গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Sunday, 23 June 2024

উন্নয়নের গতি চালু রাখবো : কর্ণফুলীতে অর্থ প্রতিমন্ত্রী

মো. মহিউদ্দিন, কর্ণফুলী

বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা সম্পাদক এবং অর্থ প্রতিমন্ত্রী ওয়াশিকা আয়শা খান এমপি বলেছেন, যারা আমাদের পছন্দ করে না। তারা তাদের জীবন নিয়েই থাকুক। আমাদের প্রতিহিংসা ও মারামারির দরকার নেই। আমরা আমাদের উন্নয়নের গতি চালু রাখবো।

শুক্রবার (২৪ মে) বিকেল সন্ধ্যা ৬টায় কর্ণফুলী উপজেলার বড়উঠান মিয়ারহাট এলাকায় এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অর্থ প্রতিমন্ত্রী বলেন, আমাদের প্রতিযোগিতা হবে উন্নয়নের, আমাদের প্রতিযোগিতা হবে মানুষকে এগিয়ে নেওয়ার। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এটাই আমাদের শিখিয়েছেন। এবং তার থেকে আমরা সেটাই শিখেছি। প্রধানমন্ত্রী যতদিন আছে বাংলাদেশ ততদিন পথ হারাবে না। প্রধানমন্ত্রী আমাদের স্বপ্ন গুলো বাস্তবায়ন করছেন।

তিনি বলেন, কোনোদিন আমরা যেগুলো চিন্তাও করিনি প্রধানমন্ত্রী সেসব রুপকথার গল্প গুলোই বাস্তবায়ন করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী সব সময় আমাদের সাহস জোগাচ্ছেন। বাংলাদেশকে তিনি বিশ্বের উন্নত দেশের কাতারে দাঁড় করাতে পরিশ্রম করে যাচ্ছেন। আমরা নিজেরা নিজেরা অনৈতিক কাজ করে তার এই পরিশ্রমকে দাগ লাগাতে চাই না। বঙ্গবন্ধুর অনুসারীরা সবসময় নীতি মেনে চলবে। প্রধানমন্ত্রী আমাদের যেভাবে নির্দেশনা দিবেন আমরা সেভাবেই কাজ করে যাব।

ওয়াশিকা আয়শা খান বলেন, সারাদেশের মত কর্ণফুলীর বড়উঠানেও উন্নয়নের সাথী করেছেন প্রধানমন্ত্রী। আপনাদের এলাকার সমস্যা গুলো নেতাকর্মীদের মাধ্যমে আমরা জানতে পেরেছি। প্রধানমন্ত্রী আসার পর থেকে বাংলাদেশকে নিয়ে গেছেন এক অনন্য উচ্চতায়। প্রধানমন্ত্রীর প্রতিটা কাজে জনগণের পক্ষে।

সমাজ সেবক ও জমিদার সাজ্জাদ আলী খান মিঠুর সভাপতিত্বে ও উপজেলা সেচ্ছাসেবক লীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক সাঈদ খান আরজু,র সঞ্চলনায় মতবিনিময় সভায় বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুমা জান্নাত, সাংবাদিক সুমি খান, জেলা পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার ইসলাম আহমদ, শিকলবাহা ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, উপজেলা আ. লীগের সাবেক সহ সভাপতি এসএম ছালেহ্, চরলক্ষ্যা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী, জুলধা ইউনিয়নের চেয়ারম্যান হাজী নুরুল হক,আ. লীগ নেতা মহিউদ্দিন আল মাইজভান্ডারী,কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা তসলিম উদ্দিন রানা, মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, উপজেলা আ. লীগের সদস্য আমজাদ হোসেন, সিটি কলেজের সাবেক জিএস জকির আহমদ মামুন, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো. ইমতিয়াজ উদ্দিন, ছাত্রলীগের আহবায়ক সাজ্জাদ হোসেন।

