গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত। নিবন্ধন নং – ৬০
Sunday, 14 April 2024

দোহাজারী হাসপাতালের স্টাফ কোয়ার্টার থেকে কিশোরীর লাশ উদ্ধার

চট্টগ্রামের চন্দনাইশ উপজেলার দোহাজারী ৩১শয্যা বিশিষ্ট হাসপাতালের স্টাফ কোয়ার্টার থেকে সুমি (১৩) নামে এক কিশোরীর লাশ উদ্ধার করেছে চন্দনাইশ থানা পুলিশ।

রবিবার (১৩ জুন) সকাল ১০টায় হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স সুখী প্রভা দেবীর রান্নাঘর থেকে পুলিশ ওই কিশোরীর লাশ উদ্ধার করেন।

জানা যায়, দোহাজারী হাসপাতালে সিনিয়র স্টাফ নার্স হিসেবে কর্মরত সুখী প্রভা দেবী স্বামী দয়াল রক্ষিত (৬০) ও ছেলে সুকান্ত রক্ষিত (২৫) কে নিয়ে হাসপাতাল কম্পাউন্ডের স্টাফ কোয়ার্টারে বসবাস করে আসছে।

গত ২০১৭ সালে হাসপাতাল কম্পাউন্ডে সুমিকে কুড়িয়ে পায় হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স সুখী প্রভা দেবী। সুখী প্রভা দেবী জানান, ঘটনার দিন সকাল আনুমানিক ৬টায় আমরা ঘুম থেকে ওঠার আগে সুমি ঘুম থেকে ওঠে ঘর ঝাড়ু দেয়। এবং হাসমুরগীকে খাবার খাইয়ে রান্নাঘরে ঢোকে। পরবর্তীতে আমরা ঘুম থেকে ওঠি।

কিন্তু আজ ঘুম থেকে উঠে সুমিকে দেখতে না পেয়ে রান্না ঘরে যাই৷ রান্নাঘরে ভিতর থেকে দরজা বন্ধ দেখতে পেয়ে তাকে অনেক ডাকাডাকি করেও সাড়া না পাওয়ায় দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে।

সেখানে দেখি সে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলে রয়েছে। পরে বিষয়টি হাসপাতালের আবাসিক চিকিৎসা কর্মকর্তা ডাঃ মোহাম্মদ আবু তৈয়বকে জানাই।

তিনি স্বাস্থ্য কর্মকর্তাসহ দোহাজারী তদন্ত কেন্দ্রে বিষয়টি অবহিত করেন। পরে খবর পেয়ে দোহাজারী পুলিশ তদন্ত কেন্দ্রের উপপরিদর্শক (এসআই) জাকির হোসেন ঘটনাস্থলে গিয়ে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরী করেন।

এদিকে খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন সহকারী পুলিশ সুপার (আনোয়ারা সার্কেল) হুমায়ুন কবির

সর্বশেষ

পর্যটক বরণে প্রস্তুত ডুলাহাজারা বঙ্গবন্ধু সাফারি পার্ক

রোজার ঈদে ও কুরবানের ঈদে টানা ছুটিতে দেশ বিদেশি...

পার্বত্য চট্টগ্রামে শান্তির সুবাতাস বইছে

পার্বত্য প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি বলেন , আজ...

সোমালিয়ার জলদস্যুদের চেয়েও বিএনপি অনেক বেশি ভয়ঙ্কর: পররাষ্ট্রমন্ত্রী

পররাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক ড....

প্রথমবারের মতো সালমানের বাড়িতে রণবীর-আলিয়া

বলিউডের তারকাদের বাড়ির অনুষ্ঠান মানেই জমকালো আয়োজন। গত ১১...

‘পহেলা বৈশাখে জঙ্গি হামলার আশঙ্কা নেই’

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার হাবিবুর রহমান বলেছেন, বৈশাখের...

কাল পহেলা বৈশাখ, বাংলা ১৪৩১ সালের প্রথম দিন

আগামীকাল পহেলা বৈশাখ-বাংলা নববর্ষ। বাংলা বর্ষপঞ্জিতে যুক্ত হবে নতুন...

আরও পড়ুন

সাঙ্গু নদীতে ফুল ভাসিয়ে শুরু হলো চাকমা ও তঞ্চঙ্গ্যা সম্প্রদায়ের বিঝু ও বিষু উৎসব

পাহাড়ে ঐতিহ্যগত চাকমা ও তঞ্চঙ্গ্যা সম্প্রদায়ের প্রাানের উৎসব ও বিঝু ও বিষু।সাঙ্গু নদীতে জলবুদ্ধ ও " মা" গঙ্গাকে ফুল বিষর্জনের মধ্য দিয়ে পার্বত্য চট্টগ্রামের...

পটিয়ায় বাসের ধাক্কায় ২ মোটরসাইকেল আরোহী নিহত

চট্টগ্রামের পটিয়ায় বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।শুক্রবার বিকেল ৪টার দিকে উপজেলার মনসার টেক মেম্বারের দোকানের সামনে যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এ...

ফুল বিষুতে কর্ণফুলী নদীতে ফুল ভাসালো তনচংগ্যা সম্প্রদায়

কাপ্তাইয়ের ওয়াগ্গা মৌজায় বসবাসরত তনচংগ্যা সম্প্রদায়ের নারী পুরুষরা তাদের বিষু উৎসবের প্রথমদিন( ফুল বিষুর দিন ) কাপ্তাইয়ের কর্ণফুলী নদীতে ফুল ভাসালো। এ সময় তনচংগ্যা...

ঈদের দিনে খাগড়াছড়িতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ৩ জনের 

খাগড়াছড়ির বিভিন্ন স্থানে সড়ক দুর্ঘটনায় তিন জনের মৃত্যু হয়েছে।  বৃহস্পতিবার খাগড়াছড়ি-রাঙ্গামাটি আঞ্চলিক মহাসড়কে, উপজেলার গুইমারা ও বড়পিলাক এলাকায় এসব দুর্ঘটনা ঘটে।সন্ধ্যায় খাগড়াছড়ি-রাঙ্গামাটি আঞ্চলিক মহাসড়কের...