গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Sunday, 28 April 2024

শুটিং সেটে সালমানের নিয়ম ফাঁস করে বিপত্তিতে পলক

বিনোদন ডেস্ক

শুটিং সেটে অভিনেত্রীদের পোশাক নিয়ে বেশ কড়া নিয়ম রয়েছে সালমান খানের। ‘কিসি কা ভাই কিসি কি জান’ সিনেমায় অভিনয়ের সুবাদে সেই নিয়মের সম্মুখীন হয়েছিলেন নবাগতা অভিনেত্রী পলক তিওয়ারি।

এই সিনেমার মাধ্যমেই বলিউডে পা রাখতে চলেছেন তিনি। কিন্তু তার আগেই এক সাক্ষাৎকারে সালমানের সেটের নিয়ম নিয়ে বিতর্কিত মন্তব্য করে ব্যাপক অস্বস্তিতে পড়েছেন পলক।

অভিনেত্রী বলেন, শুটিং সেটে নারীদের পোশাকের জন্য বিশেষ নিয়ম জারি রাখেন সালমান খান। সেটে বলিউড ভাইজানের পক্ষ থেকে অবশ্যই উপস্থিত মেয়েদের সবাইকে বুকঢাকা পোশাক পরার নির্দেশ দেওয়া থাকে।

পলকের এই মন্তব্যের পরেই শুরু হয় বিতর্কের সূত্রপাত। আর সেই বিতর্ক থামাতে এ বার সাফাই দিলেন নবাগতা অভিনেত্রী।

সম্প্রতি আরেক সাক্ষাৎকারে পলক বলেন, আমার কথার ভুল মানে বের করা হয়েছে। আমি সেদিন বলতে চেয়েছিলাম, যাদের আমি গুরুজন বলে মনে করি, তাদের সামনে পোশাক নিয়ে আমি সচেতন থাকি। আর সালমান স্যার তাদের মধ্যে অন্যতম।

তিনি আরও বলেন, সালমান স্যার কিছুটা পুরনোপন্থী। আমাদের যে কোনো ধরনের পোশাক পরায় ওনার আপত্তি নেই। কিন্তু তিনি সবসময় চান, আমরা যেন সুরক্ষিত থাকি, সাবধানে থাকি। আর বিশ্বস্ত না হলে তিনি কাউকেই কখনও ভরসা করেন না।

প্রসঙ্গত, চলতি মাসেই ঈদে মুক্তি পেতে যাচ্ছে সালমান অভিনীত সিনেমা ‘কিসি কা ভাই কিসি কি জান’। এতে ক্যামিও চরিত্রে দেখা যাবে জনপ্রিয় তারকা রাম চরণকে। এতে আরও অভিনয় করছেন পূজা হেগড়ে, সিদ্ধার্থ নিগম, পাঞ্জাবি গায়ক জাসিস গিল, শেহনাজ গিল, রাঘব জুয়াল, পলক নিগম, দক্ষিণী জাগপতি বাবু, সুপারস্টার ভেঙ্কটেস প্রমুখ।

সর্বশেষ

মিরসরাইয়ে হিটস্ট্রোকে বৃদ্ধের মৃত্যু

মিরসরাইয়ে হিটস্ট্রোকে জাহাঙ্গীর আলম (৫৩) নামের এক বৃদ্ধের মৃত্যু...

বোয়ালখালীতে হিট স্ট্রোকে মাদ্রাসা শিক্ষকের মৃত্যু

চট্টগ্রামের বোয়ালখালী উপজেলায় তীব্র গরমের মধ্যে হিটস্ট্রোকে বোয়ালখালী উপজেলার...

উখিয়ায় অস্ত্র-গুলিসহ ৫ রোহিঙ্গা আটক

কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে অভিযান চালিয়ে দেশি-বিদেশি অস্ত্র ও...

চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় দুই মাসে নিহত ২৬,আহত ৫৯

কক্সবাজারের চকরিয়ায় সড়ক দুর্ঘটনা নিত্যকার ঘটনায় পরিণত হয়েছে। মহাসড়ক,...

জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে কাপ্তাইয়ে সাংস্কৃতিক প্রতিযোগিতা অনুষ্ঠিত 

জাতীয় শিক্ষা সপ্তাহ ২০২৪ উপলক্ষে রাঙামাটির  কাপ্তাইয়ে সাংস্কৃতিক প্রতিযোগিতা...

নতুন করে ৭২ ঘণ্টার ‘হিট অ্যালার্ট’ জারি

দেশের বিভিন্ন স্থানে তাপপ্রবাহের তীব্রতায় আবহাওয়া অধিদপ্তরের জারি করা...

আরও পড়ুন

অভিনেতা ওয়ালিউল হক রুমি আর নেই

দুরারোগ্য ক্যান্সারে আক্রান্ত হয়ে না ফেরার দেশে পাড়ি জমান দেশের গুণী অভিনেতা ওয়ালিউল হক রুমি।সোমবার (২২ এপ্রিল) ভোরে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়...

আমি আর এফডিসিতে পা রাখবো না: অঞ্জনা

জনপ্রিয় চিত্রনায়িকা অঞ্জনা। আজ ফেসবুকে তিনি একটি দীর্ঘ স্ট্যাটাস দিয়েছেন। সেখানে জানিয়েছেন তিনি আর এফডিসিতে যাবেন না।অঞ্জনা লিখেছেন, বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নব'নির্বাচিত প্রতিটি...

শিল্পী সমিতির নির্বাচনে বিজয়ের হাসি হাসলেন মিশা-ডিপজল

উৎসাহ–উদ্দীপনার মধ্য দিয়ে শেষ হয়েছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২০২৬ মেয়াদের নির্বাচন। এ মেয়াদের নতুন সভাপতি নির্বাচিত হয়েছেন জনপ্রিয় অভিনেতা এবং বিগত দুই মেয়াদের...

শাবনূরকে দেখেই ভোট চাইতে হুমড়ি খেয়ে পড়লেন প্রার্থীরা

বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনে (বিএফডিসি) চলছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২৪-২৬ মেয়াদের দ্বি-বার্ষিক নির্বাচন। শুক্রবার (১৯ এপ্রিল) সকাল সাড়ে ৯টায় শুরু হয় ভোটগ্রহণ।এদিকে চলচ্চিত্র...