গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Tuesday, 7 May 2024

দুর্দান্ত ডিজাইনের নারজো ৫০ বাজারে আসছে ৩ এপ্রিল

চট্টগ্রাম নিউজ ডটকম

স্মার্টফোন ব্র্যান্ড রিয়েলমি তরুণ গেমারদের জন্য নিয়ে আসছে শক্তিশালী পারফরম্যান্স এবং দুর্দান্ত ডিজাইনের নারজো ৫০। ৩ এপ্রিল লাইভ লঞ্চ ইভেন্টে অংশ নিয়ে থাকছে দারুণ এই স্মার্টফোন জিতে নেওয়ার সুযোগ।

তরুণদের পছন্দের ব্র্যান্ড রিয়েলমির শক্তিশালী প্রসেসরযুক্ত নারজো সিরিজের ফোনগুলো ইতোমধ্যে প্রযুক্তিপ্রেমী এবং গেমারদের মনে বিশেষ জায়গা করে নিয়েছে। এরই ধারাবাহিকতায় আগামী ৩ এপ্রিল রিয়েলমি উন্মোচন করতে যাচ্ছে এর নতুন ফোন নারজো ৫০। যাঁরা গেম খেলতে ভালোবাসেন, এই ডিভাইসটি তাঁদের গেমিংয়ের অভিজ্ঞতায় নতুন মাত্রা যোগ করবে।

তরুণ গেমারদের মাঝে ইতোমধ্যে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছে নারজো সিরিজ। রিয়েলমি বিগত দুই বছরে এই সিরিজের চারটি ফোন বাজারে এনে একে একটি গেমিং সিরিজ হিসেবে দাঁড় করিয়েছে।

হেলিও জি৯৬ প্রসেসরযুক্ত এই ফোনটি উন্নত পারফরম্যান্সের সাথে নিঃসন্দেহে গেমারদের মুগ্ধ করবে। সবচেয়ে স্মুথ ও অসাধারণ অভিজ্ঞতা নিশ্চিত করতে নারজো ৫০-তে রয়েছে ১২০ হার্জ রিফ্রেশ রেটযুক্ত ৬.৬ ইঞ্চির সুবিশাল ফুল এইচডি প্লাস স্ক্রিন। এর ৯০.৮ শতাংশ স্ক্রিন-টু-বডি রেশিও নিশ্চিত করবে অতুলনীয় গেমিং এবং বিনোদনের অভিজ্ঞতা। গেমাররা যাতে তাদের পছন্দের গেমগুলো নিজেদের স্বাচ্ছন্দ্যনুযায়ী উপভোগ করতে পারেন, এ জন্য এতে রয়েছে রিফ্রেশ রেট অ্যাডজাস্টমেন্টের সুবিধা।

যাঁরা ছবি তুলতে ভালোবাসেন, তাঁরা যাতে দুর্দান্ত ছবি তুলতে পারেন, এ জন্য ডিভাইসটিতে রয়েছে ৫০ মেগাপিক্সেলের এআই ট্রিপল ক্যামেরা সেটআপ।

রেসিং কার থেকে অনুপ্রাণিত হয়ে এই ডিভাইসটি কেভলার স্পিড টেক্সচার ডিজাইনে তৈরি করা হয়েছে। রেসিং কারের টেক্সচার ডিজাইনের এই ফোনটি দুর্দান্ত গতির পারফরম্যান্স প্রদান করবে।

সর্বশেষ

টেকনাফে ছুরিকাঘাতে ছাত্রলীগ নেতা খুন

কক্সবাজারের টেকনাফে ছুরিকাঘাতে রাগিব শাহরিয়ার মুরাদ (২০) নামে এক...

সুন্দরবনের আগুন দ্রুত নিয়ন্ত্রণে আসায় প্রধানমন্ত্রীর সন্তোষ

সুন্দরবনের আগুন দ্রুত নিয়ন্ত্রণে আসায় সন্তোষ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী...

স্বাধীন ফিলিস্তিন প্রতিষ্ঠার দাবিতে মহসিন কলেজ ছাত্রলীগের ফিলিস্তিনের পতাকা উত্তোলন

স্বাধীন ফিলিস্তিন রাষ্ট্র প্রতিষ্ঠার দাবিতে বিশ্বব্যাপী চলমান ছাত্র আন্দোলনের...

মিরসরাইয়ে কাল বৈশাখী ঝড়ের তাণ্ডব, খুঁটি ভেঙ্গে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন

চট্টগ্রামের মিরসরাইয়ে কালবৈশাখী ঝড়ের তাণ্ডবে ব্যাপক ক্ষতি হয়েছে। সোমবার...

রামুতে পাহাড়ি ছড়ায় গোসলে নেমে ২ শিশুর মৃত্যু

কক্সবাজারের রামু উপজেলায় পাহাড়ি ছড়ায় গোসল করতে নেমে দুই...

মিরসরাইয়ে প্রার্থীর পক্ষে টাকা বিতরণ করায় ৫০ হাজার টাকা জরিমানা

মিরসরাই উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী শেখ মোহাম্মদ আতাউর...

আরও পড়ুন

ফেসবুকে আবারও নতুন সমস্যা

জনপ্রিয় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে আবারও সমস্যা দেখা দিয়েছে।বুধবার (২০ মার্চ) বাংলাদেশ সময় রাত ৯টার পর থেকে ফেসবুক পেজ এবং প্রোফাইলের কাভার ফটো দেখা যাচ্ছিল...

প্রতিটি সেবা আমরা নিজেরাই তৈরি করতে চাই: পলক

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, প্রতিটি সেবা আমরা নিজস্ব উদ্ভাবক, গবেষকের মাধ্যমে তৈরি করতে চাই।আমরা বাংলাদেশে ফেসবুক ব্যবহার করতে বাধা...

উসকানিমূলক ৯৫৯৮ লিংক অপসারিত: পলক

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে ও পরে ইউটিউব ও সামাজিক যোগাযোগমাধ্যম থেকে অসত্য ও উসকানিমূলক তথ্যসংশ্লিষ্ট ৯৫৯৮টি লিংক অপসারণ করা হয়েছে বলে জানিয়েছেন ডাক,...

অনলাইনে জুয়ার অ্যাপস শতভাগ বন্ধ করা হবে: পলক

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, অনলাইনে জুয়ার অ্যাপস শতভাগ বন্ধ করা হবে।রোববার (৪ ফেব্রুয়ারি) ঢাকায় টেলিযোগাযোগ অধিদপ্তরের সদর দপ্তরে স্থাপিত...