গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Monday, 20 May 2024

মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক আটক

মোঃ শহীদুল ইসলাম রানা,বান্দরবান জেলা প্রতিনিধি

বান্দরবানে ১০ বছরের এক মাদ্রাসা ছাত্রকে জোর করে বলাৎকারের ঘটনায় আটক করা হয়েছে অভিযুক্ত মাদ্রাসার শিক্ষককে।

অভিযুক্ত শিক্ষক কক্সবাজার জেলার রামু টেক পাড়ার স্থানীয় বাসিন্দা আবদুল মোতালেব এর পুত্র।ভিকটিম ছাত্র বান্দরবান ইসলামীয়া শিক্ষা কেন্দ্রের নাজেরা বিভাগের আবাসিক ছাত্র।

রবিবার ( ৩ মার্চ) সকালে ভিকটিমের মামা মোঃ আবুল খায়ের মুন্সি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান তার দুলাভাই ভিকটিমের পিতা দিদারুল আলম তাকে সকালে ফোনে মাদ্রাসায় আসতে বলেন সমস্যার কথা বলে।

ভিকটিমের মাধ্যমে তারা জানতে পারে গতকাল রাত এগারোটার সময় মাদ্রাসার অভিযুক্ত শিক্ষক হাফেজ মাওলানা আব্দুল্লাহ আনোয়ার ভিকটিম কে রাতে ঘুমন্ত অবস্থায় শৌচাগারে নিয়ে বলাৎকার করে মাদ্রাসায় আটকে রাখে।

পরে খবর পেয়ে সকাল ৭ টায় ভিকটিমের পিতা দিদারুল আলম এবং থানা পুলিশ মাদ্রাসায় গিয়ে তার পুত্রকে উদ্ধার করে এবং অভিযুক্ত শিক্ষক হাফেজ মাওলানা আব্দুল্লাহ আনোয়ার(৪০) কে আটক করে থানায় নিয়ে আশে।

ভিকটিমের ভাষ্যমতে একাধিকবার জোরপূর্বক বলাৎকারের ঘটনা ঘটলেও ভয়ে আতংকে জানায় নি পরিবারের কাউকেই,পরে মাদ্রাসার নিজের সহপাঠীদের বিষয়টি জানালে তারা তাকে পরিবারকে জানানোর জন্য বল্লে সে তার পিতাকে বিষয়টি সম্পর্কে জানায়।

এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করে ভিকটিমের পিতা দিদারুল আলম বলেন ইতিপূর্বেও এ ধরনের ঘটনা ঘটলেও কর্তৃপক্ষ কোন ব্যবস্থা গ্রহণ করেনি,আমি এর সুষ্ঠু বিচার দাবি করছি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল জানান অভিযুক্ত মাদ্রাসা শিক্ষককে সকালে অভিযোগের প্রেক্ষিতে আটক করা হয়েছে তার বিরুদ্ধে আইনগত প্রক্রিয়া চলমান আছে।

সর্বশেষ

কেএনএফ’র বিরুদ্ধে কঠোর হুশিয়ারী বম জনগোষ্ঠীর

কেএনএফ সন্ত্রাসীদের অপরাধমূলক কার্যকলাপের কারণে আজ সাধারণ বম জনগোষ্ঠীরা...

কক্সবাজারে ইজিবাইক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

কক্সবাজারের টেকনাফে মেরিন ড্রাইভ সড়কে ইজিবাইক ও মোটরসাইকেলের মুখোমুখি...

স্বর্ণ ছিনতাই: চট্টগ্রামে সোর্সসহ পুলিশের এসআই আটক

চট্টগ্রাম নগরীতে ১৬ ভরি স্বর্ণ ছিনতাইয়ের সময় পুলিশের এক...

অক্টোবর মাসেই মহানগর আ’লীগের সম্মেলন: হানিফ

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ...

ট্রাক চাপায় বীরমুক্তিযোদ্ধার মৃত্যুর ঘটনায় ট্রাকসহ ড্রাইভার গ্রেফতার

ট্রাক চাপায় রামপুর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক বীরমুক্তিযোদ্ধা...

রাত ১২টা থেকে সমুদ্রে মাছ শিকার বন্ধ

সাগরে মাছের উৎপাদন ও প্রজনন বাড়াতে ইলিশসহ সব ধরনের...

আরও পড়ুন

কেএনএফ’র বিরুদ্ধে কঠোর হুশিয়ারী বম জনগোষ্ঠীর

কেএনএফ সন্ত্রাসীদের অপরাধমূলক কার্যকলাপের কারণে আজ সাধারণ বম জনগোষ্ঠীরা বিভিন্ন সমস্যার সম্মুখীন হচ্ছে। তাদের কারণে সাধারণ বম জনগোষ্ঠীরা এখন ভয়ে নিজ বাড়িঘর ছেড়ে জঙ্গলের...

কক্সবাজারে ইজিবাইক-মোটরসাইকেল সংঘর্ষে নিহত ২

কক্সবাজারের টেকনাফে মেরিন ড্রাইভ সড়কে ইজিবাইক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে পর্যটকসহ দুজন নিহত হয়েছে।রোববার (১৯ মে) দুপুর ২টার দিকে উপজেলার বাহারছড়া ইউনিয়নের জাহাজপুরা মেরিন...

ট্রাক চাপায় বীরমুক্তিযোদ্ধার মৃত্যুর ঘটনায় ট্রাকসহ ড্রাইভার গ্রেফতার

ট্রাক চাপায় রামপুর ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক আহ্বায়ক বীরমুক্তিযোদ্ধা মোঃ আবুল কাশেম মৃত্যুর ঘটনায় ঘাতক ড্রাইভার আসামী মো:শফিক উল্ল্যাহ (৫৭) কে আটক করেছে পুলিশ।রবিবার...

রাত ১২টা থেকে সমুদ্রে মাছ শিকার বন্ধ

সাগরে মাছের উৎপাদন ও প্রজনন বাড়াতে ইলিশসহ সব ধরনের মাছ শিকারে ৬৫ দিনের নিষেধাজ্ঞা দেয়া হয়েছে।সরকারের মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয় ঘোষিত ৬৫ দিনের সমুদ্রে...