গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Sunday, 28 April 2024

‘সোনার বাংলা গড়তে বঙ্গবন্ধুর আদর্শের প্ল্যাটফর্ম তৈরী করতে হবে’

সাতকানিয়ায় এমপি মোতালেবের সংবর্ধনা অনুষ্ঠানে সাংবাদিক শ্যামল দত্ত

সুকান্ত বিকাশ ধর, সাতকানিয়া প্রতিনিধি

দৈনিক ভোরের কাগজের সম্পাদক ও জাতীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক শ্যামল দত্ত বলেছেন, সাতকানিয়া-লোহাগাড়া তথা দেশের মানুষের উন্নয় করতে চাইলে বঙ্গবন্ধুর আদর্শের প্ল্যাটফর্ম তৈরী করতে হবে। মাটি ও মানুষের প্রতি বঙ্গবন্ধুর যে অকৃত্রিম ভালোবাসা ও শ্রদ্ধা ছিল, বাস্তবায়ন করা গেলে দেশের প্রতিটি গ্রাম ও শহর হবে সুখী ও সমৃদ্ধ। এজন্য নির্বাচিত সংসদ সদস্যকে অগ্রণী ভূমিকা পালন করে সাধারণ মানুষকে সাথে নিয়ে কাজ করতে হবে। তাহলেই বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গড়ে উঠবে।

শুক্রবার (২২ মার্চ) সাতকানিয়া উপজেলার আমিলাইষ ইউনিয়ন আওয়ামীলীগ ও ইউনিয়ন পরিষদের যৌথ উদ্যোগে আয়োজিত স্থানীয় সংসদ সদস্য এম এ মোতালেব সিআইপিকে দেওয়া গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন তিনি।

আমিলাইষ ইউনিয়ন (ইউপি) পরিষদ চেয়ারম্যান মোজাম্মেল হক চৌধুরীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী পরিষদ সদস্য অধ্যাপক ডা. আ ম ম মিনহাজুর রহমান, সাতকানিয়া পৌরসভার মেয়র মো. জোবায়ের, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফয়েজ আহমদ লিটন ও বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ-কমিটির সদস্য শামসুল ইসলাম।

সংবর্ধনার জবাবে সংসদ সদস্য এম এ মোতালেব বলেন, আমি আপনাদের এমপি নই, ভাই হিসেবে আপনাদের ভালোবাসার কাঙ্গাল হয়ে বেঁচে থাকতে চাই। জনগণের আশার প্রতিফলন ঘটাতে আমি এবাদতের মত মানুষের সেবা করে বাকী জীবন কাটিয়ে দিতে চাই। সাতকানিয়া-লোহাগাড়ায় কোন সহিংসতা ও অবৈধ কর্ম চলতে দিব না। এজন্য আপনাদের দোয়া চাই।

বিশেষ অতিথির বক্তব্যে এমপি মোতালেবকে উদ্দেশ্য করে ডা. মিনহাজ বলেন, জীবনে অনেক পেয়েছেন। এখন আপনার সাতকানিয়া-লোহাগাড়াবাসীকে দেওয়ার পালা। আশাকরি এ অঞ্চলের লোকজন আপনাকে দিয়ে তাদের স্বপ্নের সিঁড়ি পাড়ি দিবে।

ইউনিয়ন আওয়ামী লীগ নেতা মাষ্টার আবু বকর ও আলমগীর ছাদেক এর যৌথ সঞ্চালনায় অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, চেয়ারম্যান মো. সেলিম, রমজান আলী, জসিম উদ্দীন, মো. হোসেন সও. ও আব্দুল মন্নান সও. প্রমুখ।

অন্যদিকে ইউনিয়ন আওয়ামী লীগের উদ্যোগে আয়োজিত ইফতার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি জিয়াউর রহমান।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি ও সংসদ সদস্য শহীদ শেখ রাসেল শিশু পার্কের উদ্বোধন করেন।

সর্বশেষ

শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ, মানতে হবে যেসব নির্দেশনা

সারাদেশে বইছে তীব্র তাপপ্রবাহ। পরিস্থিতি বিবেচনায় আবহাওয়া অধিদপ্তর জারি...

বিস্ফোরণে কম্বোডিয়ায় ২০ সেনা নিহত

কম্বোডিয়ায় একটি সেনা ঘাঁটিতে ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় অন্তত ২০...

ছাত্রলীগের সম্মেলনে কমিটি ঘোষণা না হওয়ায় ক্ষোভ 

নানা জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ...

চকরিয়ায় ৩দিন ব্যাপী বৈশাখী মেলা শুরু 

চকরিয়ায় উৎপাদনমূখী ক্ষুদ্র মাঝারি শিল্প ও শ্রমজীবী সমবায় সমিতির...

রামগড়ে শহিদ বীর মুক্তিযোদ্ধা ক্যাপ্টেন কাদের বীর উত্তমের শাহাদাৎ বার্ষিকী পালিত

খাগড়াছড়ির রামগড়ে নানা কর্মসূচির মাধ্যমে পালিত হয়েছে শহীদ বীর...

মিরসরাই প্রেস ক্লাবের নতুন কমিটি ঘোষণা

মিরসরাই প্রেসক্লাবের দ্বি-বার্ষিক কাউন্সিল সম্পন্ন হয়েছে। শনিবার (২৭ এপ্রিল)...

আরও পড়ুন

শিক্ষাপ্রতিষ্ঠান খুলছে আজ, মানতে হবে যেসব নির্দেশনা

সারাদেশে বইছে তীব্র তাপপ্রবাহ। পরিস্থিতি বিবেচনায় আবহাওয়া অধিদপ্তর জারি করেছে ‘হিট অ্যালার্ট’। এর মধ্যেই আজ খুলছে দেশের সব শিক্ষাপ্রতিষ্ঠান। মাধ্যমিক বিদ্যালয়, কলেজ, মাদরাসা ও...

বিস্ফোরণে কম্বোডিয়ায় ২০ সেনা নিহত

কম্বোডিয়ায় একটি সেনা ঘাঁটিতে ভয়াবহ বিস্ফোরণের ঘটনায় অন্তত ২০ সেনা নিহত হয়েছেন বলে জানিয়েছেন দেশটির প্রধানমন্ত্রী হুন মানেট। আল জাজিরার খবরে বলা হয়েছে, দেশটির পশ্চিমাঞ্চলে...

ছাত্রলীগের সম্মেলনে কমিটি ঘোষণা না হওয়ায় ক্ষোভ 

নানা জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ খাগড়াছড়ি জেলা শাখার বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হলেও কমিটি ঘোষণা না করায় কাঙ্খিত আশা পূরণ হয়নি...

চকরিয়ায় ৩দিন ব্যাপী বৈশাখী মেলা শুরু 

চকরিয়ায় উৎপাদনমূখী ক্ষুদ্র মাঝারি শিল্প ও শ্রমজীবী সমবায় সমিতির উদ্যোগে ৩ দিন ব্যাপী বৈশাখী মেলা শুরু হয়েছে।শনিবার (২৭ এপ্রিল) বিকাল ৩ টার সময় চকরিয়া...