গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Saturday, 27 July 2024

উন্নয়নের গতি চালু রাখবো : কর্ণফুলীতে অর্থ প্রতিমন্ত্রী

মো. মহিউদ্দিন, কর্ণফুলী

বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা সম্পাদক এবং অর্থ প্রতিমন্ত্রী ওয়াশিকা আয়শা খান এমপি বলেছেন, যারা আমাদের পছন্দ করে না। তারা তাদের জীবন নিয়েই থাকুক। আমাদের প্রতিহিংসা ও মারামারির দরকার নেই। আমরা আমাদের উন্নয়নের গতি চালু রাখবো।

শুক্রবার (২৪ মে) বিকেল সন্ধ্যা ৬টায় কর্ণফুলী উপজেলার বড়উঠান মিয়ারহাট এলাকায় এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

অর্থ প্রতিমন্ত্রী বলেন, আমাদের প্রতিযোগিতা হবে উন্নয়নের, আমাদের প্রতিযোগিতা হবে মানুষকে এগিয়ে নেওয়ার। প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এটাই আমাদের শিখিয়েছেন। এবং তার থেকে আমরা সেটাই শিখেছি। প্রধানমন্ত্রী যতদিন আছে বাংলাদেশ ততদিন পথ হারাবে না। প্রধানমন্ত্রী আমাদের স্বপ্ন গুলো বাস্তবায়ন করছেন।

তিনি বলেন, কোনোদিন আমরা যেগুলো চিন্তাও করিনি প্রধানমন্ত্রী সেসব রুপকথার গল্প গুলোই বাস্তবায়ন করে যাচ্ছেন। প্রধানমন্ত্রী সব সময় আমাদের সাহস জোগাচ্ছেন। বাংলাদেশকে তিনি বিশ্বের উন্নত দেশের কাতারে দাঁড় করাতে পরিশ্রম করে যাচ্ছেন। আমরা নিজেরা নিজেরা অনৈতিক কাজ করে তার এই পরিশ্রমকে দাগ লাগাতে চাই না। বঙ্গবন্ধুর অনুসারীরা সবসময় নীতি মেনে চলবে। প্রধানমন্ত্রী আমাদের যেভাবে নির্দেশনা দিবেন আমরা সেভাবেই কাজ করে যাব।

ওয়াশিকা আয়শা খান বলেন, সারাদেশের মত কর্ণফুলীর বড়উঠানেও উন্নয়নের সাথী করেছেন প্রধানমন্ত্রী। আপনাদের এলাকার সমস্যা গুলো নেতাকর্মীদের মাধ্যমে আমরা জানতে পেরেছি। প্রধানমন্ত্রী আসার পর থেকে বাংলাদেশকে নিয়ে গেছেন এক অনন্য উচ্চতায়। প্রধানমন্ত্রীর প্রতিটা কাজে জনগণের পক্ষে।

সমাজ সেবক ও জমিদার সাজ্জাদ আলী খান মিঠুর সভাপতিত্বে ও উপজেলা সেচ্ছাসেবক লীগের (ভারপ্রাপ্ত) সাধারণ সম্পাদক সাঈদ খান আরজু,র সঞ্চলনায় মতবিনিময় সভায় বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মাসুমা জান্নাত, সাংবাদিক সুমি খান, জেলা পরিষদের সদস্য ইঞ্জিনিয়ার ইসলাম আহমদ, শিকলবাহা ইউনিয়নের চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, উপজেলা আ. লীগের সাবেক সহ সভাপতি এসএম ছালেহ্, চরলক্ষ্যা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মোহাম্মদ আলী, জুলধা ইউনিয়নের চেয়ারম্যান হাজী নুরুল হক,আ. লীগ নেতা মহিউদ্দিন আল মাইজভান্ডারী,কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা তসলিম উদ্দিন রানা, মহানগর স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, উপজেলা আ. লীগের সদস্য আমজাদ হোসেন, সিটি কলেজের সাবেক জিএস জকির আহমদ মামুন, উপজেলা সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মো. ইমতিয়াজ উদ্দিন, ছাত্রলীগের আহবায়ক সাজ্জাদ হোসেন।

