গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Saturday, 27 July 2024

বান্দরবানে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগদ অর্থ ও ঢেউটিন বিতরণ

মোঃ শহিদুল ইসলাম, বান্দরবান প্রতিনিধি: বাংলাদেশ দুর্যোগ ও ব্যবস্থাপনা অধিদপ্তরের বাস্তবায়নে বান্দরবান সদর উপজেলার আওতাধিন বান্দরবান সদরসহ সাতটি টি ইউনিয়নে দুর্যোগে ক্ষতিগ্রস্থ ৫২টি পরিবারের মাঝে নগদ ৩ হাজার টাকার চেক অর্থ এবং ঢেউটিন প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

আজ (২১ জুন) সোমবার সকালে বান্দরবান সদর উপজেলা পরিষদের আয়োজনে বান্দরবান সদর উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে জনাব তৌছিফ আহমেদ, উপজেলা নির্বাহী অফিসার, সদর বান্দরবান পার্বত্য জেলার সভাপতিত্বে এই মানবিক সহায়তা কর্মসূচি অনুষ্ঠিত হয়।

সদর উপজেলার সুয়ালক ইউ.পি, রাজবিলা ইউ.পি, টংকাবতী ইউ.পি. সদর ইউ.পি, কুহালং ইউ.পি এবং বান্দরবান পৌরসভার ৯নং ওয়ার্ড এর বসবাসকারী দুর্যোগে ক্ষতিগ্রস্থ ৫২ টি পরিবারের মাঝে নগদ তিন হাজার টাকা ও ১ বান্ডেল ঢেউটিন প্রদান করা হয়।

উক্ত মানবিক সহায়তা কর্মসুচি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সুবিধাভোগিদের হাতে মানবিক সহায়তার তিন হাজার টাকার চেক এবং ১ বান্ডেল করে ডেউটিন তুলে দেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং।

পার্বত্য মন্ত্রী বলেন, শেখ হাসিনার আওয়ামীলীগ সরকারের আমলে পার্বত্য এলাকার জনপদে উন্নয়নের ছোয়া লেগেছে, দেশের বিভিন্ন দুর্যোগে সরকার সাধারণ মানুষের পাশে থেকে তাদের দুঃখ দুর্দশা লাঘবের জন্য বিভিন্ন মানবিক সহায়তা কার্যক্রম গ্রহণ করেছে। এর ফলশ্রুতিতে আপনারা ইতিমধ্যে এর সুদিধা ভোগ করছেন।

পার্বত্যমন্ত্রী আরো বলেন সরকারের পক্ষ হতে এই সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে। মানবিক সহায়তা প্রদান কর্মসুচি অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন এ.কে.এম জাহাঙ্গীর চেয়ারম্যান বান্দরবান সদর উপজেলা পরিষদ।

এছাড়াও অনুষ্ঠানে বান্দরবান পুলিশের উর্ধতন কর্মকর্তা, উপজেলা কর্মকর্তা, ইউ.পি চেয়ারম্যান, মেম্বারগন ও উপস্থিত ছিলেন।

সর্বশেষ

প্রতিটি হামলার বিচার হবে, প্রকৃত শিক্ষার্থীদের হয়রানি নয়: পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান...

আমি কখনো চাইনি এভাবে মানুষ আপনজন হারাবে: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমি কখনো  চাইনি এভাবে মানুষ...

স্বর্ণের হারের জন্য বৃদ্ধাকে হত্যা; জামা বদলে ঘটনাস্থলে এসে করেন কান্নার অভিনয়

মিরসরাইয়ে বোনের শাশুড়ির ১০ ভরি ওজনের স্বর্ণের চেইন চুরি...

আহতদের দেখতে ঢামেক হাসপাতালে প্রধানমন্ত্রী

শিক্ষার্থীদের কোটা সংস্কার আন্দোলনের সময় আহতদের দেখতে ঢাকা মেডিক্যাল...

বিটিভি-মেট্রোরেলে নাশকতাকারীদের খুঁজে বের করতে সহযোগিতা করুন

কোটা সংস্কার আন্দোলন ঘিরে মেট্রোরেল, বিটিভিসহ বিভিন্ন স্থাপনা ধ্বংসের...

শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, আমার...

আরও পড়ুন

স্বর্ণের হারের জন্য বৃদ্ধাকে হত্যা; জামা বদলে ঘটনাস্থলে এসে করেন কান্নার অভিনয়

মিরসরাইয়ে বোনের শাশুড়ির ১০ ভরি ওজনের স্বর্ণের চেইন চুরি করে পালানোর সময় দেখে ফেলায় হাত পা বেঁধে এক বৃদ্ধাকে জবাই করে হত্যা করেছে মো....

শনিবারও ঢাকাসহ চার জেলায় কারফিউ ; শিথিল থাকবে ৯ ঘণ্টা

আগামীকাল শনিবার ঢাকা মহানগর ও ঢাকা জেলা, গাজীপুর মহানগর ও গাজীপুর জেলা, নারায়ণগঞ্জ ও নরসিংদী জেলায় সকাল আটটা থেকে বিকাল পাঁচটা পর্যন্ত (৯ঘণ্টা)কারফিউ শিথিল...

রুমে পড়ে ছিলো নারীর নিথর দেহ 

মিরসরাইয়ে নিজ ঘর থেকে সাজেদা আক্তার (৫৫) নামের এক নারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার (২৫ জুলাই) দুপুর আড়াইটার দিকে মিরসরাই পৌরসভার ২ নন্বর ওয়ার্ডের...

শুক্রবার চট্টগ্রামে ১২ ঘণ্টা কারফিউ শিথিল

আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণে থাকায় শুক্রবার (২৬ জুলাই) চট্টগ্রামে সকাল ৬টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত কারফিউ শিথিল থাকবে।বৃহস্পতিবার (২৫ জুলাই) রাতে চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল...