Sunday, 22 September 2024

বিএনপি ধ্বংস করে, আ’লীগ সৃষ্টি করে: প্রধানমন্ত্রী

চট্টগ্রাম নিউজ ডটকম

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, আওয়ামী লীগ ক্ষমতায় আসলে কখনো মঙ্গা হয়নি। বিএনপি ক্ষমতায় আসলে মঙ্গা হয়, দুই হাত ভরে লুটপাট করে, মানুষের ভাগ্য নিয়ে ছিনিমিনি খেলেছে।

তিনি অভিযোগ করেন, বিএনপি আগুন করে মানুষ পুড়িয়ে মেরেছে। ওরা কি মানুষের জাত! ক্ষমতায় থাকতে লুটপাট করে, ক্ষমতার বাইরে থাকলে ধ্বংস করে বিএনপি। জ্বালাও পোড়াও ধ্বংসই করতে পারে খালেদা জিয়া, তারেক রহমান ও বিএনপির নেতারা।

আজ বুধবার বিকেলে রংপুর জেলা স্কুল মাঠে জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

আরও পড়ুন: বিদ্যুতের আর কোনো সমস্যা থাকবে না: প্রধানমন্ত্রী

শেখ হাসিনা বলেন, বিএনপিরই তত্ত্বাবধায়ক সরকারের আমলের মামলায় শাস্তি পাচ্ছে খালেদা জিয়া, তারেক রহমান। বিএনপি ধ্বংস করে, আওয়ামী লীগ সৃষ্টি করে। একটা গোষ্ঠী আছে যারা দেশের মানুষের ভাগ্য নিয়ে খেলে। এই খেলা শুরু হয়েছিলো জাতির পিতাকে হত্যার মধ্য দিয়ে।

তিনি বলেন, নৌকায় ভোট দিলে উন্নয়ন হয়, সেটা প্রমাণ করেছি। কৃষকের আর সারের জন্য আন্দোলন করতে হয় না। অথচ খালেদা জিয়া সারের জন্য কৃষককে গুলি করে হত্যা করেছিল। আওয়ামী লীগ মানুষের কল্যাণে কাজ করে। বাকি যারা ক্ষমতায় ছিলো কোনো কাজ করেনি। নৌকা মার্কা ক্ষমতায় থাকলে মানুষের উন্নয়ন হয়। নৌকা মানুষের ভাগ্য পরিবর্তন করেছে; আওয়ামী লীগ মানুষের উন্নয়নে কাজ করে।

আওয়ামী লীগের সভাপতি বলেন, সরকারের প্রতিটা কাজের লক্ষ্য মানুষের ভাগ্যের পরিবর্তন করা, দেশের উন্নয়ন করা। রংপুর অঞ্চলে আর কখনো কোনদিন দুর্ভিক্ষ দেখা দেবে না। সরকার সেভাবেই সব ব্যবস্থা নিয়েছে। আওয়ামী লীগ কৃষকের বন্ধু, কৃষকদের ১০ টাকায় ব্যাংক একাউন্ট খোলার ব্যবস্থা করেছে সরকার। সারের দাম কমেছে। আওয়ামী লীগের সময় সার চাইতে হয় না, কৃষকের ঘরে পৌঁছে যায়।

বাংলাদেশের মানুষের ভাগ্যের পরিবর্তনের জন্য প্রয়োজনে বাবার মতো জীবন দিবো- এমন প্রত্যয় জানিয়ে বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা বলেন, নৌকায় ভোট দিয়ে আবারো জনসেবার সুযোগ দিবেন এটাই চাই।

মানুষ যাতে শান্তিতে ভোট দিতে পারে সে ব্যবস্থা আমরা করেছি। বিদ্যুতের কোন সমস্যা থাকবে না। তিস্তা মহা-পরিকল্পনা বাস্তবায়ন করবে আওয়ামী লীগ সরকার।

সর্বশেষ

ফেনীতে শহিদ শ্রাবণের কবর জিয়ারত করলেন নাহিদ ইসলাম 

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় এবং তথ্য ও সম্প্রচার...

ফটিকছড়িতে ক্যাফ  বৃত্তিপরীক্ষার সনদ ও পুরষ্কার বিতরণ সম্পন্ন 

কিন্ডারগার্টেন এসোসিয়েশন ফটিকছড়ি (ক্যাফ) গোল মেডেল বৃত্তি পরীক্ষা ২০২৩...

কর্ণফুলীতে পানিতে ডুবে দুই সহোদর বোনের মৃত্যু

কর্ণফুলীতে  পুকুরে ডুবে ফারজানা ইসলাম মীম (১১) ও রুমাইন...

মণিপুরের ছবি খাগড়াছড়ি-রাঙামাটির বলে গুজব ছড়াচ্ছে  

পার্বত্যঞ্চলে বিরাজমান পরিস্থিতি বিষয়ে জানতে খাগড়াছড়ি পার্বত্য জেলার বিভিন্ন...

শিগগিরই নেপাল থেকে বিদ্যুৎ আমদানির চুক্তি হবে : জ্বালানি উপদেষ্টা

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের উপদেষ্টা মুহাম্মদ ফাওজুল...

পার্বত্য চট্টগ্রাম নিয়ে বাইরে থেকে ষড়যন্ত্র হচ্ছে:হাসান আরিফ

রাঙ্গামাটিসহ পার্বত্য চট্টগ্রামের সাম্প্রতিক সহিংসতায় বাইরের ষড়যন্ত্র আছে বলে...

আরও পড়ুন

ফেনীতে শহিদ শ্রাবণের কবর জিয়ারত করলেন নাহিদ ইসলাম 

ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রণালয় এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের উপদেষ্টা মো. নাহিদ ইসলাম জুলাই গণঅভ্যুত্থানের শহিদ ইসতিয়াক আহমেদ শ্রাবণের কবর জিয়ারত করেছেন ।তিনি...

মণিপুরের ছবি খাগড়াছড়ি-রাঙামাটির বলে গুজব ছড়াচ্ছে  

পার্বত্যঞ্চলে বিরাজমান পরিস্থিতি বিষয়ে জানতে খাগড়াছড়ি পার্বত্য জেলার বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধি ও গুরুত্বপূর্ণ ব্যক্তিবর্গের সাথে আইন-শৃঙ্খলা সংক্রান্ত মতবিনিময় সভা করেছে অন্তর্বর্তীকালীন সরকারের তিন...

শিগগিরই নেপাল থেকে বিদ্যুৎ আমদানির চুক্তি হবে : জ্বালানি উপদেষ্টা

বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়ের উপদেষ্টা মুহাম্মদ ফাওজুল কবির খান বলেছেন, বাংলাদেশ শিগগিরই নেপাল থেকে ভারতীয় সঞ্চালন লাইনের মাধ্যমে জলবিদ্যুৎ আমদানির জন্য নেপাল...

পার্বত্য চট্টগ্রাম নিয়ে বাইরে থেকে ষড়যন্ত্র হচ্ছে:হাসান আরিফ

রাঙ্গামাটিসহ পার্বত্য চট্টগ্রামের সাম্প্রতিক সহিংসতায় বাইরের ষড়যন্ত্র আছে বলে মন্তব্য করেছেন অন্তর্বর্তী সরকারের স্থানীয় সরকার, পল্লি উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের উপদেষ্টা এ এফ হাসান...