এসময় উপস্থিত ছিলেন, আওয়ামী লীগ নেতা এমএন ছাবের, আসহাব দৌল্লাহ খান বাহার, ইউপি সদস্য এম. সাইফুদ্দীন, বাহাদুর খান, জুলধার সাবেক মেম্বার নুরুল হক, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক মীর্জা মাহবুব, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জাবেদ উদ্দিন, উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক এম. সাইফুদ্দিন, উপজেলা শ্রমিক লীগের সভাপতি বাহাদুর খান, সাধারণ সম্পাদক জালাল উদ্দীন বাপ্পী,যুবলীগ নেতা ইনাম, বড়উঠান ছাত্রলীগের সাবেক সভাপতি সোলতান, যুবলীগ নেতা এনাম, মিনহাজ উদ্দিন মিন্টু, জেলা ছাত্রলীগের সাবেক সহ সম্পাদক সেলিম উদ্দিন, হেমায়েদ ইসলাম মুন্না, ইউনুস ওহেদী, মৎস্যজীবি লীগের আহবায়ক সৈয়দুল হক প্রমুখ।

এর আগে অর্থ প্রতিমন্ত্রী উপজেলার মিয়াহাট এলাকায় ফ্রি মেডিকেল ক্যাম্প উদ্বোধন ও জমিদার আনোয়ার আলী খাঁনের কবর জেয়ারত করেন।

সর্বশেষ

প্রতিটি হামলার বিচার হবে, প্রকৃত শিক্ষার্থীদের হয়রানি নয়: পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান...

আমি কখনো চাইনি এভাবে মানুষ আপনজন হারাবে: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমি কখনো  চাইনি এভাবে মানুষ...

স্বর্ণের হারের জন্য বৃদ্ধাকে হত্যা; জামা বদলে ঘটনাস্থলে এসে করেন কান্নার অভিনয়

মিরসরাইয়ে বোনের শাশুড়ির ১০ ভরি ওজনের স্বর্ণের চেইন চুরি...

আহতদের দেখতে ঢামেক হাসপাতালে প্রধানমন্ত্রী

শিক্ষার্থীদের কোটা সংস্কার আন্দোলনের সময় আহতদের দেখতে ঢাকা মেডিক্যাল...

বিটিভি-মেট্রোরেলে নাশকতাকারীদের খুঁজে বের করতে সহযোগিতা করুন

কোটা সংস্কার আন্দোলন ঘিরে মেট্রোরেল, বিটিভিসহ বিভিন্ন স্থাপনা ধ্বংসের...

শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, বক্তব্য বিকৃত করা হয়েছে: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, শিক্ষার্থীদের আমি রাজাকার বলিনি, আমার...

আরও পড়ুন

প্রতিটি হামলার বিচার হবে, প্রকৃত শিক্ষার্থীদের হয়রানি নয়: পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, সাম্প্রতিক নাশকতার প্রতিটি হামলার ঘটনার বিচার হবে। তবে প্রকৃত শিক্ষার্থী আন্দোলনকারীদের কোনো হয়রানি...

আমি কখনো চাইনি এভাবে মানুষ আপনজন হারাবে: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আমি কখনো  চাইনি এভাবে মানুষ আপনজন হারাবে, এইভাবে মৃত্যুর মিছিল হবে, এটা কখনো চাইনি। আজ বাংলাদেশে সেটাই করলো।শুক্রবার (২৬ জুলাই)...

স্বর্ণের হারের জন্য বৃদ্ধাকে হত্যা; জামা বদলে ঘটনাস্থলে এসে করেন কান্নার অভিনয়

মিরসরাইয়ে বোনের শাশুড়ির ১০ ভরি ওজনের স্বর্ণের চেইন চুরি করে পালানোর সময় দেখে ফেলায় হাত পা বেঁধে এক বৃদ্ধাকে জবাই করে হত্যা করেছে মো....

আহতদের দেখতে ঢামেক হাসপাতালে প্রধানমন্ত্রী

শিক্ষার্থীদের কোটা সংস্কার আন্দোলনের সময় আহতদের দেখতে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতাল পরিদর্শন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।শুক্রবার (২৬ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে ঢামেকের...