গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Friday, 19 April 2024

আগুন সন্ত্রাসে বিএনপি জনবিচ্ছিন্ন, হতাশ: পরশ

চট্টগ্রাম নিউজ ডটকম

আগুন সন্ত্রাসের কারণে বিএনপির কপালে জনবিচ্ছিন্নতা জুটেছে বলে মন্তব্য করছেন যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ

তিনি বলেছেন, হতাশ ও জনবিচ্ছিন্ন বিএনপি আবারও অস্ত্রের মহড়া শুরু করেছে। ভণ্ড ও প্রতারক সংগঠনটি মুখে মানবাধিকারের কথা বললেও জনগণের আস্থা হারিয়ে অস্ত্রের ঝনঝনানি শুরু করেছে। আর এজন্য কর্মীদের হাতেই তারা লাঞ্ছিত হবে।

শুক্রবার (১৭ ফেব্রুয়ারি) বঙ্গবন্ধু এভিনিউতে ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণের এক প্রতিবাদ সভায় এসব কথা বলেন তিনি।

এদিন বিকালে ফার্মগেটে ঢাকা মহানগর যুবলীগ উত্তরের প্রতিবাদ সভায়ও বক্তব্য রাখেন তিনি। ১০ ও ১১ ফেব্রুয়ারি বিভিন্ন জেলায় বিএনপি-জামায়াতের সহিংস রাজনীতি, জনগণ ও পুলিশের ওপর হামলা ও অগ্নিসংযোগের প্রতিবাদে এ কর্মসূচি পালন করে যুবলীগ।

পরশ বলেন, জামায়াত শিবির মানবতাবিরোধীদের সঙ্গ না ছাড়লে জনগণের আস্থা পাবেন না। আওয়ামী লীগ সুযোগ দিচ্ছে। এর ব্যবহার করুন, জনগণের কাছে মাফ চান। তাহলেই জনগণের ভিত্তি দাঁড়াবে।

তিনি বলেন, বিএনপির নিজেদের মধ্যে ঐক্য নাই। কে নেতা হবে, কার ওপর দলের দায়িত্ব যাবে, এসব মীমাংসা হয়নি বলেই বিএনপি নির্বাচনে যেতে চায় না।

যুবলীগ চেয়ারম্যান বলেন, দেশের উন্নয়ন ও অগ্রগতি বিএনপি-জামায়াত ও স্বাধীনতা বিরোধীদের পছন্দ হচ্ছে না। এভাবে বিভিন্ন অপপ্রচারের মাধ্যমে বিদেশিদের কাছ থেকে সহানুভূতি পাওয়ার চেষ্টা করছে।

এসব অপপ্রচারের বিরুদ্ধে আমাদের রুখে দাঁড়াতে হবে। আমাদের প্রতিটা নেতাকর্মীকে সাদাকে সাদা এবং কালোকে কালো বলতে হবে। তাহলেই আমরা বঙ্গবন্ধুর আদর্শের আদর্শিক ভিত্তি লাভ করবো।

তিনি বলেন, ‘বাংলাদেশে থাকতে চাইলে স্বাধীনতা যুদ্ধে শহীদদের পক্ষে থাকতে হবে। স্বাধীনতাবিরোধীদের এই দেশে রাজনীতি করার অধিকার নাই।

সমাবেশে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন- যুবলীগের সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিল, মহানগর দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি মাইন উদ্দিন রানা, উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল, দক্ষিণের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এইচ এম রেজাউল করিম রেজা, উত্তরের সাধারণ সম্পাদক মো. ইসমাইল হোসেন প্রমুখ।

সর্বশেষ

চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত,আহত ৪

কক্সবাজারের চকরিয়ায় চট্টগ্রাম- কক্সবাজার মহাসড়কে ব্যাটারীচালিত অটোরিকশা ও মোটরসাইকেলের...

চট্টগ্রামে তিন ভাই-বোনকে গুলি করে হত্যা, ২ জনের মৃত্যুদণ্ড

চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামির বালুছড়া এলাকায় ২০ বছর আগে...

চট্টগ্রামে মানসিক প্রতিবন্ধী শিশু নিখোঁজ, ফিরে পেতে মায়ের আকুতি

চট্টগ্রামের কোতোয়ালি থানাধীন নিউ মার্কেট এলাকা হতে জান্নাতুল নাঈমা...

চলতি বছরেই পঁচিশ শতাংশ ভাটায় ব্লক ইট তৈরী নিশ্চিত করতে হবে : জেলা প্রশাসক

চট্টগ্রাম জেলা প্রশাসক (ডিসি) ও জেলা ম্যাজিস্ট্রেট আবুল বাসার...

কাপ্তাই হ্রদে মাছ ধরা বন্ধ হচ্ছে ২৫ এপ্রিল

আগামী ২৫ এপ্রিল থেকে ২৪ জুলাই পর্যন্ত তিন মাস...

রাঙ্গামাটিতে বজ্রপাতে এক শিশুর মৃত্যু

পার্বত্য জেলা রাঙমাটির লংগদুতে মামার বাড়িতে বেড়াতে এসে বজ্রপাতে...

আরও পড়ুন

চট্টগ্রামে তিন ভাই-বোনকে গুলি করে হত্যা, ২ জনের মৃত্যুদণ্ড

চট্টগ্রাম নগরীর বায়েজিদ বোস্তামির বালুছড়া এলাকায় ২০ বছর আগে সম্পত্তির জন্য আপন তিন ভাই-বোনকে গুলি করে হত্যা মামলায় দুই জনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত।বৃহস্পতিবার (১৮...

চট্টগ্রামে মানসিক প্রতিবন্ধী শিশু নিখোঁজ, ফিরে পেতে মায়ের আকুতি

চট্টগ্রামের কোতোয়ালি থানাধীন নিউ মার্কেট এলাকা হতে জান্নাতুল নাঈমা (৮) নামের এক মানসিক প্রতিবন্ধী শিশু নিখোঁজ রয়েছে। সে মানসিক প্রতিবন্ধী হওয়ায় ভালোভাবে কথা বলতে...

চট্টগ্রামে বৃষ্টির সঙ্গে পড়ল ২৫০ গ্রাম ওজনের শিলা

চট্টগ্রামের মিরসরাইয়ে শিলাবৃষ্টিতে খেতের ফসল ও ঘরবাড়ির ব্যাপক ক্ষতি হয়েছে। ঝরে পড়েছে অনেক গাছের আম। অনেক বাড়ির ঘরের চালের টিন ফুটো হয়ে গেছে।বৃহস্পতিবার (১৮...

মানুষের ভাগ্য পরিবর্তনে কেউ কোনো পদক্ষেপ নেয়নি: প্রধানমন্ত্রী

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সংবিধান লঙ্ঘন করে যারা বারবার ক্ষমতায় এসেছে, তারা এ দেশের মানুষের ভাগ্য পরিবর্তনে কোনো পদক্ষেপ নেয়নি, এটাই দুর্ভাগ্য।বৃহস্পতিবার (১৮ এপ্রিল)...