Sunday, 22 September 2024

বাংলাদেশকে আবার অন্ধকার যুগে ফেরাতে চায় বিএনপি: প্রধানমন্ত্রী

চট্টগ্রাম নিউজ ডটকম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, গ্যাস বিক্রির অঙ্গীকার করে বিএনপি সরকার ক্ষমতায় আসে। আওয়ামী লীগের দেশের সম্পদ বিক্রি করে ক্ষমতায় আসার কোনো লোভ নেই।

শনিবার (১২ আগস্ট) সন্ধ্যা সাড়ে ৭টায় গণভবনে আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় স্বাগত বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শেখ হাসিনা বলেন, ক্ষমতায় থাকতে বিএনপি তত্ত্বাবধায়ক সরকার দিতে চায়নি, এখন কেন আন্দোলন করছে? দলটি কি পাগল আর শিশু পেয়েছে কি না? সে প্রশ্নের উত্তর আগে দিতে হবে।

তিনি বলেন, বিএনপি তখন সুযোগ থাকার পরও তত্ত্বাবধায়ক সরকারের ব্যবস্থা করেনি। এখন তারা কেন তত্ত্বাবধায়ক সরকার চাইছে? ভোট চুরি করলে দেশের মানুষ মেনে নেয় না, খালেদা জিয়ার পদত্যাগই তার প্রমাণ।

জাতির কাছে প্রশ্ন রেখে তিনি বলেন, আওয়ামী লীগ কী অপরাধ করেছে? বিএনপি কেন এক দফার কথা বলছে। যারা স্বজনহারা তাদের জবাব কি খালেদা জিয়া দিতে পারবে? বিএনপি দেশের মানুষকে কী দিতে পেরেছে?

বাংলাদেশকে আবার অন্ধকার যুগে ফেরাতে চায় বিএনপি এমন মন্তব্য করে আওয়ামী লীগ সভাপতি বলেন, বিএনপির অত্যাচারের শিকার দেশের সর্বস্তরের মানুষ। যারা দুর্নীতি করে বিদেশে টাকা পাচার করেছে তাদের মুখে এখন নীতির কথা শুনতে হয়।

তিনি বলেন, ২১ আগস্টের হামলার আলামত পর্যন্ত রাখতে দেয়নি তারা। এখনও বিএনপির নেতারা আমাকে সরাসরি হত্যার হুমকি দিচ্ছে। কেন এমন করা হচ্ছে, এর জবাব বিএনপির কাছে চাইতে হবে।

সর্বশেষ

ফেনীতে শহিদ শ্রাবণের কবর জিয়ারত করলেন নাহিদ ইসলাম 

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় এবং তথ্য ও সম্প্রচার...

ফটিকছড়িতে ক্যাফ  বৃত্তিপরীক্ষার সনদ ও পুরষ্কার বিতরণ সম্পন্ন 

কিন্ডারগার্টেন এসোসিয়েশন ফটিকছড়ি (ক্যাফ) গোল মেডেল বৃত্তি পরীক্ষা ২০২৩...

কর্ণফুলীতে পানিতে ডুবে দুই সহোদর বোনের মৃত্যু

কর্ণফুলীতে  পুকুরে ডুবে ফারজানা ইসলাম মীম (১১) ও রুমাইন...

মণিপুরের ছবি খাগড়াছড়ি-রাঙামাটির বলে গুজব ছড়াচ্ছে  

পার্বত্যঞ্চলে বিরাজমান পরিস্থিতি বিষয়ে জানতে খাগড়াছড়ি পার্বত্য জেলার বিভিন্ন...

শিগগিরই নেপাল থেকে বিদ্যুৎ আমদানির চুক্তি হবে : জ্বালানি উপদেষ্টা

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের উপদেষ্টা মুহাম্মদ ফাওজুল...

পার্বত্য চট্টগ্রাম নিয়ে বাইরে থেকে ষড়যন্ত্র হচ্ছে:হাসান আরিফ

রাঙ্গামাটিসহ পার্বত্য চট্টগ্রামের সাম্প্রতিক সহিংসতায় বাইরের ষড়যন্ত্র আছে বলে...

আরও পড়ুন

ফেনীতে শহিদ শ্রাবণের কবর জিয়ারত করলেন নাহিদ ইসলাম 

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপদেষ্টা মো. নাহিদ ইসলাম জুলাই গণঅভ্যুত্থানের শহিদ ইসতিয়াক আহমেদ শ্রাবণের কবর জিয়ারত করেছেন ।তিনি...

মণিপুরের ছবি খাগড়াছড়ি-রাঙামাটির বলে গুজব ছড়াচ্ছে  

পার্বত্যঞ্চলে বিরাজমান পরিস্থিতি বিষয়ে জানতে খাগড়াছড়ি পার্বত্য জেলার বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধি ও গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গের সাথে আইন-শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা করেছে অন্তর্বর্তীকালীন সরকারের তিন...

শিগগিরই নেপাল থেকে বিদ্যুৎ আমদানির চুক্তি হবে : জ্বালানি উপদেষ্টা

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের উপদেষ্টা মুহাম্মদ ফাওজুল কবির খান বলেছেন, বাংলাদেশ শিগগিরই নেপাল থেকে ভারতীয় সঞ্চালন লাইনের মাধ্যমে জলবিদ্যুৎ আমদানির জন্য নেপাল...

পার্বত্য চট্টগ্রাম নিয়ে বাইরে থেকে ষড়যন্ত্র হচ্ছে:হাসান আরিফ

রাঙ্গামাটিসহ পার্বত্য চট্টগ্রামের সাম্প্রতিক সহিংসতায় বাইরের ষড়যন্ত্র আছে বলে মন্তব্য করেছেন অন্তর্বর্তী সরকারের স্থানীয় সরকার, পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপদেষ্টা এ এফ হাসান...