গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Wednesday, 17 July 2024

মিরসরাইয়ে যুবক হত্যায় ফেঁসে যাচ্ছেন পৌর প্যানেল মেয়র

মিরসরাই প্রতিনিধি : মিরসরাইয়ে এক যুবক হত্যার অভিযোগে ফেঁসে যাচ্ছেন প্যানেল মেয়র ও ৪ নং ওয়ার্ডের কাউন্সিলর শাখের ইসলাম রাজু। তার বিরুদ্ধে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ এসেছে নিহত যুবকের নাম মো: আজিম হোসেন শাহাদাত (২০)।

শুক্রবার (২৬ জুন) রাতে উপজেলার মিরসরাই পৌর সদরে অবস্থিত হোপ মা ও শিশু হাসপাতালে এই ঘটনা ঘটেছে। এই বিষয়ে মিরসরাই থানায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

নিহত শাহাদাত ফেনী জেলার দাগনভূঁইয়া উপজেলার পূর্বচন্দ্রপুর ইউনিয়নের হাসানগনিপুর এলাকার আব্দুল বাতেনের পুত্র। শনিবার বিকেলে ফেনী সদর হাসপাতাল মর্গে শাহাদাতের লাশের ময়নাতদন্ত শেষে তাঁর লাশ গ্রামের বাড়িতে নেয়া হয়েছে।

নিহত আজিমের পিতা আব্দুল বাতেন বলেন, শুক্রবার (২৫ জুন) বিকাল ৪টায় তার পুত্র সন্তান আজিম হোসেন শাহাদাতকে (২০) কাউন্সিলর রাজুর লোকজন বাসা থেকে তুলে নিয়ে হোপ মা ও শিশু হাসপাতালের ৬ষ্ট তলায় নিয়ে যায়। আমি রাত টার দিকে ছেলেকে ধরে নিয়ে যাওয়ার খবর পেয়ে হাসপাতালে ছুটে যাই। সেখানে গিয়ে দেখি হাসপাতালের একটি কক্ষে মোটা লাঠি দিয়ে রাজু ও তার সঙ্গী ফরিদ, তারেক ও জাহিদ আমার ছেলেকে বেদড়ক মারধর করছেন।

আমি বাধা দিলে আমাকে মারধর করেন। রাজু তার হাতে থাকা গাছের লাঠি দিয়ে আমার ছেলের মুখের উপর জোরে আঘাত করলে তার সামনের দুটি দাত পড়ে যায়। এসময় তার মুখ থেকে রক্ত ঝরতে থাকে। এরপর আমাকে ডেকে ছেলেকে নিয়ে দ্রুত চলে যেতে বলে। না হয় আমাকেও মেরে ফেলার হুমকি দেয়। আমি ছেলেকে নিয়ে ফেনী যাওয়ার পথে সে মারা যায়।

তিনি আরো বলেন, আমার ছেলেকে বিনা অপরাধে রাজু ও তার লোকজন হত্যা করেছে। কি এমন দোষ করলো যে তাকে একেবারে মেরে ফেলতে হবে?। আমি আমার ছেলে হত্যার বিচার চাই।

খবর নিয়ে জানা গেছে, কাউন্সিলর রাজু মিরসরাই পৌরসভার ৪ নং ওয়ার্ডে অবস্থিত হোপ মা ও শিশু হাসপাতালে একটি কক্ষকে টর্চার সেল বানিয়ে বিভিন্ন সময় লোকজনকে ধরে নিয়ে মারধর করেন। কেউ তার ভয়ে প্রতিবাদ করার সাহস পায় না।

গত কয়েকদিন পূর্বে বারইয়ারহাট পৌর মাইক্রো ষ্ট্যান্ডে একটি মোবাইল চুরির ঘটনা ঘটেছে। সেই ঘটনায় বিচার করার নামে আজিমকে পিটিয়ে হত্যা করেন। শনিবার (১৬ জুন) বিকেলে পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

জানা গেছে, গত দেড় বছর ধরে নিহত আজিমের মা কাউন্সিলর রাজুর বাসায় গৃহকর্মীর কাজ করতো। বাবা আব্দুল বাতেন একটি বেকারীতে কাজ করে। মিরসরাই কলেজ রোড়ে অবস্থিত একটি ফার্নিচারের দোকানে কাজ করতেন আজিম। তাদের নিজ বাড়ি ফেনী জেলার দাগনভূঁইয়া উপজেলার পূর্বচন্দ্রপুর ইউনিয়নের হাসানগনিপুর এলাকায় হলেও তারা দীর্ঘসময় ধরে জিন্নাহর দিঘির পাড় আমজাদ মেম্বার বাড়িতে নুর হোসেনের ঘরে ভাড়া থাকতেন।

