Saturday, 21 September 2024

যুব সমাজকে মাদক থেকে দূরে রাখতে খেলাধুলার বিকল্প নেই : লে: কর্নেল মাহমুদুল হাসান। 

মোঃ শহীদুল ইসলাম রানা,বান্দরবান জেলা প্রতিনিধি

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বান্দরবান সেনা জোনের আয়োজনে প্রীতি ভলিবল টুর্নামেন্টে তুমুল প্রতিদ্বন্দ্বিতা আর হাড্ডাহাড্ডি লড়াইয়ের ফাইনালে ব্রাদার্স হুডকে হারিয়ে চ্যাম্পিয়ন হয়েছে রোয়াংছড়ি ভলিবল দল।

মঙ্গলবার (২৬ মার্চ) রোয়াংছড়ি কলেজ মাঠ প্রাঙ্গনে অনুষ্ঠিত ফাইনালে রোয়াংছড়ি ৩ সেটে ব্রাদার্স হুডকে হারিয়ে প্রথমবারের মতো টুর্নামেন্টের শিরোপা জিতে নেয়।

এদিকে দুই দলের খেলায় উল্লাসে ফেটে পড়ে পুরো মাঠ। চারিদিকে উপস্থিত দর্শকরা হইহুল্লুড়ে মাতেন। প্রথম সেটে ২৫-২২ পয়েন্টে জয় পায় রোয়াংছড়ি । দ্বিতীয় সেটে ২৫-১৮ পয়েন্টে ও তৃতীয় সেটে ২৫- ২৩ পয়েন্টে টানা তিন সেট পেয়ে চ্যাম্পিয়ন ট্রফি নিজেদের করে নেন রোয়াংছড়ি ভলিবল দল।

টুর্নামেন্টে সর্বমোট ১২টি দল অংশগ্রহণ করেছেন। খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ হিসেবে নির্বাচিত হন রোয়াংছড়ি ভলিবল দলের ১২ নাম্বার জার্সি পরিহিত খেলোয়ার মেহেদী হাসান।

এসময় বান্দরবান সেনা জোন কমান্ডার লে: কর্নেল মাহমুদুল হাসান, পিএসসি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন।

বক্তব্যে এ এস এম মাহমুদুল হাসান পিএসসি বলেন,বর্তমান যুবসমাজকে মাদক আসক্ত থেকে দূরে রাখতে খেলাধুলাকে বেছে নেওয়ার ছাড়া কোন বিকল্প নেই।

শান্তি, সম্প্রীতি ও শৃঙ্খলা রক্ষার পাশাপাশি সামরিক ও বেসামরিক পরিমন্ডলে সেনাবাহিনীর সাথে সকলের যেন সম্প্রীতির বন্ধন অটুট থাকে।আগামীতেও এমন উদ্যোগ নেওয়া হবে বলে আশ্বাস দেন তিনি।

পুরস্কার বিতরণ অনুষ্ঠানে রোয়াংছড়ি সাব জোন কমান্ডার মেজর এম এম ইয়াসিন আজিজ, উপজেলা চেয়ারম্যান চহাই মং মারমা, সদর ইউপি চেয়ারম্যান মেহ্লা অং মারমা, পাইক্ষ্যং পাড়া গ্রাম প্রধান বৈথাং বমসহ গণমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

সর্বশেষ

রাঙামাটি ও খাগড়াছড়িতে বসবাসরত নাগরিকদের শান্ত থাকার আহ্বান স্বরাষ্ট্র উপদেষ্টার

রাঙামাটি ও খাগড়াছড়ি পার্বত্য জেলায় বসবাসরত সকল নাগরিককে শান্ত...

আনোয়ারায় ফ্যাসিস্ট পুনর্বাসনের বিরুদ্ধে ছাত্রদল-যুবদলের বিক্ষোভ 

আনোয়ারা উপজেলায় ফ্যাসিস্ট সরকারের দালালদের পুনর্বাসনের বিরুদ্ধে চট্টগ্রাম দক্ষিণ...

আগামী অক্টোবরে কালুরঘাট নতুন সেতু একনেকে অনুমোদন হবে: রেল সচিব আবদুল বাকী

রেলপথ মন্ত্রণালয়ের সচিব আবদুল বাকী বলেছেন, আগামী অক্টোবর মাসেই...

তিন জেলার মানুষকে শান্ত থাকার আহ্বান সরকারের

বাঙালি ও পাহাড়িদের সংঘর্ষের ঘটনায় উদ্ভূত পরিস্থিতিতে তিন জেলার...

ফেসবুক স্ট্যাটাসের পর কর্ণফুলী নদীতে মিলল কলেজ ছাত্রের মরদেহ

অভিমান করে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার একদিন পর প্রীতম চক্রবর্তী...

ইনসাফ প্রতিষ্ঠা করতে চাওয়ায় জামায়াত নেতৃবৃন্দকে হত্যা করা হয়েছে 

বাংলাদেশ জামায়াতে ইসলামীর চট্টগ্রাম দক্ষিণ জেলার আমীর আনোয়ারুল আলম...

আরও পড়ুন

তিন জেলার মানুষকে শান্ত থাকার আহ্বান সরকারের

বাঙালি ও পাহাড়িদের সংঘর্ষের ঘটনায় উদ্ভূত পরিস্থিতিতে তিন জেলার মানুষকে শান্ত থাকার আহ্বান জানিয়েছে সরকার।শুক্রবার প্রধান উপদেষ্টার দপ্তর থেকে পাঠানো এক বার্তায় বলা...

ফেসবুক স্ট্যাটাসের পর কর্ণফুলী নদীতে মিলল কলেজ ছাত্রের মরদেহ

অভিমান করে ফেসবুকে স্ট্যাটাস দেওয়ার একদিন পর প্রীতম চক্রবর্তী (১৭) নামে এক কলেজ ছাত্রের মরদেহ কর্ণফুলী নদী থেকে উদ্ধার করা হয়েছে।শুক্রবার (২০ সেপ্টেম্বর)  রাতে...

বিক্ষোভে উত্তাল খাগড়াছড়ি : কাল থেকে পার্বত্যাঞ্চলে ৭২ ঘন্টার অবরোধ

পার্বত্য জেলা খাগড়াছড়িতে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে দুপুর ২টা থেকে রাত ৯টা ১৪৪ ধারা জারি ছিলো আজ ।  ১৪৪ ধারা জারির মধ্যেও লাঠিসোটা নিয়ে শুক্রবার...

তিন পার্বত্য জেলায় শান্তি বজায় রাখার অনুরোধ সেনাবাহিনীর

তিন পার্বত্য জেলায় চলমান ঘটনা ভয়াবহ দাঙ্গায় রূপ নিতে পারে বলে জানিয়েছে আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর (আইএসপিআর)।এক বিবৃতিতে দেশের এমন অবস্থায় সকলকে উত্তেজনা প্রশমনে...