গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Wednesday, 8 May 2024

মাদ্রাসা ছাত্রকে বলাৎকারের অভিযোগে শিক্ষক আটক

মোঃ শহীদুল ইসলাম রানা,বান্দরবান জেলা প্রতিনিধি

বান্দরবানে ১০ বছরের এক মাদ্রাসা ছাত্রকে জোর করে বলাৎকারের ঘটনায় আটক করা হয়েছে অভিযুক্ত মাদ্রাসার শিক্ষককে।

অভিযুক্ত শিক্ষক কক্সবাজার জেলার রামু টেক পাড়ার স্থানীয় বাসিন্দা আবদুল মোতালেব এর পুত্র।ভিকটিম ছাত্র বান্দরবান ইসলামীয়া শিক্ষা কেন্দ্রের নাজেরা বিভাগের আবাসিক ছাত্র।

রবিবার ( ৩ মার্চ) সকালে ভিকটিমের মামা মোঃ আবুল খায়ের মুন্সি ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান তার দুলাভাই ভিকটিমের পিতা দিদারুল আলম তাকে সকালে ফোনে মাদ্রাসায় আসতে বলেন সমস্যার কথা বলে।

ভিকটিমের মাধ্যমে তারা জানতে পারে গতকাল রাত এগারোটার সময় মাদ্রাসার অভিযুক্ত শিক্ষক হাফেজ মাওলানা আব্দুল্লাহ আনোয়ার ভিকটিম কে রাতে ঘুমন্ত অবস্থায় শৌচাগারে নিয়ে বলাৎকার করে মাদ্রাসায় আটকে রাখে।

পরে খবর পেয়ে সকাল ৭ টায় ভিকটিমের পিতা দিদারুল আলম এবং থানা পুলিশ মাদ্রাসায় গিয়ে তার পুত্রকে উদ্ধার করে এবং অভিযুক্ত শিক্ষক হাফেজ মাওলানা আব্দুল্লাহ আনোয়ার(৪০) কে আটক করে থানায় নিয়ে আশে।

ভিকটিমের ভাষ্যমতে একাধিকবার জোরপূর্বক বলাৎকারের ঘটনা ঘটলেও ভয়ে আতংকে জানায় নি পরিবারের কাউকেই,পরে মাদ্রাসার নিজের সহপাঠীদের বিষয়টি জানালে তারা তাকে পরিবারকে জানানোর জন্য বল্লে সে তার পিতাকে বিষয়টি সম্পর্কে জানায়।

এ ঘটনার সুষ্ঠু বিচার দাবি করে ভিকটিমের পিতা দিদারুল আলম বলেন ইতিপূর্বেও এ ধরনের ঘটনা ঘটলেও কর্তৃপক্ষ কোন ব্যবস্থা গ্রহণ করেনি,আমি এর সুষ্ঠু বিচার দাবি করছি।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল জলিল জানান অভিযুক্ত মাদ্রাসা শিক্ষককে সকালে অভিযোগের প্রেক্ষিতে আটক করা হয়েছে তার বিরুদ্ধে আইনগত প্রক্রিয়া চলমান আছে।

সর্বশেষ

কালুরঘাটে টেম্পোর ধাক্কায় পা ভাঙলো বৃদ্ধের

চট্টগ্রামের কালুরঘাট ফেরিঘাটের পশ্চিম প্রান্তে টেম্পোর ধাক্কায় এক ব্যক্তি...

হজ কার্যক্রমের উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

রাজধানীর আশকোনা ক্যাম্পে হজ কার্যক্রমের উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী শেখ...

বাঘাইছড়িতে ট্রাক উল্টে হেলপারের মৃত্যু

রাঙামাটির বাঘাইছড়িতে বালি বোঝাই ট্রাক উল্টে সাজ্জাদ হোসেন (২০)...

চট্টগ্রাম উত্তর জেলা শ্রমিকলীগের সভাপতি  গ্রেফতার

চট্টগ্রাম উত্তর জেলা শ্রমিক লীগের সভাপতি নাসির উদ্দিন দিদারকে...

চকরিয়ায় সরকারি বনভূমি উদ্ধার

চকরিয়ায় অভিযান চালিয়ে সংরক্ষিত বনভূমিতে নির্মিত পাঁচটি ঝুপড়ি ঘর...

কবিগুরুর জন্মদিন আজ

বাংলা ভাষা ও সাহিত্যের উৎকর্ষের নায়ক রবীন্দ্রনাথ ঠাকুর। বাঙালির...

আরও পড়ুন

চট্টগ্রাম উত্তর জেলা শ্রমিকলীগের সভাপতি  গ্রেফতার

চট্টগ্রাম উত্তর জেলা শ্রমিক লীগের সভাপতি নাসির উদ্দিন দিদারকে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।মঙ্গলবার (৭ মে) রাত ১০টার দিকে তাকে গ্রেফতার করা হয়।  আদালতের...

চকরিয়ায় সরকারি বনভূমি উদ্ধার

চকরিয়ায় অভিযান চালিয়ে সংরক্ষিত বনভূমিতে নির্মিত পাঁচটি ঝুপড়ি ঘর উচ্ছেদ ও এক হেক্টর বনভূমি উদ্ধার করেছে বনবিভাগ।মঙ্গলবার (৭ মে) বিকালে কক্সবাজার উত্তর বনবিভাগের ফাঁসিয়াখালী...

কবিগুরুর জন্মদিন আজ

বাংলা ভাষা ও সাহিত্যের উৎকর্ষের নায়ক রবীন্দ্রনাথ ঠাকুর। বাঙালির আত্মিক মুক্তি ও সার্বিক স্বনির্ভরতার প্রতীক তিনি। সংকটে প্রতিরোধ ও অভিযাত্রার প্রেরণাও তিনি। বরেণ্য এই...

পিএসজিকে হারিয়ে ১১ বছর পর চ্যাম্পিয়ন্স লিগের ফাইনালে ডর্টমুন্ড

চ্যাম্পিয়নস লিগ সেমিফাইনালে পিএসজিকে হারিয়ে ১১ বছর পর ফাইনালে উঠলো বুরুশিয়া ডর্টমুন্ড। মঙ্গলবার রাতে প্যারিসে সেমি-ফাইনালের দ্বিতীয় লেগে পিএসজিকে ১-০ গোলে হারিয়েছে ডর্টমুন্ড। তাদের...