে সরকারি চাকুরি দিতে হবে: জামায়াতের আমীর

আগস্ট বিপ্লবের শহীদ পরিবারের কমপক্ষে একজন সদস্যকে সরকারি চাকুরি...

আগামীর সরকার গঠিত হবে তারেক রহমানের নেতৃত্বে : ওয়াদুদ ভূইয়া 

সাবেক সংসদ সদস্য ও খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ...

কোনো দলকে নিষিদ্ধ করার বিষয়ে আলোচনা হয়নি

কোনো রাজনৈতিক দল নিষিদ্ধ করার বিষয়ে উপদেষ্টা পরিষদে আলোচনা...

আরও পড়ুন

কাপ্তাইয়ে পুলিশের অভিযানে গ্রেফতার ২

রাঙামাটির কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে দুই আসামীকে গ্রেফতার করা হয়েছে। রবিবার (২৭ অক্টোবর)  দুপুর আড়াইটায়‌ অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।আসামীরা হলেন,  মোঃ শাহীনুর...

 খাগড়াছড়িতে সাংবাদিক ইউনিয়নের সভাপতি প্রদীপ আটক , নিন্দা ও প্রতিবাদ 

খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন (কেইউজে)’র সভাপতি প্রদীপ চৌধুরীকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার সন্ধায় জেলা শহরের মিলনপুর এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা...

কাপ্তাইয়ে হত্যা মামলার আসামী সহ ৪ জন গ্রেফতার

রাঙামাটির কাপ্তাই থানা পুলিশ এর অভিযানে হত্যা মামলার আসামী সহ ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। গতকাল শুক্রবার (২৫ অক্টোবর) রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে...

কাপ্তাইয়ে রবি প্রণোদনা কর্মসূচির শুভ উদ্বোধন

রাঙামাটির কাপ্তাই কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে ২০২৪-২৫ অর্থবছরের রবি মৌসুমের প্রণোদনা কর্মসূচির শুভ উদ্বোধন ও উপকরণ বিতরণ করা হয়েছে।বৃহস্পতিবার ( ২৪ অক্টোবর)  সকাল ১১টায়...