এদিকে ঘটনার পর থেকেই মিরসরাই পৌরসভার প্যানেল মেয়র শাখের ইসলাম রাজু পলাতক আছেন। এছাড়া তার ব্যবহৃত মোবাইল নাম্বারে বার বার যোগাযোগ করেও সংযোগ পাওয়া যায়নি।

মিরসরাই থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মজিবুর রহমান জানান, নিহতের পিতা আব্দুল বাতেন বাদি হয়ে মিরসরাই থানায় একটি হত্যা মামলা রুজুর পক্রিয়া চলছে। ঘটনাস্থল পরিদর্শন করেছি। হাসপাতালের একটি শয়ন কক্ষ থেকে রক্তাত্ব তোষক জব্ধ করা হয়েছে। আসামীদের চিহ্নিত করে গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

সর্বশেষ

পবিত্র আশুরা উপলক্ষে ইছানগর যুব সংঘে’র উদ্যোগে শরবত বিতরণ

পবিত্র আশুরা আজ। কর্ণফুলী উপজেলার চরপাথরঘাটার ঐতিহ্যবাহী সামাজিক সংগঠন...

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা, হল ত্যাগের নির্দেশ

কোটা সংস্কার আন্দোলন ইস্যুতে উদ্ভূত পরিস্থিতিতে শিক্ষার্থীদের নিরাপত্তা বিবেচনায়...

কোটা আন্দোলন ঘিরে বিএনপি-জামায়াত লাশের রাজনীতি করতে চায়: কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী...

রামুতে ছোট ভাইয়ের হাতে বড় ভাই খুন

কক্সবাজারের রামুতে বড় ভাইকে দা দিয়ে কুপিয়ে হত্যা করেছে...

বোয়াখালীতে স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে কম্পিউটার অপারেটর গ্রেপ্তার

চট্টগ্রামের বোয়াখালীতে কোচিং সেন্টার ও প্রাইভেট পড়ানোর আড়ালে ছাত্রীদের...

সিটি করপোরেশন এলাকার সরকারি প্রাথমিক বিদ্যালয় বন্ধ ঘোষণা

সরকারি চাকরিতে কোটা সংস্কারের দাবি আন্দোলন ঘিরে ব্যাপক সহিংসতার...

আরও পড়ুন

বোয়াখালীতে স্কুলছাত্রীকে যৌন হয়রানির অভিযোগে কম্পিউটার অপারেটর গ্রেপ্তার

চট্টগ্রামের বোয়াখালীতে কোচিং সেন্টার ও প্রাইভেট পড়ানোর আড়ালে ছাত্রীদের যৌন হয়রানির অভিযোগে কম্পিউটার ল্যাব অপারেটর সবুজ চক্রবর্তী অভিজিৎকে গ্রেপ্তার করেছে পুলিশ।মঙ্গলবার (১৬ জুলাই) রাতে...

কোটা সংস্কার আন্দোলনে : চট্টগ্রামে ৩ প্লাটুন বিজিবি

কোটা সংস্কার আন্দোলনকারীদের সঙ্গে ছাত্রলীগের সংঘর্ষে ৩ জন নিহত হওয়া ঘটনায় চট্টগ্রামে ৩ প্লাটুন বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) মোতায়েন করা হয়েছে।  মঙ্গলবার (১৬ জুলাই) বিকেলে...

চট্টগ্রামে সড়ক ও রেলপথ অবরোধ শিক্ষার্থীদের , যান চলাচল বন্ধ

কোটা সংস্কার ও শিক্ষার্থীদের ওপর ছাত্রলীগের হামলার প্রতিবাদে ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক ও রেললাইন অবরোধ করে রেখেছেন চট্টগ্রাম আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের (আইআইইউসি) শিক্ষার্থীরা।মঙ্গলবার (১৬ জুলাই) সকাল...

সিটিস্ক্যান সেবা মিলবে চমেক হাসপাতালের জরুরি বিভাগেও 

একটিমাত্র সিটিস্ক্যান মেশিন দিয়ে এতোদিন কাজ চলছিল চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে। মেশিনটি বারবার বিকল হওয়ায় দুর্ভোগে পড়তে হতো রোগীদের। দুর্ভোগ লাঘবে নতুন সিটিস্ক্যান...