গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Monday, 6 May 2024

ভোটে না এলে অস্তিত্ব সংকটে পড়বে বিএনপি: হানিফ

চট্টগ্রাম নিউজ ডটকম

আগামী জাতীয় সংসদ নির্বাচন সংবিধান অনুযায়ী বর্তমান সরকারের অধীনেই হবে মন্তব্য করে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব-উল আলম হানিফ বলেন, ভেতরে ভেতরে নির্বাচনের প্রস্তুতি নিচ্ছেন বিএনপির নেতারা।

হানিফ বলেন, বর্তমান সরকারের অধীনে নির্বাচন হবে এবং বিএনপি সেই নির্বাচনে অংশগ্রহণ করবে। যদি না করে করে তাহলে অস্তিত্ব সংকটে পড়বে।

সোমবার দুপুরে কুষ্টিয়ার হরিপুরে গড়াই নদী ভাঙন পরিদর্শন ও নদীর তীর সংরক্ষণ কাজের উদ্বোধন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ সব কথা বলেন তিনি।

হানিফ বলেন, বিএনপির মূল ভরসার জায়গা হচ্ছে বিদেশি ষড়যন্ত্র। কারণ, দেশের জনগণের সাথে বিএনপির কোনো সম্পর্ক নেই। দেশের জনগণ তাদের পক্ষেও নাই। দেশের জনগণ যদি পক্ষে না থাকে তাহলে কোনো আন্দোলনও সফল হয় না।

‘এই কথা বিএনপিও জানে বলেই তাদের এখন মূল ভরসার জায়গা বিদেশি ষড়যন্ত্রের ওপর।’

আওয়ামী লীগের কেন্দ্রীয় এই নেতা বলেন, বিএনপি মুখে এক কথা বলছে, আর ভিতরে ভিতরে নির্বাচনের প্রস্তটি নিচ্ছেন। বিএনপি আসলে সরকার পতনের আন্দোলনের কথা বলে তাদের জনবিচ্ছিন্ন কর্মীদের মনোবল ফিরিয়ে আনার চেষ্টা করছেন। বিএনপির লক্ষ নির্বাচনে যাওয়া।

হানিফ আরও বলেন, বিএনপির স্বভাব হচ্ছে সবসময় দ্বিচারিতা টাইপের। ওরা মুখে এক কথা বলে আর কাজ করে তার উল্টো। বিএনপির ঠকবাজি এসব কর্মকাণ্ড দেশের জনগণ জানে। অতএব এবার দেশের জনগণকে কোনো কিছু করেই বিভ্রান্ত করা যাবেনা।

সর্বশেষ

মিরসরাইয়ে প্রার্থীর পক্ষে টাকা বিতরণ করায় ৫০ হাজার টাকা জরিমানা

মিরসরাই উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী শেখ মোহাম্মদ আতাউর...

সীতাকুণ্ডে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

চট্টগ্রামের সীতাকুণ্ডে তাহমিনা আক্তার টুম্পা (২৬) নামে এক গৃহবধূর...

চবিতে ভর্তি হতে দিতে হবে ডোপ টেস্ট, পজিটিভ এলে ভর্তি বাতিল

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) এখন থেকে ভর্তির সময় শিক্ষার্থীকে ডোপ...

নেত্রকোনায় বজ্রপাতে কৃষকের মৃত্যু

নেত্রকোনার আটপাড়ায় হাওরে ধান কাটার সময় বজ্রপাতে দিলোয়ার মিয়া...

বাসের ধাক্কায় দু,জন নিহত

রাজধানীর যাত্রাবাড়ীতে বাসের ধাক্কায় পিকআপ ভ্যানের চালকসহ ২ জন...

দুপুর ১টার মধ্যে তীব্র ঝড়ের আশঙ্কা আবহাওয়া অফিসের

দেশের বিভিন্ন অঞ্চলের ওপর দিয়ে তীব্র বেগে ঝড় বয়ে...

আরও পড়ুন

মিরসরাইয়ে প্রার্থীর পক্ষে টাকা বিতরণ করায় ৫০ হাজার টাকা জরিমানা

মিরসরাই উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদ প্রার্থী শেখ মোহাম্মদ আতাউর রহমানের পক্ষে টাকা বিতরণ করায় তাঁর এক আত্মীয়কে ৫০ হাজার টাকা জরিমানা করেছে মিরসরাই উপজেলা...

সীতাকুণ্ডে গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার

চট্টগ্রামের সীতাকুণ্ডে তাহমিনা আক্তার টুম্পা (২৬) নামে এক গৃহবধূর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।রবিবার (৫ মে) রাত ৯ টার দিকে উপজেলার বাঁশবাড়িয়া ইউনিয়নের আকিলপুর...

চবিতে ভর্তি হতে দিতে হবে ডোপ টেস্ট, পজিটিভ এলে ভর্তি বাতিল

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) এখন থেকে ভর্তির সময় শিক্ষার্থীকে ডোপ (মাদক) টেস্ট করাতে হবে বলে সিদ্ধান্ত নিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। টেস্টে মাদক গ্রহণের কোনো প্রমাণ পাওয়া...

নেত্রকোনায় বজ্রপাতে কৃষকের মৃত্যু

নেত্রকোনার আটপাড়ায় হাওরে ধান কাটার সময় বজ্রপাতে দিলোয়ার মিয়া (৩৫) নামের এক কৃষকের মৃত্যু হয়েছে।সোমবার (৬ মে) সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার স্বরমুশিয়া হাওরে...