Thursday, 19 September 2024

লোহাগাড়ায় মসজিদে ঢুকে বৃদ্ধের উপর হামলা, থানায় মামলা

লোহাগাড়া প্রতিনিধি

লোহাগাড়ায় জায়গা-জমির বিরোধের জেরে মসজিদে ঢুকে ছালেহ আহম্মদ (৬৭) নামে এক বৃদ্ধের উপর হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় তিনি  গুরুতর আহত হয়েছেন। তিনি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের রাজঘাটা সাচি বলির বাড়ির মৃত আবদুল মোতালেবের পুত্র ।

শুক্রবার ( ২৯ সেপ্টেম্বর ) দুপুরে রাজঘাটা জামে মসজিদের ভেতরে সংঘটিত এই ঘটনায় ভুক্তভোগী ছালেহ আহমদ বাদী হয়ে আজ শনিবার ৪ জনকে আসামী করে লোহাগাড়া থানায় মামলা দায়ের করেছেন।

মামলার আসামীরা হলেন — আমিরাবাদ ইউনিয়নের রাজঘাটা এলাকার মো. ছাদেক (২৮) , মো. সোহেল (৪৫) , মো. জোনায়েদ আহম্মদ (৪০) ও গিয়াস উদ্দিন (৩৫) ।

মামলার এজাহার সূত্রে জানা যায় , প্রতিপক্ষদের সাথে জায়গা জমি নিয়ে দীর্ঘদিন যাবত ছালেহ আহমদের বিরোধ চলে আসছে । ঘটনার দিন মসজিদের ইমামের কাছ থেকে মাইকের স্পিকার কেড়ে নিয়ে আসামী গিয়াস উদ্দিন বৃদ্ধ ছালেহ আহমদের পরিবার নিয়ে বাজে মন্তব্য করলে বাঁধা প্রদান করেন।

এরপর আসামীরা ক্ষিপ্ত হয়ে পূর্ব পরিকল্পিতভাবে মসজিদের ভেতর বৃদ্ধের উপর হামলা করেন। এতে বৃদ্ধের ৩ টি দাঁত সম্পূর্ণ বিচ্ছিন্ন ও শরীরের বিভিন্নস্থানে জখম হয়। এছাড়া আসামী বৃদ্ধের কাছে থাকা নগদ টাকা ও মোবাইল ছিনিয়ে নিয়ে যায়। তাৎক্ষণিক আশপাশের লোকজন এগিয়ে এসে আসামীদের কবল থেকে আহত বৃদ্ধকে উদ্ধার করে চিকিৎসার জন্য লোহাগাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়।

মামলা তদন্তকারী কর্মকর্তা লোহাগাড়া থানার উপপরিদর্শক (এসআই) হিরু বিকাশ দে জানান , মসজিদের ভেতর বৃদ্ধের উপর হামলার ঘটনায় জড়িতদের গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে।

সর্বশেষ

ফটিকছড়িতে বন্যার্তদের সহায়তা দিল সেনাবাহিনী 

ফটিকছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্থদের মানবিক সহায়তা দিয়েছে  বাংলাদেশ সেনা বাহিনী।...

মব জাস্টিস গ্রহণযোগ্য নয়: নাহিদ ইসলাম

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি উপদেষ্টা মো. নাহিদ ইসলাম বলেছেন,...

হেলিকপ্টারে চট্টগ্রামে আনা হলো সাবেক এমপি ফজলে করিম চৌধুরীকে

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া সীমান্ত দিয়ে ভারতে পালানোর সময় আটক হওয়া...

৩১ ডিসেম্বরের পর রাষ্ট্র সংস্কার নিয়ে রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা:উপদেষ্টা আসিফ নজরুল

আগামী ৩১ ডিসেম্বরের পর রাষ্ট্র সংস্কার নিয়ে রাজনৈতিক দলগুলোর...

অন্তর্বর্তী সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন

‘অন্তর্বর্তীকালীন সরকার অধ্যাদেশ, ২০২৪’ এর খসড়ার নীতিগত ও চূড়ান্ত...

উৎসবমুখর পরিবেশে শারদীয় দুর্গাপূজা সম্পন্ন করা হবে

চট্টগ্রাম জেলার নবাগত জেলা প্রশাসক (ডিসি) ও জেলা ম্যাজিস্ট্রেট...

আরও পড়ুন

ফটিকছড়িতে বন্যার্তদের সহায়তা দিল সেনাবাহিনী 

ফটিকছড়িতে বন্যায় ক্ষতিগ্রস্থদের মানবিক সহায়তা দিয়েছে  বাংলাদেশ সেনা বাহিনী। সেনাবাহিনীর ২৪ পদাতিক ডিভিশন, ২৪ আরটিলারি ব্রিগেড  ও বিদ্যানন্দ ফাউন্ডেশন যৌথভাবে এ সহায়তা দেন।বৃহস্পতিবার (১৯...

প্রায় ২ মাস বন্ধ থাকার পর ফের চালু হয়েছে কেপিএম মিল

প্রায় ২ মাস বন্ধ থাকার পর বুধবার (১৮ সেপ্টেম্বর)  রাত ৮ টা হতে  পূনরায় কাগজ উৎপাদনে ফিরেছেন রাঙামাটির কাপ্তাই উপজেলার চন্দ্রঘোনায় অবস্থিত কর্ণফুলি পেপার...

মহেশখালীতে অস্ত্রসহ একজন আটক

কক্সবাজারের মহেশখালীতে বিশেষ অভিযান পরিচালনা করে অস্ত্রসহ শাহজাহান নামক এক সন্ত্রাসীকে আটক করেছে নৌবাহিনী। গোপন সংবাদের ভিত্তিতে বুধবার (১৮ সেপ্টেম্বর) সকালে মহশেখালীর কালারমারছড়া ইউনিয়নের নোনাছড়ি...

মিরসরাইয়ে প্রবাসীর পরিবারকে উচ্ছেদ করে জায়গা দখল,  ভুক্তভোগীর সংবাদ সম্মেলন 

মিরসরাইয়ে এক প্রবাসীর পরিবারকে উচ্ছেদ করে জায়গা দখল করে প্রতিপক্ষের বিরুদ্ধে জোরপূর্বক ঘর নির্মাণ করার অভিযোগ উঠেছে। ভুক্তভোগী পরিবার স্থানীয় জোরারগঞ্জ থানায় ও মিরসরাইয়ে...