গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Saturday, 18 May 2024

আ.লীগকে ভয় পেয়ে পদযাত্রায় নেমেছে বিএনপি: কাদের

চট্টগ্রাম নিউজ ডটকম

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি আওয়ামী লীগকে ভয় পায়। তারা নির্বাচনে হেরে যাওয়ার ভয়ে পথ হারিয়ে এখন পদযাত্রায় নেমেছে।

মঙ্গলবার (১৪ ফেব্রুয়ারি) নোয়াখালীর কোম্পানীগঞ্জে পারিবারিক কবর জিয়ারত শেষে বঙ্গবন্ধু গোল চত্বরে অনুষ্ঠিত ২৩টি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন ও মোশাররফ-ফজিলাতুন্নেছা ফাউন্ডেশন কর্তৃক মেধাবী শিক্ষার্থীদের মাঝে বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, আন্দোলন করতে মানুষ লাগে। বিএনপির সঙ্গে মানুষ নেই। আছে শুধু তাদের দলের নেতা। শেখ হাসিনা মানুষের জন্য নির্ঘুম রাত কাটান। বেশি টাকায় আমদানি করে আমরা কম টাকায় পণ্য বিক্রি করছি। জিনিসের দাম বেড়ে গেছে এতে আমাদের কোনো দোষ নেই। আমরা মূল্য দিচ্ছি।

বড় বড় শক্তিধর দেশই আজ বিশ্বকে সংকটে ফেলেছে। শেখ হাসিনা সংকট সামাল দিচ্ছেন। কয়েক দিন আগে আইএমএফ বলেছে, বাংলাদেশ ৩৫তম অর্থনৈতিক দেশ। বাংলাদেশ ঘুরে দাঁড়াবে। বাংলাদেশ ঘুরে দাঁড়াতে শুরু করেছে। পাকিস্তানে দুই সপ্তাহের আমদানির ডলার নেই। পাকিস্তান তলানীতে নেমেছে।

দলীয় নেতাকর্মীদের ওবায়দুল তিনি বলেন, যারা কর্মীদের থেকে টাকা নিয়ে চাকরি দেয় তারা ভালো মানুষ না। নেতা হয়ে গরিবের টাকা নিয়ে চাকরি দিলে ওই টাকা তার পরিশোধ করতে ১০ বছর লেগে যাবে।

এই কথাটা ভেবে দেখবেন সবাই। আমার ও সরকারের খারাপ হয় এমন কাজ করবেন না। মানুষের মন ও চোখের ভাষা বুঝতে হবে। বুঝতে না পারলে ভুল করবেন। নির্বাচনে তার প্রমাণ পাবেন।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ ঐক্যবদ্ধ থাকলে নির্বাচনে তাদের হারানোর কোনো শক্তি বাংলাদেশে নেই। বাংলাদেশ, গণতন্ত্র, উন্নয়ন ও মুক্তিযুদ্ধের শক্তিকে বাঁচাতে হলে শেখ হাসিনাকে আবার ক্ষমতার মঞ্চে দেখতে চায় জনগণ।

বামনী ডিগ্রি কলেজে অধ্যক্ষ অধ্যক্ষ রাহবার হোসেনের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন বসুরহাট পৌরসভার মেয়র মির্জা আবদুল কাদের, জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ এ এইচ এম খায়রুল আনম চৌধুরী সেলিম, জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান, পুলিশ সুপার শহীদুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান সাহাবউদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মিজানুর রহমান বাদল প্রমুখ।

পরে মন্ত্রী বসুরহাট পৌরসভার ত্রাণ ও দুর্যোগ মন্ত্রণালয়, স্থানীয় সরকার ও প্রকৌশল অধিদপ্তর ও শিক্ষা প্রকৌশলের উদ্যোগে সরকারের ২৩টি উন্নয়ন প্রকল্প ও কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ের উদ্বোধন করেন।

সর্বশেষ

বিএনপি ও তাদের দোসরদের মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী

বিএনপি একটা জালিয়ত রাজনৈতিক দল উল্লেখ করে পররাষ্ট্রমন্ত্রী এবং...

কেউ যেন বৈষম্যের শিকার না হন: রাষ্ট্রপতি

জাতি-ধর্ম-বর্ণ নির্বিশেষে কেউ যেন বৈষম্যের শিকার না হন, সে...

চট্টগ্রামে স্বাস্থ্য সহকারী নিয়োগ পরীক্ষায় প্রক্সি, আটক যুবক

চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয়ের স্বাস্থ্য সহকারী পদে নিয়োগ...

খুলশীতে অবৈধ অস্ত্রসহ কিশোরগ্যাং লিডার হেলাল চৌধুরীসহ গ্রেপ্তার ৭

চট্টগ্রাম নগরীর খুলশী এলাকায় অভিযান চালিয়ে অস্ত্রসহ কিশোর গ্যাং...

রাঙামাটিতে প্রতিপক্ষের গুলিতে ২ ইউপিডিএফ সদস্য নিহত

রাঙামাটির লংগদুতে প্রতিপক্ষের গুলিতে দুই ইউপিডিএফ সদস্য নিহত হয়েছে।শনিবার...

নগরীতে সংঘবদ্ধ চাঁদবাজ চক্রের ২ সদস্য গ্রেফতার

চট্টগ্রাম নগরীতে সংঘবদ্ধ চাঁদাবাজ চক্রের ২ সদস্যকে গ্রেফতার করেছে...

আরও পড়ুন

বিএনপি ও তাদের দোসরদের মাথা খারাপ হয়ে গেছে: পররাষ্ট্রমন্ত্রী

বিএনপি একটা জালিয়ত রাজনৈতিক দল উল্লেখ করে পররাষ্ট্রমন্ত্রী এবং বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, আপনাদের মনে আছে গতবছর ২৮...

চট্টগ্রামে স্বাস্থ্য সহকারী নিয়োগ পরীক্ষায় প্রক্সি, আটক যুবক

চট্টগ্রাম জেলা সিভিল সার্জন কার্যালয়ের স্বাস্থ্য সহকারী পদে নিয়োগ পরীক্ষায় প্রক্সির মাধ্যমে লিখিত ধাপে পাস করে ভাইভা বোর্ডে গিয়ে আটক জয় বিশ্বাস (২৬) নামে...

খুলশীতে অবৈধ অস্ত্রসহ কিশোরগ্যাং লিডার হেলাল চৌধুরীসহ গ্রেপ্তার ৭

চট্টগ্রাম নগরীর খুলশী এলাকায় অভিযান চালিয়ে অস্ত্রসহ কিশোর গ্যাং লিডার হেলাল বাদশা চৌধুরীসহ গ্যাংয়ের ৮ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে...

রাঙামাটিতে প্রতিপক্ষের গুলিতে ২ ইউপিডিএফ সদস্য নিহত

রাঙামাটির লংগদুতে প্রতিপক্ষের গুলিতে দুই ইউপিডিএফ সদস্য নিহত হয়েছে।শনিবার (১৮ মে) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার বড় হাড়িকাবার ভালেদি ঘাট এলাকায় এ ঘটনা ঘটে।নিহতরা...