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা এমএন ছাবের, আসহাব দৌল্লাহ খান বাহার, ইউপি সদস্য এম. সাইফুদ্দীন, বাহাদুর খান, জুলধার সাবেক মেম্বার নুরুল হক, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মীর্জা মাহবুব, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জাবেদ উদ্দিন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক এম. সাইফুদ্দিন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি বাহাদুর খান, সাধারণ সম্পাদক জালাল উদ্দীন বাপ্পী,যুবলীগ নেতা ইনাম, বড়উঠান ছাত্রলীগের সাবেক সভাপতি সোলতান, যুবলীগ নেতা এনাম, মিনহাজ উদ্দিন মিন্টু, জেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক সেলিম উদ্দিন, হেমায়েদ ইসলাম মুন্না, ইউনুস ওহেদী, মৎস্যজীবি লীগের আহবায়ক সৈয়দুল হক প্রমুখ।

এর আগে অর্থ প্রতিমন্ত্রী উপজেলার মিয়াহাট এলাকায় ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন ও জমিদার আনোয়ার আলী খাঁনের কবর জেয়ারত করেন।

সর্বশেষ

৮ ঘণ্টায়ও খোঁজ মেলেনি চট্টগ্রাম পল্লী বিদ্যুৎ সমিতি-১ এর পরিচালকের 

কালুরঘাটে নৌকা থেকে ছিটকে পড়ে নিখোঁজের ৮ ঘণ্টা পেরিয়ে...

ইসকন প্রবর্তক শ্রীকৃষ্ণ মন্দিরে শ্রীজগন্নাথ দেবের স্নানযাত্রা অনুষ্ঠিত

আন্তর্জাতিক কৃষ্ণভাবনামৃত সংঘ ইসকন প্রবর্তক শ্রীকৃষ্ণ মন্দিরের উদ্যোগে আজ...

দিল্লী সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারতে দুই দিনের সরকারি সফর শেষে...

রাসেল ভাইপার সাপে কাটা আক্রান্ত হওয়ার ভীতি দূরীকরণসহ ব্যবস্থা গ্রহণে চট্টগ্রাম সিভিল সার্জনের নির্দেশনা

সাম্প্রতিক সময়ে রাসেল ভাইপারের উপস্থিতি উদ্বেগজনক হারে বৃদ্ধি পাওয়ার...

চকরিয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু

চকরিয়ায় পুকুরে ডুবে মো. সাফওয়ান নামে তিন বছর বয়সী...

কালুরঘাটে ফেরি থেকে ছিটকে পড়ে যুবক নিখোঁজ, উদ্ধার ১

চট্টগ্রামের কর্ণফুলী নদীর কালুরঘাটে ফেরি থেকে ছিটকে পড়ে এক...

আরও পড়ুন

দিল্লী সফর শেষে দেশে ফিরেছেন প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভারতে দুই দিনের সরকারি সফর শেষে দেশে ফিরেছেন।শনিবার রাত ৮টা ২৫ মিনিটে প্রধানমন্ত্রী ও তার সফর সঙ্গীদের বহনকারী ফ্লাইটটি হযরত শাহজালাল...

চকরিয়ায় পুকুরে ডুবে শিশুর মৃত্যু

চকরিয়ায় পুকুরে ডুবে মো. সাফওয়ান নামে তিন বছর বয়সী এক শিশুর মৃত্যু হয়েছে। নিহত শিশু সাফওয়ান ওই এলাকার মো. রাশেদের ছেলে।শনিবার (২২ জুন) দুপুর...

কালুরঘাটে ফেরি থেকে ছিটকে পড়ে যুবক নিখোঁজ, উদ্ধার ১

চট্টগ্রামের কর্ণফুলী নদীর কালুরঘাটে ফেরি থেকে ছিটকে পড়ে এক যুবক তলিয়ে গেছে। উদ্ধারে কাজ করছে নৌপুলিশ ফায়ার সার্ভিসের ডুবুরি দল।শনিবার (২২ জুন) বিকেল পৌনে...

কর্ণফুলীতে ১২শ কেজি গম উদ্ধার, জব্দ কাঠের নৌকা

চট্টগ্রামের কর্ণফুলী নদীতে অভিযান চালিয়ে ১২শ কেজি গম উদ্ধার করেছে সদরঘাট নৌ থানা পুলিশ। একই সময়ে একটি ইঞ্জিনচালিত কাঠের তৈরী পুরাতন নৌকা জব্দ করেছেন।শুক্রবার...